বৃহস্পতিবার, ২৮শে মার্চ, ২০২৪ খ্রিস্টাব্দ ১৪ই চৈত্র, ১৪৩০ বঙ্গাব্দ

গণসমাবেশে যোগ দিতে সিলেট পৌঁছেছেন মির্জা ফখরুল

news-image

নিজস্ব প্রতিবেদন : গণসমাবেশে যোগ দিতে সিলেট পৌঁছেছেন বিএনপি মহাসচিব মির্জা ফখরুল ইসলাম আলমগীর। আজ শুক্রবার রাতে সিলেট পৌঁছান তিনি। বিএনপির মিডিয়া সেলের সদস্য শায়রুল কবির খান এ তথ্য নিশ্চিত করেছেন।

তিনি জানান, বিএনপি মহাসচিব মির্জা ফখরুল ইসলাম আলমগীরসহ সিনিয়র নেতারা সিলেট বিমানবন্দরে নেমে হযরত(র.) শাহজালাল মাজার জিয়ারত করতে রওনা হয়েছেন। সেখান থেকে ফিরে গণসমাবেশস্থলে আসবেন নেতারা।

এদিকে, ধর্মঘটসহ নানা বাধা-বিপত্তি মাড়িয়ে বিভাগীয় গণসমাবেশস্থল সিলেট সরকারি আলিয়া মাদরাসা মাঠে এসেছেন বিএনপির নেতাকর্মীরা। খণ্ড খণ্ড মিছিল নিয়ে আসছেন তারা। তবে সমাবেশের একদিন আগেই মাঠ উপচে পাশের রাস্তায় মানুষের জনস্রোত নেমেছে। গত বৃহস্পতিবার থেকে যে যেভাবে পেরেছেন সেভাবেই আগেভাগে সিলেট আলিয়া মাদরাসা মাঠে চলে এসেছেন।

বিভাগের তিন জেলা হবিগঞ্জ, সুনামগঞ্জ ও মৌলভীবাজারে আজ শুক্রবার ভোর ৬টা থেকে পরিবহন ধর্মঘট শুরু হওয়ায় কেউ কেউ এসেছেন নৌকায় করে। আবার কেউ এসেছেন মোটরসাইকেলযোগে। কেউ কেউ প্রাইভেটকার আবার কেউ পায়ে হেঁটে সমাবেশে এসেছেন। শুক্রবার সন্ধ্যায় মাঠ উপচে দলীয় নেতাকর্মীরা চৌহাট্টা-রিকাবীবাজার সড়কে অবস্থান নিয়েছেন।

এখন পর্যন্ত প্রায় ৬০ হাজার নেতাকর্মী সমাবেশস্থলে উপস্থিত হয়েছেন বলে জানিয়েছেন বিএনপির নেতাকর্মী। এদের মধ্যে হবিগঞ্জ, সুনামগঞ্জ ও মৌলভীবাজার থেকে শুধু মোটরসাইকেলে করেই প্রায় ১০ হাজার নেতাকর্মী এসেছেন। পুরো আলিয়া মাদরাসা মাঠ এখন মানুষে টুইটুম্বুর।

 

এ জাতীয় আরও খবর

‘ভোটে ১ কোটি ২৬ লাখ টাকা খরচ হয়েছে, এটা আমি তুলবই’

পৃথিবীর বৃহত্তম দুর্নীতিতে বিজেপি: ভারতের অর্থমন্ত্রীর স্বামীর মন্তব্য

কুড়িগ্রামের খাবারে বেজায় খুশি ভুটানের রাজা

জায়েদ খানের নায়িকা হচ্ছেন ভারতের পূজা ব্যানার্জি

ঈদের ছুটি নিয়ে দুশ্চিন্তায় চাকরিজীবীরা

রেল কারো ব্যক্তিগত সম্পত্তি নয় : রেলমন্ত্রী

‘জলবায়ু সহনশীল মৎস্য চাষ প্রযুক্তি উদ্ভাবনে পদক্ষেপ নেওয়া হচ্ছে’

তৃতীয় দফায় গ্রাহকদের টাকা ফেরত দিল ইভ্যালি

চার বছরে মাধ্যমিকে ১০ লাখ শিক্ষার্থী কমেছে

‘নন-লেথাল অস্ত্র ব্যবহার না হলে সীমান্ত হত্যা আরো বাড়ত’

দূষণে বছরে অকাল মৃত্যু হচ্ছে পৌনে ৩ লাখ বাংলাদেশির

কালোজিরা খাওয়ার ৫ উপকারিতা