শুক্রবার, ১৯শে এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ ৬ই বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ

বিয়ারে চুমুক দিয়ে শ্রদ্ধাকে টুকরো টুকরো করি: আফতাব

news-image

অনলাইন ডেস্ক : ভারতের দিল্লিতে শ্রদ্ধা হত্যাকাণ্ডে অভিযুক্ত আফতাব আমিন পুনাওয়ালাকে জেরা করে প্রতিমুহূর্তে চমকে উঠছে পুলিশ। দিল্লি পুলিশ সূত্রে খবর, ভয়ঙ্কর এই কাণ্ড ঘটানোর পরেও একেবারে নির্লিপ্ত আফতাব।

ভারতীয় সংবাদমাধ্যমের খবরে বলা হয়েছে, প্রায় ১০ ঘণ্টা ধরে শ্রদ্ধার দেহ টুকরো করে আফতাব। তবে একটানা এই কাজ করেনি। দেহ টুকরো করতে করতে বিয়ার-সিগারেট খেয়েছে।

পুলিশ সূত্রের খবর, জেরায় আফতাব জানিয়েছে ১৮ মে রাতে শ্বাসরোধ করে শ্রদ্ধাকে খুনের পর প্রথমেই তার মনে হয়, কী করে সব প্রমাণ লোপাট করা যাবে। ইন্টারনেটে দেহ নিশ্চিহের বিষয়ে সার্চ করে দেখতে থাকে। পুলিশ সূত্রে আরও বলা হয়েছে, দেহ টুকরো করতে কী ধরনের ছুরি বা চপার প্রয়োজন তা নিয়েও ইন্টারনেটে সার্চ করে আফতাব। সেই মতোই নিজের পরিকল্পনা সাজায়, নতুন ফ্রিজও কিনে। জেরায় আফতাব জানিয়েছে, ১০ ঘণ্টা ধরে দেহ টুকরো করে আফতাব, মাঝেমধ্যে ক্লান্ত হয়ে পড়ায় বিয়ারও খায়।

সংবাদ মাধ্যম সূত্রে দাবি, পরের দিনই শ্রদ্ধার দেহে পচন শুরু হয়। দুর্গন্ধ ঢাকতে প্রথমে শ্রদ্ধার অন্ত্রসহ শরীরের অভ্যন্তরীণ অংশগুলি সরিয়ে ফেলে অভিযুক্ত আফতাব। শ্রদ্ধার অভ্যন্তরীণ অংশগুলি কুচিকুচি করে প্ল্যাস্টিক ব্যাগে ডাস্টবিনে ফেলে দেয়। এরপর শুরু করে বাকি দেহ কাটার কাজ। রক্তের দাগ পরিষ্কার করতে প্রচুর পানি ব্যবহার করেছিল আফতাব। ওই মাসে ৩০০ টাকা পানির বিল দেয় সে।

পুলিশ সূত্রে খবর, প্রতিবেশীরা জানিয়েছেন ওই সময় ট্যাঙ্কে পানি আছে কি না দেখতে প্রায়দিনই তারা আফতাবকে ছাদে উঠতে দেখতেন।

 

এ জাতীয় আরও খবর

টানা ১১ জয়ে প্রথম পর্ব শেষ করল আবাহনী

কেন্দ্রীয় ব্যাংকের বক্তব্যে আতঙ্ক ছড়িয়ে পড়বে : বেসিক ব্যাংক

‘শুল্ক ফাঁকি’ দেওয়া ২৪২ মেট্রিকটন ভারতীয় চিনি পাবনায় জব্দ

নির্বাচনের টিকিট না পেয়ে খোলামেলা রূপে হাজির নুসরাত!

বোতলজাত সয়াবিন তেলের দাম বাড়ায় ক্ষুব্ধ ভোক্তারা

ইরানের বিরুদ্ধে কঠোর পদক্ষেপ শুরু করেছে যুক্তরাষ্ট্র

প্রধানমন্ত্রীর ত্রাণ তহবিলের শাড়ি বন্ধুদের দিলেন ব্যারিস্টার সুমন

শিল্প এবং সংস্কৃতির উন্নয়নে বিনিয়োগ বাড়াতে হবে : তথ্যপ্রতিমন্ত্রী

ভারতের পররাষ্ট্র সচিবের ঢাকা সফর স্থগিত

এক বন্ধুরাষ্ট্রকে খুশি করতে গিয়ে অন্যের বিরাগভাজন হতে পারি না: সেনাপ্রধান

সোনার দাম আবারও বাড়ল, ভরি ১ লাখ ১৯ হাজার ৬৩৮ টাকা

ব্রিটিশ দূতের সঙ্গে বিএনপির বৈঠক