শুক্রবার, ২৬শে এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ ১৩ই বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ

ইউরোপা লিগের প্লে-অফে বার্সার প্রতিপক্ষ ম্যানইউ, হাতাশ জাভি

news-image

অনলাইন ডেস্ক : চ্যাম্পিয়নস লিগে গ্রুপ পর্বে তৃতীয় হয়ে ইউরোপা লিগে নেমে গেছে বার্সেলোনা। ইংলিশ প্রিমিয়ার লিগের একসময়ের জায়ান্ট ম্যানচেস্টার ইউনাইটেড এবার ইউরোপ শ্রেষ্ঠত্বের টুর্নামেন্টে খেলার যোগ্যতাই অর্জন করতে পারেনি। সেই দুই দলই এবার ইউরোপা লিগের প্লে-অফে মুখোমুখি হবে।

আজ ইউরোপা লিগের শেষ ষোলর ড্র অনুষ্ঠিত হয়। সেখানে ক্রিশ্চিয়ানো রোনালদোর ম্যানচেস্টার ইউনাইটেডকে প্রতিপক্ষ হিসেবে পেয়েছে স্প্যানিশ জায়ান্ট বার্সেলোনা।

তবে এই ড্র নিয়ে হতাশাজনক প্রতিক্রিয়া জানিয়ে বার্সার কোচ জাভি হার্নান্দেজ বলেছেন, ‘আমরা আবারও কঠিন প্রতিপক্ষকে পেয়েছি। ম্যানইউ ফুটবলের ঐতিহাসিক একটি দল। টেন হ্যাগের অধীনে তারা অনেক এগিয়েছে, দুর্দান্ত খেলছে তাদের ফুটবলাররা। আমরা প্রতিপক্ষ হিসেবে আরও দুর্বল দল পেতে পারতাম। কিন্তু ভাগ্য আমাদের পক্ষে নেই।’

জাভির এমন হতাশার আড়ালে লুকিয়ে ছিল ম্যানইউ ফুটবলারদের প্রশংসা। তিনি মূলত ক্রিশ্চিয়ানো রোনালদোকে ইঙ্গিত করেছিলেন। পর্তুগিজ এই ফরোয়ার্ড রিয়াল মাদ্রিদে নয়টি মৌসুম কাটিয়েছেন। এসময় এল ক্লাসিকোতে কাতালানদের বিপক্ষে ২০টি গোল করেছেন। ৩৪টি ম্যাচ খেলে ১০টি জয় ও ৯টি ড্রয়ের দেখা পেয়েছেন। পাশাপাশি ১৫ বার পেয়েছেন পরাজয়ের স্বাদ।

 

এ জাতীয় আরও খবর