শুক্রবার, ১৭ই মে, ২০২৪ খ্রিস্টাব্দ ৩রা জ্যৈষ্ঠ, ১৪৩১ বঙ্গাব্দ

নাসিরনগর উপজেলা যুবলীগের বিশেষ কর্মী সভায় অনুষ্ঠিত

news-image

আকতার হোসেন ভুইয়া, নাসিরনগর (ব্রাহ্মণবাড়িয়া) : নাসিরনগর উপজেলা আওয়ামী যুবলীগের বিশেষ কর্মী সভা অনুষ্ঠিত হয়েছে।শনিবার সকালে স্থানীয় ডাকবাংলো চত্বরে বিভিন্ন ইউনিয়নের নেতাকর্মীদের উপস্থিতিতে এক বিশেষ কর্মী সভা উপজেলা যুবলীগ সভাপতি অঞ্জন কুমার দেবের সভাপতিত্বে যুবলীগ নেতা রায়হান আলী ভুইয়ার পরিচালনায় সভায় প্রধান অতিথি ছিলেন সমাজকল্যাণ মন্ত্রনালয় সম্পর্কিত সংসদীয় স্থায়ী কমিটির সদস্য বদরুদ্দোজা মোঃ ফরহাদ হোসেন সংগ্রাম এমপি ।

বিশেষ অতিথি ছিলেন উপজেলা আওয়ামীলীগের সভাপতি ও উপজেলা চেয়ারম্যান ডাঃ রাফিউদ্দিন আহমেদ,সাংগঠনিক সম্পাদক প্রদীপ কুমার রায়,সাংগঠনিক সম্পাদক সৈয়দ লিয়াকত আব্বাস টিপু,উপজেলা মহিলা ভাইস চেয়ারম্যান রুবিনা আক্তার, প্রচার সম্পাদক মোঃ লতিফ হোসেন, সাংস্কৃতিক সম্পাদক অরুণ জ্যোতি ভট্রাচার্য।

সভায় প্রধান অতিথি বলেন যুবলীগ হল আওয়ামীলীগের অন্যতম প্রাণশক্তি।যুবলীগ থেকেই আওয়ামীলীগের পরবর্তী নেতৃত্ব তৈরি হয়।দলীয় গঠনতন্ত্র,শৃঙ্খলাবোধ,নেতৃত্বের প্রতি আস্থা,দলের প্রতি প্রগাঢ় ভালবাসা দেখাতে হবে যুবলীগের নেতাকর্মীদের।যুবলীগকে ঐক্যবদ্ধ হয়ে দেশের জন্য কাজ করতে হবে। সভায় উপজেলা ও ইউনিয়ন যুবলীগের নেতৃবৃন্দ বক্তব্য রাখেন। এসময় উপজেলার বিভিন্ন ইউনিয়ন ও ওয়ার্ডের আওয়ামী যুবলীগের সভাপতি ও সাধারণ সম্পাদকগণ উপস্থিত ছিলেন।

এ জাতীয় আরও খবর

চিঠির উত্তর দিতে না পারলে নিপুণের সদস্যপদ বাতিল!

র‍্যাবের নিষেধাজ্ঞা প্রত্যাহার করছে না যুক্তরাষ্ট্র

সরকার পরিবর্তনে ঐক্যবদ্ধ আন্দোলনের বিকল্প নেই : মির্জা ফখরুল

‘বিদেশি ঋণ পরিশোধের অবস্থায় নেই সরকার’

ছোট ভাই শাহাদাতকে ‘কুলাঙ্গার’ বললেন মেয়র কাদের মির্জা

ঋণের সুদ দিতে গিয়ে হিসাব মেলানো কঠিন হচ্ছে, গভর্নরকে জানালেন ব্যবসায়ীরা

তাপপ্রবাহ বাড়ছে, হিট স্ট্রোকে ৩ জনের মৃত্যু

কোপা আমেরিকায় শাকিরার গান ‘পুন্তেরিয়া’

এক অভিযানেই ইসরায়েলের ১২ সেনা নিহত: হামাস

শেখ হাসিনার স্বদেশ প্রত্যাবর্তন দিবস আজ

সৌদি পৌঁছেছেন ২১ হাজার হজযাত্রী

বাংলাদেশের নির্বাচন ব্যবস্থা একসময় বিশ্বে রোল মডেল হবে : আহসান হাবিব