শুক্রবার, ১৯শে এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ ৬ই বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ

যৌন ক্ষমতা ফিরে পাওয়ার আশায় বাবাকে হত্যা করে ছেলে!

news-image

লালমনিরহাট প্রতিনিধি : বাবাকে হত্যা করলে যৌন ক্ষমতা ফিরে পাবে এমন বিশ্বাস থেকে নিজ বাবাকে হত্যা করেছিলেন জাহাঙ্গীর আলম নামের এক যুবক। চার বছরের দীর্ঘ তদন্ত শেষে অবশেষে হত্যা মামলাটির রহস্য উদঘাটন করে জেলা অপরাধ তদন্ত বিভাগ (সিআইডি)। খুনি লালমনিরহাটের কালিগঞ্জের জাহাঙ্গীর আলম সিআইডির কাছে প্রাথমিক স্বীকারোক্তি দিয়েছে।

বৃহস্পতিবার এক সংবাদ সম্মেলনে এসব তথ্য জানান জেলা সিআইডির অতিরিক্ত বিশেষ পুলিশ সুপার মোঃ ইসমাইল।

এ সময় তিনি বলেন, ২০১৮ সালের ৩১ জুলাই কালিগঞ্জ উপজেলার অচিনতলা এলাকায় গভীর রাতে নিজ শয়নকক্ষে খুন হন গোলাম হোসেন। তাকে ঘুমন্ত অবস্থায় গলায়, কাঁধে ও ঘাড়ে কুপিয়ে হত্যা করা হয়। তার বড় ছেলের দায়ের করা মামলায় তদন্তকাজ শুরু হলেও কোনো রহস্য খুঁজে পাওয়া যায় না। দীর্ঘ চার বছরে ছয়জন তদন্তকারী কর্মকর্তা মামলাটির রহস্য উদঘাটন করতে পারেননি।

এদিকে চলতি বছরের মার্চে ৭ম তদন্ত কর্মকর্তা হিসেবে দায়িত্ব নেন সিআইডির উপ-পরিদর্শক (এসআই) জায়েদুল ইসলাম জাহিদ। দায়িত্ব নিয়ে এই মামলার সন্দেহভাজন আসামি হিসেবে গোলাম হোসেনের দ্বিতীয় ছেলে জাহাঙ্গীর আলমকে গত ১০ এপ্রিল আটক করে আদালতে সাতদিনের রিমান্ড আবেদন করেন। আদালত দুইদিনের রিমান্ড মঞ্জুর করলে কৌশলে জিজ্ঞাসাবাদ করা হয়। পরে বাবাকে হত্যার কথা স্বীকার করেন তিনি।

জাহাঙ্গীরের স্বীকারোক্তির বরাত দিয়ে সংবাদ সম্মেলনে জানানো হয়, তার বাবা ২০০৯ সালের দিকে কবিরাজি চিকিৎসায় ছেলের যৌন ক্ষমতা নষ্ট করে দেন। পরের বছর বিয়ে করলে বাসরঘরে তিনি বুঝতে পারেন তার যৌনক্ষমতা নেই। সেই থেকে স্ত্রীর সঙ্গে এ বিষয়টি নিয়ে মনোমালিন্য শুরু হয়। দীর্ঘ আট বছরের সংসার জীবনে অক্ষমতা নিয়ে স্ত্রীর সঙ্গে কলহ, বিরোধ লেগে থাকলে বাবার প্রতি ক্ষোভ তৈরি হতে থাকে। এক পর্যায়ে তাকে হত্যা করলে যৌন ক্ষমতা ফিরে পাবেন, এমন বিশ্বাস থেকে মনে মনে পরিকল্পনা করতে থাকেন।

ঘটনার দিন স্ত্রী ঢাকায় গার্মেন্টসে থাকায় এবং হালকা বৃষ্টি ও বাতাস দেখে রান্নাঘর থেকে দা নিয়ে বাবাকে কুপিয়ে হত্যা করেন জাহাঙ্গীর। এরপর বাড়ির পাশে গর্ত করে লুকিয়ে ফেলার পরিকল্পনা করলেও বাবার গোঙানিতে বড় ভাই ও ভাবি আসলে তিনি আর মরদেহ লুকাতে পারেননি। পরক্ষণে সেখানেই বাবার মৃত্যু হয়। এ বিষয়ে জাহাঙ্গীর আদালতে ১৬৪ ধারায় স্বীকারোক্তিমূলক জবানবন্দি দিয়েছেন বলেও সংবাদ সম্মেলনে জানানো হয়।

 

এ জাতীয় আরও খবর

টানা ১১ জয়ে প্রথম পর্ব শেষ করল আবাহনী

কেন্দ্রীয় ব্যাংকের বক্তব্যে আতঙ্ক ছড়িয়ে পড়বে : বেসিক ব্যাংক

‘শুল্ক ফাঁকি’ দেওয়া ২৪২ মেট্রিকটন ভারতীয় চিনি পাবনায় জব্দ

নির্বাচনের টিকিট না পেয়ে খোলামেলা রূপে হাজির নুসরাত!

বোতলজাত সয়াবিন তেলের দাম বাড়ায় ক্ষুব্ধ ভোক্তারা

ইরানের বিরুদ্ধে কঠোর পদক্ষেপ শুরু করেছে যুক্তরাষ্ট্র

প্রধানমন্ত্রীর ত্রাণ তহবিলের শাড়ি বন্ধুদের দিলেন ব্যারিস্টার সুমন

শিল্প এবং সংস্কৃতির উন্নয়নে বিনিয়োগ বাড়াতে হবে : তথ্যপ্রতিমন্ত্রী

ভারতের পররাষ্ট্র সচিবের ঢাকা সফর স্থগিত

এক বন্ধুরাষ্ট্রকে খুশি করতে গিয়ে অন্যের বিরাগভাজন হতে পারি না: সেনাপ্রধান

সোনার দাম আবারও বাড়ল, ভরি ১ লাখ ১৯ হাজার ৬৩৮ টাকা

ব্রিটিশ দূতের সঙ্গে বিএনপির বৈঠক