শুক্রবার, ১৯শে এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ ৬ই বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ

করোনায় আক্রান্ত ভারতের অধিনায়ক রোহিত শর্মা

news-image

নিজস্ব প্রতিবেদক : ইংল্যান্ড সফরে করোনায় আক্রান্ত হয়েছেন ভারতের অধিনায়ক রোহিত শর্মা। ইংল্যান্ডে টিম হোটেলে আইসোলেশনে রাখা হয়েছে তাকে। রোববার সকালে সামাজিক যোগাযোগমাধ্যমে রোহিতের করোনা আক্রান্ত হওয়ার খবরটি দিয়েছে ভারতীয় ক্রিকেট বোর্ড (বিসিসিআই)।

বিসিসিআই বিবৃতিতে লিখেছে, শনিবার করা কোভিড-১৯ পরীক্ষায় পজিটিভ হয়েছেন টিম ইন্ডিয়ার অধিনায়ক রোহিত শর্মা। তিনি টিম হোটেলে সঙ্গনিরোধে আছেন এবং বিসিসিআইয়ের চিকিৎসকদল তার দেখভাল করছে।

লেস্টারশায়ারের বিপক্ষে গত বৃহস্পতিবার শুরু প্রস্তুতি ম্যাচে ছিলেন রোহিত। ভারতের প্রথম ইনিংসে ২৫ রান করেছেন ভারতের অধিনায়ক। কিন্তু শনিবার তার করোনা ধরা পড়ার পর আইসোলেশনে চলে যেতে হয়েছে তাকে। ভারতের দ্বিতীয় ইনিংসে ব্যাট করতে পারেননি রোহিত।

গত বছর করোনার কারণে পাঁচ টেস্টের সিরিজ শেষ না করেই দেশে ফিরে গিয়েছিল। সেই সিরিজে না হওয়া পঞ্চম টেস্টটি এবারের সফরে খেলবে ভারত। ১ জুলাই থেকে শুরু হতে যাওয়া ম্যাচের আগে এমনিতেই নিয়মিত ওপেনার লোকেশ রাহুলকে হারিয়েছে ভারত। কুঁচকির চোটের কারণে দলে নেই তিনি। এর সঙ্গে রোহিত খেলতে না পারলে ভারতের জন্য বার্মিংহাম টেস্ট হয়তো কঠিন রূপেই ধরা দেবে।

এ জাতীয় আরও খবর