বৃহস্পতিবার, ১৬ই মে, ২০২৪ খ্রিস্টাব্দ ২রা জ্যৈষ্ঠ, ১৪৩১ বঙ্গাব্দ

বরিশালগামী লঞ্চের কেবিন থেকে নারীর লাশ উদ্ধার, স্বামী গ্রেপ্তার

news-image

নিজস্ব প্রতিবেদক : চাঞ্চল্যকর ও আলোচিত বরিশালগামী লঞ্চের কেবিন থেকে অজ্ঞাত নারীর লাশ উদ্ধারের ঘটনায় ঘাতক স্বামীকে গ্রেপ্তার করেছে র‍্যাব। আজ সোমবার র‍্যাবের আইন ও গণমাধ্যম শাখার সহকারী পরিচালক এএসপি ইমরান খান বিষয়টি নিশ্চিত করেছেন।

তিনি জানান, বরিশালগামী লঞ্চের কেবিন থেকে অজ্ঞাত নারীর লাশ উদ্ধারের ঘটনায় ঘাতক স্বামীকে গ্রেপ্তার করা হয়েছে। গ্রেপ্তারকৃতের নাম-মো. মাসুদ।

এই ঘটনায় রাজধানীর কারওয়ান বাজারের র‍্যাব মিডিয়া সেন্টারে এক সংবাদ সম্মেলনে বিস্তারিত জানানো হবে বলে জানান এএসপি ইমরান খান।

উল্লেখ্য, গত শুক্রবার ঢাকা-বরিশাল পথে চলাচলকারী একটি লঞ্চের কেবিন থেকে এক তরুণীর লাশ উদ্ধার করা হয়। ওইদিন সকালে এমভি কুয়াকাটা-২ নামের লঞ্চটি বরিশাল নৌবন্দরে পৌঁছালে নিচতলার লস্কর কেবিন থেকে শারমিন আক্তার (২৬) নামের ওই তরুণীর লাশ উদ্ধার করা হয়।

পুলিশ সূত্রে জানা যায়, শারমিন ঢাকা পলিটেকনিক–সংলগ্ন তেজকুনিপাড়া এলাকার বাসিন্দা এবং তার বাবার নাম এনায়েত হোসেন ফকির। প্রাথমিকভাবে পুলিশের ধারণা, এটি একটি হত্যাকাণ্ড। পুলিশ ব্যুরো অব ইনভেস্টিগেশনের (পিবিআই) পরিদর্শক শহিদুল ইসলাম বলেন, আঙুলের ছাপ দিয়ে তরুণীর নাম ও পরিচয় শনাক্ত করা গেছে। তবে বিস্তারিত কোনো তথ্য মেলেনি।

লঞ্চের লস্কর মো. সোহাগ জানান, বৃহস্পতিবার রাতে ঢাকা থেকে দুই তরুণ–তরুণী স্বামী-স্ত্রী পরিচয়ে কুয়াকাটা-২ লঞ্চের নিচতলার তার (লস্কর) থাকার একটি কেবিন ১ হাজার ৮০০ টাকায় ভাড়া নেন। লঞ্চটি ছাড়ার সময়ও তারা দুজন একসঙ্গে ছিলেন। কিন্তু শুক্রবার সকালে লঞ্চটি বরিশাল নৌবন্দরে নোঙরের পর সব যাত্রী নেমে গেলেও ওই কেবিনের যাত্রী বের না হওয়ায় লঞ্চ স্টাফরা কেবিনের দরজা ধাক্কাধাক্কি করেন। কিন্তু কেবিনের দরজা তালাবদ্ধ ছিল এবং ভেতর থেকে কারও সাড়াশব্দ পাওয়া যাচ্ছিল না। পরে স্টাফদের কাছে থাকা অতিরিক্ত চাবি দিয়ে কেবিনের তালা খুলে ভেতরে তরুণীর লাশ দেখতে পান। তবে সঙ্গে থাকা তরুণকে পাওয়া যায়নি।

ঘটনার পর লঞ্চ কর্তৃপক্ষ পুলিশকে বিষয়টি জানালে সেখানে বরিশাল কোতোয়ালী থানার পুলিশ, নৌ পুলিশ ও পিবিআইয়ের কর্মকর্তারা আসেন।

 

এ জাতীয় আরও খবর

কুড়িল বিশ্বরোডে পোশাক শ্রমিকদের অবরোধ, তীব্র যানজট

এ মাসেই ফিলিস্তিনকে স্বীকৃতি দেবে আয়ারল্যান্ড

বিশ্বকাপের ফটোসেশন সারল শান্ত-সাকিবরা

ঈদুল আজহার আগে শ্রমিকদের বেতন-বোনাস দেওয়ার সিদ্ধান্ত

পেছনে নয়, সামনে তাকাতে চায় যুক্তরাষ্ট্র : লু

ঢাকা শহরে আগের তুলনায় ডেঙ্গু রোগী কম : মেয়র তাপস

পানির ন্যায্য হিস্যা থেকে বঞ্চিত দেশের জনগণ : মির্জা ফখরুল

বাংলাদেশ সফরে আসার কারণ জানালেন ডোনাল্ড লু

নো হেলমেট, নো ফুয়েল: ওবায়দুল কাদের

চলচ্চিত্র শিল্পী সমিতির নির্বাচনের ফলাফল বাতিল চেয়ে নিপুণের রিট

‘নামাজ-রোজা করতে দেখে দস্যুরা অত্যাচার কম করেছে’

করোনায় আক্রান্ত অর্থমন্ত্রী