বৃহস্পতিবার, ৯ই ফেব্রুয়ারি, ২০২৩ খ্রিস্টাব্দ ২৬শে মাঘ, ১৪২৯ বঙ্গাব্দ

বিএনপি নেতাকর্মীদের হাত ভেঙে দিতে প্রস্তুত আওয়ামী লীগ: লিটন

news-image

রাজশাহী ব্যুরো : অরাজকতার চেষ্টা করলে বিএনপি নেতাকর্মীদের হাত ভেঙে দিতে আওয়ামী লীগ প্রস্তুত রয়েছেন বলে জানিয়েছেন দলটির সভাপতিমণ্ডলীর সদস্য ও রাজশাহী সিটি করপোরেশনের মেয়র এ এইচ এম খায়রুজ্জামান লিটন।

আজ মঙ্গলবার দুপুরে ছাত্রলীগ আয়োজিত রাজশাহী বিভাগীয় প্রতিনিধি সভায় প্রধান অতিথির বক্তব্যে খায়রুজ্জামান লিটন এ কথা বলেন।

আওয়ামী লীগের সভাপতিমণ্ডলীর সদস্য বলেন, এই বছরটি উন্নয়ন প্রকল্প উদ্বোধনের বছর। বছরব্যাপী বিভিন্ন উন্নয়ন প্রকল্পের উদ্বোধন করা হবে। তবে বিএনপি যদি আন্দোলনের নামে অরাজকতা সৃষ্টির চেষ্টা করে, তাহলে প্রধানমন্ত্রীর নির্দেশনা অনুযায়ী তাদের সেই হাত ভেঙে দিতে প্রস্তুত আছে আওয়ামী লীগ।

আগামী ২৯ জানুয়ারি রাজশাহীতে প্রধানমন্ত্রী শেখ হাসিনার জনসভা সফল করার লক্ষ্যে নগরীর শহীদ এএইচএম কামারুজ্জামান মিলনায়তনে এই সভার আয়োজন করা হয়। সভায় সভাপতিত্ব করেন ছাত্রলীগের কেন্দ্রীয় সভাপতি সাদ্দাম হোসেন। প্রধান আলোচক হিসেবে উপস্থিত ছিলেন রাজশাহী বিশ্ববিদ্যালয়ের উপাচার্য অধ্যাপক গোলাম সাব্বির সাত্তার। সঞ্চালনা করেন ছাত্রলীগের সাধারণ সম্পাদক শেখ ওয়ালী আসিফ ইনান।

আলোচনা সভায় মেয়র লিটন বলেন, প্রধানমন্ত্রীর নেতৃত্বে দেশে আজ অনেক উন্নয়ন দৃশ্যমান। প্রধানমন্ত্রী পদ্মা সেতু দিয়েছেন, মেট্রোরেলসহ ব্যাপক উন্নয়ন করেছেন। কর্ণফুলী নদীর তলদেশে টানেল নির্মাণ করা হচ্ছে। দেশে ৫৬৪টি মডেল মসজিদ ও সাংস্কৃতিক কেন্দ্র নির্মাণ করা হচ্ছে। সম্প্রতি দ্বিতীয় ধাপে আরও ৫০টি মডেল মসজিদ উদ্বোধন করেছেন প্রধানমন্ত্রী। বিশ্বের কোনো মুসলিম দেশে একসঙ্গে সরকার এত মসজিদ নির্মাণের ইতিহাস নেই। তিনি ১২ লাখ রোহিঙ্গাকে দেশে থাকার জায়গায় দিয়েছেন। তাই তো তিনি মানবতার মা।

সভায় রাজশাহী মহানগর ছাত্রলীগ সভাপতি নূর মোহাম্মদ সিয়াম, সাধারণ সম্পাদক সিরাজুম মুবিন সবুজসহ বিভাগের সব জেলা ছাত্রলীগের সভাপতি ও সাধারণ সম্পাদক, বিভিন্ন শাখা ছাত্রলীগের নেতারা বক্তব্য দেন।

 

এ জাতীয় আরও খবর