শনিবার, ২০শে এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ ৭ই বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ

টি-টোয়েন্টি অধিনায়ক: সাকিব ছাড়াও দৌড়ে আরও তিনজন

news-image

ক্রীড়া প্রতিবেদক : শেখ হাসিনা আন্তর্জাতিক ক্রিকেট স্টেডিয়ামকে মূখ্য বিষয় হিসেবে রেখে বৃহস্পতিবার সাধারণ সভায় বসেছিলেন বাংলাদেশ ক্রিকেট বোর্ডের পরিচালকরা। জোর গুঞ্জন ছিল, এই সভায় বাংলাদেশ জাতীয় ক্রিকেট দলের নতুন টি-টোয়েন্টি অধিনায়কের নামও ঘোষণা করা হবে।

তবে সভা পরবর্তী সংবাদ সম্মেলনে বিসিবি সভাপতি নাজমুল হাসান পাপন জানিয়েছেন, এ বিষয়ে কোনো সিদ্ধান্ত হয়নি। দুই-তিন দিন পর আসন্ন এশিয়া কাপের দল ঘোষণা করা হবে। সেখানেই নতুন অধিনায়কের নাম ঘোষণা করা হবে বলে জানিয়েছেন বিসিবি প্রধান।

এদিকে টি-টোয়েন্টি অধিনায়কের দৌড়ে শুধু সাকিব আল হাসান নয়, আছে আরও তিনজনের নাম। সবশেষ স্থায়ী অধিনায়ক মাহমুদউল্লাহ রিয়াদকেও বিবেচনায় রেখেছে বোর্ড। এছাড়া জিম্বাবুয়ে সফরে দায়িত্ব পাওয়া নুরুল হাসান সোহান ও লিটন দাসের কথাও ভাবছে বিসিবি।

পাপন বলেছেন, ‘(অধিনায়কত্বের বিবেচনায়) এখানে আরও নাম ছিল। আগে এসেছিল লিটন দাস, এরপর অনেকেই সোহানের নাম বলেছে, সে ভবিষ্যতের জন্য ভালো হতে পারে। একজন অধিনায়ক হলে আরেকজন তো সহ-অধিনায়ক হবে। এখানে কতগুলো ব্যাপার আছে, যাকেই বানাই না কেন, আগে তার সাথে তো কথা বলতে হবে।’

তিনি আরও যোগ করেন, ‘কিছু নীতিমালা ঠিক করে নিতে হবে। সবই বাকি আছে, খুব তাড়াতাড়ি আপনারা জানতে পারবেন। যে ৪ জনের নাম বললাম এর মধ্যে একজন না করেছে। সে হবে না স্বাভাবিকভাবে। এদের মধ্যে সোহান তো ইনজুরিতে। সাকিব হচ্ছে কি, হচ্ছে না- এটা এখন আমি বলব না।’

 

এ জাতীয় আরও খবর

তীব্র তাপপ্রবাহের কারণে শিক্ষাপ্রতিষ্ঠান ৫ দিন বন্ধ ঘোষণা

শিল্পী সমিতির নির্বাচন : সভাপতি মিশা সওদাগর, সাধারণ সম্পাদক ডিপজল নির্বাচিত

তাপপ্রবাহ : প্রাথমিক বিদ্যালয়ে অ্যাসেম্বলি না করানোর নির্দেশ

ব্রাহ্মণবাড়িয়ায় রাতে ট্রেনের ধাক্কায় বাবার মৃত্যু, আহত মেয়ে

নাসিরনগরে কৃষকলীগের ৫২তম প্রতিষ্ঠা বার্ষিকী পালিত

আম দিয়ে পাটিসাপটা

গাজায় মৃত্যু ৩৪ হাজার ছাড়াল

আজ রাতে তীব্র ঝড়ের আশঙ্কা, হুঁশিয়ারি সংকেত

রাজশাহীতে ট্রাকচাপায় মোটরসাইকেলের ৩ আরোহী নিহত

চেন্নাইকে বড় ব্যবধানে হারিয়ে জয়ে ফিরলো লখনৌ

১৩ জেলায় তীব্র তাপপ্রবাহ, গরম থেকে সহসাই মুক্তি মিলছে না

২৩ নাবিকের ভয়ংকর ৩৩ দিন