শুক্রবার, ২৬শে এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ ১৩ই বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ

বাঞ্ছারামপুরে ব্যবসায়ীকে কুপিয়ে হত্যা

news-image
ফয়সল আহমেদ খান,বাঞ্ছারামপুর : ব্রাহ্মণবাড়িয়ার বাঞ্ছারামপুরে আধিপত্য বিস্তারকে কেন্দ্র করে এক ব্যবসায়ীকে কুপিয়ে হত্যা করেছে দুর্বৃত্তরা। গতকাল রোববার সন্ধ্যা ৭টার দিকে উপজেলার উজানচর ইউনিয়নের রাধানগর গ্রামে এই হত্যাকাণ্ড ঘটে। নিহত অলেক মিয়া রাধানগরের মৃত খুরশিদ মিয়ার ছেলে। তার লাশ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য মর্গে পাঠানো হয়েছে।

স্থানীয়রা জানান, রাধানগর এলাকায় আধিপত্য বিস্তারকে কেন্দ্র করে বর্তমান ইউপি সদস্য মাসুদ মিয়ার সঙ্গে দীর্ঘদিন ধরে বিরোধ চলে আসছিল সদ্য নির্বাচিত ইউপি সদস্য মহসিন মিয়ার। এরই জের ধরে গতকাল এশার নামাজ পড়তে বাড়ি থেকে বের হলে ওতপেতে থাকা মহসিন মেম্বারের লোকজন মাসুদের সমর্থক ও স্বজন অলেক মিয়াকে কুপিয়ে এবং পিটিয়ে হাত-পা ভেঙে গুরুতর আহত করে। খবর পেয়ে পুলিশ গিয়ে তাকে উদ্ধার করে উপজেলা স্বাস্থ্য কমপেল্গক্সে নেয়। রাত ৯টার দিকে তাকে মৃত ঘোষণা করেন কর্তব্যরত চিকিৎসক। নিহতের ভাগিনা বাহাউদ্দিন বলেন, তার মামাকে নির্মমভাবে পিটিয়ে ও কুপিয়ে হত্যা করেছে মহসিন মেম্বার ও সামসু মেম্বারের লোকজন। জড়িতদের দৃষ্টান্তমূলক শাস্তি দিতে হবে।

উপজেলা স্বাস্থ্য ও পরিবার পরিকল্পনা কর্মকর্তা রঞ্জন বর্মণ জানান, অলেকের শরীরের বিভিন্ন স্থানে ধারালো অস্ত্রের আঘাতের চিহ্ন পাওয়া গেছে। তার দুই হাত ও এক পা ভাঙা ছিল। হাসপাতালে আনার আগেই তার মৃত্যু হয়েছিল। বাঞ্ছারামপুর মডেল থানার ওসি রাজু আহমেদ জানান, ঘটনার পরপরই আসামিরা গা-ঢাকা দিয়েছে। তাদের গ্রেপ্তারে অভিযান চলছে।

এ জাতীয় আরও খবর