মঙ্গলবার, ২৮শে মে, ২০২৪ খ্রিস্টাব্দ ১৪ই জ্যৈষ্ঠ, ১৪৩১ বঙ্গাব্দ

পাকিস্তানকে অল্প রানে বেঁধে রাখল ইংল্যান্ড

news-image

স্পোর্টস ডেস্ক : টস হেরে ব্যাট করতে নেমে শুরুটা মোটেও ভাল হয় নি পাকিস্তানের। দলের দুই ওপেনার বাবর আজম এবং মোহাম্মদ রিজওয়ানরা দলকে শুভসূচনা এনে দিতে পারেননি। পাকিস্তানের পরের ব্যাটাররাও পারেননি। দারুণ শুরুর পর শেষেও ইংলিশরা দারুণভাবে নিয়ন্ত্রণ করেছে ২০০৯ সালের চ্যাম্পিয়নদের। যার ফলে মাত্র ১৩৭ রানেই আটকে গেছে বাবরদের ইনিংস।

শুরু থেকেই ইংলিশদের নিয়ন্ত্রিত বোলিংয়ে হাঁসফাঁস করেছে পাকিস্তান। যে কারণে তৃতীয় ওভারে এসে ম্যাচে প্রথম বাউন্ডারির দেখা পান রিজওয়ান, যেটা অবশ্য হয় ওভার বাউন্ডারি। যদিও এরপরেই ব্যক্তিগত ১৫ রানে স্যাম কারানের বলে বোল্ড হয়ে ফিরে যান এই ওপেনার। এর আগে পরে পাওয়ারপ্লেতে ইংলিশ বোলাররা রীতিমতো শাসনই করেছেন পাক ব্যাটারদের ওপর।

৬ ওভারে পাকিস্তান সংগ্রহ করে ৩৯ রান ১ উইকেট হারিয়ে। দলীয় ৪৫ রানে পাক শিবিরে আঘাত হানেন আদিল রশিদ। হারিসকে ক্যাচ আউটের ফাঁদে ফেলে ৮ রানে বিদায় করেন রশিদ। যদিও এর পরেই আবারো ফিরে যান বাবর আজম ৩২ রান করে।

পরবর্তীতে রান বড় করার দায়িত্ব নেন শান মাসুদ। তবে বেশি দূর আগাতে পারেননি এই বাঁহাতি ব্যাটার। ব্যক্তিগত ৩৮ রান করে ফেরেন। এরপর শাদাব খান দ্রুত ২০ রান করলেও ম্যাচের পরিস্থিতি অনুযায়ী যথেষ্ট ছিল না। এরপর আর বলার মত কোনো ব্যাটারই পারেননি রান করতে। মোহাম্মদ ওয়াসিম, মোহাম্মদ নেওয়াজ ফিরেছেন সিঙ্গেল ডিজিটে। শেষ পর্যন্ত নির্ধারিত ২০ ওভার শেষে পাকিস্তান সংগ্রহ করে ১৩৭ রান।

এ জাতীয় আরও খবর

সেপটিক ট্যাঙ্কে মিলল আনারের দেহের ‍অংশ

এমপি আনার খুন: দেহাংশ খুঁজতে ভাঙা হবে সঞ্জীবা গার্ডেনসের স্যুয়ারেজ লাইন

প্রাথমিকে ৪৬ হাজার শিক্ষক নিয়োগের প্রক্রিয়া হাইকোর্টে স্থগিত

বেনজীর ও তার স্ত্রী-সন্তা‌নদের সব বিও হিসাব ফ্রিজ

ফিলিস্তিনকে স্বাধীন রাষ্ট্রের স্বীকৃতি দিলো স্পেন-নরওয়ে

কাল ঢাকায় আসছেন আইএমও মহাসচিব

আরও তিন উপজেলার ভোট স্থগিত

ঈদুল আজহায় ট্রেনের অগ্রিম টিকিট বিক্রির তারিখ ঘোষণা

উপকূলে এখনো থামেনি ঘূর্ণিঝড় রিমালের দাপট

বিয়ের ১২ দিন পর স্ত্রী হয়ে গেলেন পুরুষ

অপরাধী হলে শাস্তি পেতেই হবে, সাবেক সেনাপ্রধান-আইজিপির বিষয়ে কাদের

সরকারি চাকরিতে ৩ লাখ ৭০ হাজার পদ ফাঁকা : জনপ্রশাসনমন্ত্রী