মঙ্গলবার, ৭ই মে, ২০২৪ খ্রিস্টাব্দ ২৪শে বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ

উত্তরায় ৭ তলা থেকে ‘লাফিয়ে পড়ে’ স্কুলছাত্রের মৃত্যু!

news-image

নিজস্ব প্রতিবেদক : রাজধানীর উত্তরায় ১২ নম্বর সেক্টরের একটি বাসার ৭ তলা থেকে লাফিয়ে পড়ে এক স্কুলছাত্রের মৃত্যু হয়েছে। নিহতের নাম-ফারহান ইসলাম ফুয়াদ (১৪)। সে উত্তরা মাইলস্টোন স্কুলের ইংরেজি বিভাগের অষ্টম শ্রেণির ছাত্র ছিল।

আজ বুধবার সকাল সোয়া ১০টার দিকে মুমূর্ষু অবস্থায় ওই ছাত্রকে ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালের জরুরি বিভাগে নিয়ে গেলে কর্তব্যরত চিকিৎসক মৃত ঘোষণা করেন।

নিহতের স্বজনরা জানায়, ফুয়াদ উত্তরা ১২ নম্বর সেক্টরের ৯ নম্বর রোডের ৩১ নম্বর বাড়িতে তার মায়ের সঙ্গে থাকতো। তার বাবা তিন মাস আগে মারা গেছেন।

নিহতের মা নীপা জানান, ফুয়াদের বাবা শওকত জীবিত থাকা অবস্থায় তাদের মধ্যে সম্পর্ক ভালো ছিল না। এ নিয়ে ছেলে মানসিকভাবে ভেঙে পড়ে। সে বিভিন্ন সময় নিজেই তার হাত-পা ব্লেড দিয়ে কাটাকাটি করতো। এসব নিয়ে তার বন্ধুদের কাছেও হতাশা প্রকাশ করতো।

তিনি বলেন, আজ সকাল সাড়ে ৬টার দিকে ফুয়াদ ওয়াশরুমে যাবে বলে তার রুম থেকে বের হয়। কিছুক্ষণ পরে তিনি শুনতে পান, ভবনের ৭ তলা থেকে লাফিয়ে নিচে পড়েছে সে। পরে তাকে উদ্ধার করে প্রথমে বাংলাদেশ মেডিকেল নিয়ে যান। সেখান থেকে ঢাকা মেডিকেলে নিয়ে গেলে চিকিৎসক তাকে মৃত ঘোষণা করেন।

ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালের পুলিশ ফাঁড়ির ইনচার্জ (পরিদর্শক) মো. বাচ্চু মিয়া বিষয়টি নিশ্চিত করেছেন। তিনি জানান, নিহতের মরদেহের বিভিন্ন জায়গায় পুরাতন কাটা ও জখমের দাগ রয়েছে। তবে তার শরীরে বড় ধরনের কোনো আঘাত দেখা যায়নি।

নিহতের মরদেহ ময়নাতদন্তের জন্য মর্গে রাখা হয়েছে। ঘটনাটি সংশ্লিষ্ট থানা পুলিশকে জানানো হয়েছে বলেও জানান বাচ্চু মিয়া।