বৃহস্পতিবার, ২৫শে এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ ১২ই বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ

অসুস্থ রুক্মিণী, বন্ধ শুটিং

news-image

বিনোদন ডেস্ক : শুটিং শুরুর মাত্র ১ মাসের মাথায় বন্ধ হলো ‘বিনোদিনী: এক নটীর উপাখ্যান’-এর শ্যুটিং। ‘বিনোদিনী’ রুক্মিণী সহ টিমের বেশিরভাগ সদস্য ভাইরাল জ্বরে আক্রান্ত। খবরটি জানিয়েছেন পরিচালক নিজেই। রুক্মিণী সহ সকলের দ্রুত সুস্থতা কামনা করেছেন পরিচালক।

অভিনেত্রী রুক্মিণী মৈত্রের সঙ্গে ছবি পোস্ট করে রামকমল মুখোপাধ্যায় লেখেন, “টিম বিনোদিনী এক নাটির উপাখ্যানের সদস্যরা শীঘ্রই সুস্থ হয়ে উঠুন! আপনারা যোদ্ধা, জাননি আপনারা সুস্থ হয়ে উঠবেন।” রাম কমল আরও লেখেন, ‘এটা দুর্ভাগ্যজনক যে বিনোদিনী মূল অভিনেতা এবং টিমের অন্যান্য সদস্যরা শুটিংয়ে ভাইরাল জ্বরে আক্রান্ত। রুক্মিণী মৈত্রের সঙ্গে অসুস্থ আমার পুরো ডিরেক্টরিয়াল টিম, আমার আর্ট ডিপার্টমেন্ট, কস্টিউম ডিপার্টমেন্ট এবং হেয়ার মেকআপ টিম। সকলেই এই ভাইরাল, জ্বরের মাত্রাও বেশি। সকলেই চিকিৎসা এবং সতর্কতার মধ্যেই রয়েছেন। দ্রুত আরোগ্য কামনা করছি।”

রুক্মিণী মৈত্র নিজেও ইনস্টাগ্রাম স্টোরিতে নিজের ১০২.২ জ্বরের কথা জানিয়ে লিখেছেন, ‘ডাউন অ্যান্ড ডেড।’

এদিকে শ্যুটিং শুরু ঠিক আগে হিন্দুস্তান টাইমস বাংলাকে দেওয়া সাক্ষাৎকারে রুক্মিণী মৈত্র জানিয়েছিলেন, বিনোদিনী হয়ে উঠতে তাকে কীভাবে চ্যালেঞ্জ গ্রহণ করতে হয়েছে। অভিনেত্রী জানান, আপাতত তিনি পুরোপুরি বিনোদিনীর মধ্যেই রয়েছেন। সকাল ৯-১১ টা পর্যন্ত নানান রকম প্রস্তুতি নেন তিনি। বিনোদিনী হয়ে উঠতে তিনি সুদীপ্তা চক্রবর্তীর কাছে অ্যাক্টিং ওয়ার্কশপ করেছেন নিয়মিত, সঙ্গে চলেছে নাচের রিহার্সাল। বিনোদিনীর প্রস্তুতি নেওয়ার কারণে তিনি কাজের বাইরে বিশেষ কোথাও যাচ্ছেন না। তার কথায়, ‘বিনোদিনীকে যত চিনছি নারী হিসাবে গর্ব হচ্ছে।’

এ জাতীয় আরও খবর

শপথ নিলেন আপিল বিভাগের ৩ বিচারপতি

ঢাকা কৃত্রিম মরুভূমিতে পরিণত হয়েছে: মির্জা আব্বাস

অস্ত্র মামলায় খালাস পেয়েছেন গোল্ডেন মনির

ইউক্রেনে মার্কিন সামরিক সহায়তা আইনে বাইডেনের সই

উপজেলা ভোট ব্যর্থ হলে ৭ জানুয়ারির প্রতিষ্ঠিত গণতন্ত্র ব্যর্থ হবে-সিইসি

সোনার দাম আরও কমলো, ভরি ১ লাখ ১৩ হাজার ৫৬১ টাকা

অর্থনৈতিক স্থিতিশীলতা বজায় রাখা সরকারের লক্ষ্য: অর্থ প্রতিমন্ত্রী

টাঙ্গাইল শাড়ি বাংলাদেশেই থাকবে : শিল্পমন্ত্রী

বিএনপি যেকোনো উপায়ে ক্ষমতায় আসতে মরিয়া হয়ে উঠেছে : কাদের

আবারও ঢাকাই সিনেমায় পাওলি দাম

টি-টোয়েন্টি বিশ্বকাপে টাইগারদের লক্ষ্য জানালেন সাকিব

ভারতীয় ৫২৭ খাদ্যপণ্যে ক্যানসার-সৃষ্টিকারী রাসায়নিক পেয়েছে ইইউ