সোমবার, ৬ই মে, ২০২৪ খ্রিস্টাব্দ ২৩শে বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ

শ্রীলংকা সফর স্থগিত হওয়ায় টাইগার কোচ হতাশ

news-image

স্পোর্টস ডেস্ক : শ্রীলংকান ক্রিকেট বোর্ডের কঠিন শর্তের কারণেই সফর স্থগিত করে বাংলাদেশ ক্রিকেট বোর্ড (বিসিবি)। মার্চের পর জাতীয় দলের কোনো খেলা না থাকায় হতাশ বাংলাদেশ দলের প্রধান কোচ রাসেল ডোমিঙ্গো।

শুক্রবার ভার্চুয়াল সংবাদ সম্মেলনে শ্রীলংকা সফর নিয়ে হতাশ প্রকাশ করে টাইগার কোচ বলেছেন, সফর না হওয়ায় আমি সত্যিই হতাশ। তবে শর্ত মেনে সফর না করার সিদ্ধান্ত সঠিক। প্রস্তুতি ছাড়া টেস্ট ম্যাচ খেলা আমাদের জন্য কষ্টকর। বিসিবির সিদ্ধান্তকে আমি পুরোপুরি সমর্থন করছি। কোচ হিসেবে আমি চাই আগে ক্রিকেটাররা ঘরোয়া ক্রিকেট খেলুক। এরপর আন্তর্জাতিক ক্রিকেট। তবে ঘরোয়া ক্রিকেটে প্রথম শ্রেণির ম্যাচ হওয়া উচিত।

ক্রিকেটারদের অনুশীলন নিয়ে কোচ বলেছেন, ছেলেরা তিন-চার মাস ধরে অনুশীলন করছে। তারা যেভাবে কাজ করেছে আমি তাতে গর্বিত। তাদের ফিটনেস ও স্কিল ভালো পর্যায়ে আছে। বোলাররা ফিট রয়েছে। এখন অনুশীলন, প্রস্তুতি এবং ম্যাচ খেলার মতো তাদের তৈরি করাই চ্যালেঞ্জ।

এক প্রশ্নের জবাবে ডোমিঙ্গো বলেছেন, সাদমানের অবস্থান পরিবর্তন করার চেষ্টা করছি। পরিবর্তনে একটু সময় লাগে। বোলিং কোচ ওটিস গিবসন ডানহাতি ব্যাটসম্যানদের বিপক্ষে মোস্তাফিজের ভালো করার চেষ্টা করছেন। নাজমুল হোসেন শান্ত যেভাবে স্পিন খেলে সেটা ঠিক করার চেষ্টা করছি।

তিনি আরও বলেছেন, পেস বোলারদের মধ্যে যারা দ্রুতগতিতে বল করে তাদের একটি ভালো গ্রুপে রাখা আমাদের জন্য গুরুত্বপূর্ণ। এছাড়া আমাদের ইবাদত, তাসকিন, রাহি, মোস্তাফিজ, খালেদ এবং আল-আমিন আছে। তাসকিন আমাকে মুগ্ধ করেছে। মোস্তাফিজ নতুন বলে ভালো করছে। খালেদ, হাসানের ভবিষ্যৎ উজ্জ্বল মনে হচ্ছে। এ মুহূর্তে বোলিংটা ভালো অবস্থায় আছে।

এ জাতীয় আরও খবর

তাপপ্রবাহে পুড়ছে ফসল, ধুঁকছে প্রাণিকুল

১৪ দিনে হিটস্ট্রোকে ১৫ জনের মৃত্যু: স্বাস্থ্য অধিদপ্তর

মৃত ব্যক্তি বা শিশুদের ভোট দেওয়ার বিষয়টি বিচ্ছিন্ন ঘটনা: স্থানীয় সরকারমন্ত্রী

গাড়িতে অননুমোদিত স্টিকার: দুই সপ্তাহে ৩ হাজার মামলা, ২ হাজার ডাম্পিংয়ে

হাওরের ৯৭ শতাংশ বোরো ধান কাটা শেষ

প্রশমিত হবে তাপপ্রবাহ, ঝরবে বৃষ্টি

দুই দিনে সোনার দাম বাড়ল ১৭৮৫ টাকা

সারা দেশে কালবৈশাখী ঝড়ের সতর্কতা জারি

সুন্দরবনের আগুন নিয়ন্ত্রণে, তবে যেকোনো সময় জ্বলে উঠতে পারে

৬৪ শতাংশ মানুষের বাজেট নিয়ে কোনো প্রত্যাশা নেই: সিপিডি

আমদানি বন্ধে দাম বেড়েছিল হু হু করে, চালুর খবরে কমেছে সামান্য

আরএসএফ’র র‍্যাংকিং পদ্ধতির ভুল আবারও তুলে ধরবো: তথ্য প্রতিমন্ত্রী