শনিবার, ২৭শে এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ ১৪ই বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ

বিয়ে হয়ে গেল সিদ্ধার্থ-কিয়ারার

news-image

বিনোদন ডেস্ক : সবার নজর এখন সিদ্ধার্থ মালহোত্রা আর কিয়ারা আদভানির বিয়েতে। কখন আসবে প্রথম ছবি? কী রঙের পোশাক পরেছেন তাঁরা? কোন থিম? জয়সলমীরের সূর্যগড় প্রাসাদে এখন ঠিক কী হচ্ছে— এমন বহু প্রশ্ন ভিড় করেছে অনুরাগীদের মনে। সবাই উদগ্রীব, এ দিকে প্রতীক্ষার প্রহর শেষ আর হয় না। অবশেষে মঙ্গলবার মধ্যরাতে কিয়ারা আদভানির ইনস্টাগ্রামে এল বিয়ের প্রথম ছবি।

কথা ছিল বিয়ে হবে গতকাল সোমবার (৬ ফেব্রুয়ারি)। কিন্তু গতকাল রাত ব্যাচেলর পার্টি করতেই কেটে গিয়েছে বর-কনের। ফলে বিয়েটা একদিন পিছিয়ে আজ মঙ্গলবার হলো। আজ সকাল থেকে রাজস্থানের জয়সলমীরের সূর্যগড় প্রাসাদে সাজসাজ রব চলে। কারণ আজ এখানেই বসে বলিউড তারকা সিদ্ধার্থ আর কিয়ারার বিয়ের আসর। দুই তারকার পরিবারের সদস্যদের পাশাপাশি ছিলেন কিয়ারার ছোটবেলার বান্ধবী ও আম্বানি পরিবারের কন্যা ঈশা আম্বানি। শোনা যাচ্ছে, মুকেশ আম্বানিও যোগ দিয়েছেন এ বিয়েতে। খবর: টাইমস অব ইন্ডিয়া’র।

কিয়ারা-সিদ্ধার্থের বিয়ে উপলক্ষে সূর্যগড় ফোর্টকে একটি বিলাসবহুল হোটেলের চেহারা দেওয়া হয়। অতিথিদের একাধিক সুযোগ-সুবিধা দেওয়ার পাশাপাশি বিয়ের দিনের খাবারের মেনুতেও ছিল বিশেষ চমক। শোনা যাচ্ছে, ১০ দেশের ১০০-র বেশি পদ তৈরি করা হয়েছিল অতিথিদের জন্য। মেনুতে ছিল ইতালিয়ান, চাইনিজ, আমেরিকান, সাউথ ইন্ডিয়ান, মেক্সিকান, রাজস্থানি, পাঞ্জাবি এবং গুজরাটি খাবার। মিষ্টির মধ্যে জয়সলমীরের বিখ্যাত ঘোটওয়ান লাড্ডু। সঙ্গে পাঞ্জাব এবং দিল্লি থেকে আসা অতিথিদের জন্য মসলাদার ও চটকদার খাবার। ৫০টির বেশি খাবারের স্টলের দায়িত্বে ছিলেন পাঁচ শতাধিক ওয়েটার। সকাল ও বিকেলের নাশতায়ও চমক রাখা হয়।

কয়েক দিন ধরে তারায় তারায় ঝলমলিয়ে উঠেছে সূর্যগড় প্রাসাদ। করণ জোহর, শহীদ কাপুর আর তার স্ত্রী মীরা রাজপুত, আকাশ আম্বানি, শ্লোকা মেহেতা, মনীশ মালহোত্রাসহ আরও অনেকে সিদ্ধার্থ-কিয়ারার বিয়ের উৎসবে শামিল হন।

বিয়ের পর নব্য বিবাহিত জুটি সিদ্ধার্থের আরব সাগরমুখী বিলাসবহুল ফ্ল্যাটে উঠবেন বলে জানা গেছে। যার ইন্টেরিয়র করেছিলেন গৌরি খান। তবে এটা হতে চলেছে অস্থায়ী বাস। জুহুতে তাদের পছন্দের বাংলোর কাজ শেষ হলেই তারকা এই জুটি সেখানেই উঠবেন।

এ জাতীয় আরও খবর

সালমান শাহ-শাকিব খানের মতোই জয়কে টার্গেট করা হলো : স্ত্রী নীড়

মৃত্যুর দু’বছর পর ব্রুনাই থেকে ফিরছে দুই বাংলাদেশির লাশ

এক মিনিটের জন্য শেষ বিসিএসের স্বপ্ন, হাউমাউ করে কান্না

জাতীয় পার্টির কোনো রাজনীতি নেই: ফিরোজ রশিদ

গরমে সরবরাহ কম, আরও বেড়েছে সবজির দাম

পাটগ্রামে বিএসএফের গুলিতে বাংলাদেশি নিহত

বিএনপির ৭৫ নেতা বহিষ্কার

১০ কোটি টাকার অনিয়ম, পাবনায় অগ্রণী ব্যাংকের ৩ কর্মকর্তা আটক

‘পাকিস্তানের প্রধানমন্ত্রীর বক্তব্য থেকে বিএনপির শিক্ষা নেওয়া উচিত’

‘মাশা আল্লাহ’ লিখে যে ‘খোঁচা’ দিলেন মুশফিক

গাজীপুরে ফ্ল্যাট থেকে স্বামী-স্ত্রীর মরদেহ উদ্ধার

চিকিৎসা খাতে থাইল্যান্ডের বিনিয়োগ চান প্রধানমন্ত্রী