মঙ্গলবার, ১৭ই মে, ২০২২ খ্রিস্টাব্দ ৩রা জ্যৈষ্ঠ, ১৪২৯ বঙ্গাব্দ

আইপিএল থেকে অবসরের ঘোষণা দিয়ে টুইট মুছে দিলেন রায়ডু

news-image

স্পোর্টস ডেস্ক : আইপিএল থেকে অবসরের ঘোষণা দিলেন আম্বাতি রায়ডু। শনিবার টুইটারে এমনটি জানান ৩৬ বছর বয়সী এই ব্যাটার। তিনি জানান, বিশ্বের শীর্ষ এই ফ্র্যাঞ্চাইজি লিগের চলমান আসরই হবে তার শেষ। তবে টুইটটি করার কিছুক্ষণ পর তিনি তা মুছে দেন।

টুইটে রায়ডু লিখেন, আমি আনন্দের সঙ্গে ঘোষণা করছি এবারের আইপিএলই হবে আমার শেষ মৌসুম। গত ১৩ বছর ধরে আমি দুটি দলের হয়ে খেলেছি ও দারুণ কিছু মুহূর্ত পার করেছি। মুম্বাই ইন্ডিয়ান্স ও চেন্নাই সুপার কিংসের হয়ে অসাধারণ এই যাত্রার সঙ্গী হতে পেরে আমি কৃতজ্ঞ।

আইপিএলে দুর্দান্ত ক্যারিয়ারে রায়ডু দুটি দলের হয়েই চ্যাম্পিয়ন হয়েছেন। তার ২০১০ সালে মুম্বাইয়ের হয়ে আইপিএলে অভিষেক ঘটে। তিনি ২০১৩ সালে দলটির হয়ে সবকটি ম্যাচই খেলেছেন। সেবারই মুম্বাই তাদের পাঁচ শিরোপার প্রথমটি জেতে।

পরবর্তীতে ২০১৫ ও ২০১৭ সালেও মুম্বাইয়ের হয়ে চ্যাম্পিয়ন হন রায়ডু। ২০১৮ সালে তিনি চেন্নাইয়ে যোগ দেন এবং দলটির হয়ে সেই বছর ও ২০২১ সালে শিরোপার স্বাদ পান।

চলতি মৌসুম অবশ্য চেন্নাইয়ের ভুলে যাওয়ার মতো। কেননা এখন পর্যন্ত ১২ ম্যাচ খেলে ৮টিতেই হেরে ইতোমধ্যে বিদায় নিয়েছে। এই সময়ে রায়ডু ১০ ইনিংস খেলে ২৭.১০ গড়ে ২৭১ রান করেছেন।