শনিবার, ৪ঠা মে, ২০২৪ খ্রিস্টাব্দ ২১শে বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ

এবার শাহরুখের দিকে অভিযোগের তীর

news-image

বিনোদন প্রতিবেদক : সুশান্ত সিং রাজপূতের মৃত্যুর রহস্য উদঘাটন করতে গিয়ে উলট-পালট বলিউড। ফরেনসিক রিপোর্টে জানা গেছে, হত্যা নয় আত্মহত্যাই করেছেন সুশান্ত।

কিন্তু সুশান্ত মৃত্যুর রহস্য উদঘাটন হলেও এর জেরে বলিউডে যে অস্থির অবস্থা তৈরি হয়েছে তা কাটিয়ে উঠতে বেশ সময়ই লাগবে বলে মনে হচ্ছে। এই মাদককাণ্ডে একে একে নাম আসছে অভিনেত্রীদের। অভিনেতাদের নামও প্রকাশ পাবে বলে খবর প্রকাশ করছে ভারতীয় গণমাধ্যম।

এর মাঝেই অভিযোগের তীর বলিউডের তিন খানের বিরুদ্ধে। ভারতজুড়ে যখন হাথরসের ধর্ষণকাণ্ড নিয়ে আলোচনা, তখন শাহরুখ, সালমান ও আমির- কেউই এ বিষয়ে কথা বলছেন না।

হাথরসের ১৯ বছরের দলিতকন্যাকে দলবদ্ধধর্ষণ, জিভ কেটে নেওয়া, রাতের অন্ধকারে কাউকে না জানিয়ে মরদেহ জ্বালিয়ে দেওয়া, মিডিয়াকে ঢুকতে না দেওয়া, নির্যাতিতার পরিবারকে পুলিশি গার্ড দিয়ে ভয় দেখিয়ে ঘরে বন্দী করে রাখার অভিযোগ সামনে এসেছে। এমন পরিস্থিতিতে চুপ আছেন বলিউডের তিন খান।

মহাত্মা গান্ধীর ১৫১ তম জন্মদিনে শাহরুখ টুইটারে লেখেন, সময় ভালো হোক, খারাপ হোক, যেমনই হোক, গান্ধী জয়ন্তীতে চাইব আমাদের সন্তানরা যেন একটি আদর্শ সবসময় মেনে চলে, খারাপ না দেখা, খারাপ না শোনা আর খারাপ কথা না বলা। গান্ধী জির জন্মদিনে সত্যের মূল্য স্মরণ করা প্রয়োজন।

শাহরুখের সঙ্গে ২০১৬ সালে ‘ফ্যান’ ছবিতে অভিনয় করেন সায়নী গুপ্ত। শাহরুখের ওপর ক্ষেপেছেন তিনি। সামাজিক যোগাযোগ মাধ্যমে লিখেছেন, আপনি মুখ খুলুন। ঠিক কথাটা বলুন। গান্ধী জি আমাদের শিখিয়েছিলেন, নিপীড়িতও শোষিত এবং আমাদের দলিত ভাই-বোনদের জন্য আওয়াজ তুলতে। নিজের চোখ, কান, মুখ বুজে বসে থাকবেন না।

সায়নীর এই টুইটের পর অনেকে সমালোচনা শুরু করেছেন অভিনেতার। প্রশ্ন তুলেছেন কিসের ভয়ে এভাবে গুটিয়ে থাকেন তারা?

এ জাতীয় আরও খবর

অস্ট্রেলিয়ার বিশ্ববিদ্যালয়গুলোতেও ফিলিস্তিনপন্থিদের আন্দোলন শুরু

আইপিএলে প্লে অফের দৌড়ে এগিয়ে কারা?

মুন্সিগঞ্জে সড়কে এক পরিবারের ৩ জন নিহত

হেলিকপ্টারে আগুন, মৃত্যুর মুখ থেকে বাঁচলেন দেব

শিখ নেতা নিজ্জর হত্যাকাণ্ড : কানাডায় গ্রেপ্তার ৩

ষড়যন্ত্র নয়, সবাই আন্দোলনের জন্য একাত্ম হচ্ছে : মঈন

দেড় বছর পর শনিবার বিদ্যালয়ে ক্লাস, মিশ্র প্রতিক্রিয়া অভিভাবকদের

পুলিশের মধ্যস্থতায় বনানীর সড়ক ছাড়লেন শ্রমিকরা

২৪ ঘণ্টাতেও উদ্ধার হয়নি দুর্ঘটনাকবলিত দুই ট্রেন

পেঁয়াজ রপ্তানিতে নিষেধাজ্ঞা প্রত্যাহার করলো ভারত

আরও ২ দিন গরম থাকতে পারে

পদত্যাগ করে দুধ দিয়ে গোসল বিএনপি নেতার