মঙ্গলবার, ২১শে মে, ২০২৪ খ্রিস্টাব্দ ৭ই জ্যৈষ্ঠ, ১৪৩১ বঙ্গাব্দ

মসজিদের সেপটিক ট্যাংকে খণ্ডিত লাশ, নেপথ্যে কী?

news-image

অনলাইন ডেস্ক : রাজধানীর দক্ষিণখান সরদার বাড়ি জামে মসজিদের সেপটিক ট্যাংক থেকে আজহারুল (৪০) নামে এক গার্মেন্টস কর্মীর অর্ধগলিত খণ্ডিত মরদেহ উদ্ধার করেছে পুলিশ। স্থানীয় এক ইমামের স্ত্রীর সঙ্গে পরকীয়ার জেরে এ হত্যকাণ্ড হতে পারে বলে ধারণা করছেন সংশ্লিষ্টরা।

এ ঘটনায় জড়িত সন্দেহে সরদার বাড়ি জামে মসজিদের ইমাম আব্দুর রহমানকে (৬৪) আটক করেছে র্্যাব-১।

র্্যাব সদর দফতরের লিগ্যাল অ্যান্ড মিডিয়া উইংয়ের সহকারী পরিচালক এএসপি আ ন ম ইমরান খান জানান, রাজধানীর দক্ষিণখানে মসজিদের সেপটিক ট্যাংক থেকে নিখোঁজ যুবকের খণ্ডিত মরদেহ উদ্ধারের ঘটনায় হত্যাকাণ্ডের মূলহোতা মসজিদের ইমামকে আটক করা হয়েছে।
মঙ্গলবার বিকালে কারওয়ান বাজার র‌্যাব মিডিয়া সেন্টারে আয়োজিত এক সংবাদ সম্মেলনে এ বিষয়ে বিস্তারিত জানানো হবে।

এদিন ভোরে দিকে দক্ষিণখানের সরদার বাড়ি জামে মসজিদের সেপটিক ট্যাংকের ভেতর থেকে খণ্ডিত মরদেহ উদ্ধার শুরু করে দক্ষিণখান থানা পুলিশ।

পুলিশ জানায়, গত শুক্রবার থেকে আজহারুল নিখোঁজ ছিলেন। পরে অভিযোগ পেয়ে তদন্ত শুরু করে র‌্যাব। তদন্তের ধারাবাহিকতায় মসজিদের ইমাম আব্দুর রহমানকে আটক করে জিজ্ঞাসাবাদ করা হয়। জিজ্ঞাসাবাদে তিনি স্বীকার করেন আজহারুলের লাশ কেটে ৭ টুকরো করে সেপটিক ট্যাংকের মধ্যে রাখা হয়েছে। পরে পুলিশের সহায়তায় মসজিদের সেপটিক ট্যাংক থেকে খণ্ডিত মরদেহ উদ্ধার করা হয়।

আজহারুল পেশায় একজন গার্মেন্টস কর্মী। তিনি দক্ষিণখানের মধুবাগ এলাকার ইউসুফ গাজীর ৩৯ নম্বর বাসায় ভাড়া থাকতেন। তার বাড়ি টাঙ্গাইল জেলার কালিহাতী থানায় বলে জানায় পুলিশ। সূত্র: বাংলানিউজ