শুক্রবার, ২৬শে এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ ১৩ই বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ

নাসিরনগরে মুফতি আবদুল সোবাহানসহ মরহুমদের স্মরণে সভা ও দোয়া মাহফিল অনুষ্ঠিত

news-image

আকতার হোসেন ভুইয়া,নাসিরনগর : ব্রাহ্মণবাড়িয়ার নাসিরনগর উপজেলার চাপরতলা ইউনিয়নের কালিউতা গ্রামের কৃতি সন্তান ভূবন মাদ্রাসার শিক্ষা সচিব মুফতি আবদুল সোবাহান(ফাজিলে দেওবন্দ), শায়খুল হাদিস মাওলানা আবুল কালাম,শিক্ষানুরাগী রুহুল আমিন মাষ্টার ও হাফেজ মাওলানা সালাহ উদ্দিনসহ এলাকার পরলোকগত সকল কবরবাসীর মাগফিরাত কামনায় আলোচনা সভা ও দোয়া মাহফিল অনুষ্ঠিত হয়েছে।

আজ শুক্রবার বিকালে কালিউতা ফকরে বাঙ্গাল(রহঃ) স্মৃতি সংসদের উদ্যোগে স্থানীয় কাসেম বাজার চত্বরে এ আলোচনা সভা ও দোয়া মাহফিলের আয়োজন করা হয়। ফকরে বাঙ্গাল স্মৃতি সংসদের সভাপতি মাওলানা আমীর আহমদের সভাপতিত্বে অর্থ সম্পাদক মাওলানা হাবীবুল্লাহ ফারুকীর পরিচালনায় আলোচনা সভা ও দোয়া মাহফিলে প্রধান অতিথি ছিলেন হাফেজ মাওলানা মুফতি অলিউর রহমান হামিদী পীর সাহেব বরুণা।

বিশেষ অতিথি‘র বক্তব্য রাখেন নাসিরনগর উপজেলা কমপ্লেক্স জামে মসজিদের খতিব মাওলানা মুফতি মোখলেছুর রহমান,মাওলানা শামছুদ্দিন আহমেদ,মাওলানা আবদুস ছাত্তার,মাওলানা সালমান আহমদসহ স্থানীয় অনেক ওলামায়ে কেরামগণ ।

আলোচনা সভা শেষে মরহুমদের রুহের মাগফিরাত কামনা করে দোয়া ও মোনাজাত পরিচালনা করেন হাফেজ মাওলানা মুফতি অলিউর রহমান হামিদী পীর সাহেব বরুণা। দোয়া মাহফিলে কাজী ওয়াহিদুল রহমান,ক্বারী মনিরুজ্জামান,মাওলানা মাহমুদুল হাসান,মাওলানা দেলোয়ার হোসাইন,মাওলানা শরীফ উদ্দিনসহ স্থানীয় অনেক ওলামায়ে কেরামগণ ও ফকরে বাঙ্গাল স্মৃতি সংসদের সদস্যরাসহ এলাকার গন্যমান্য ব্যক্তিবর্গ উপস্থিত ছিলেন ।

এ জাতীয় আরও খবর