মঙ্গলবার, ৭ই মে, ২০২৪ খ্রিস্টাব্দ ২৪শে বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ

মহারাষ্ট্র মুখ্যমন্ত্রীর বাড়ি উড়িয়ে দেয়ার হুমকি দাউদের লোকদের!

news-image

অনলাইন ডেস্ক : কয়েকদিন আগেই জানা গেছে, দাউদ আছে পাকিস্তানেই। করাচিতে রয়েছে ডি কোম্পানির মালিকের ঘাঁটি। এরই মধ্যে হুমকি এল ভারতের মহারাষ্ট্রের মুখ্যমন্ত্রীর কাছে। খবর কলকাতা টোয়েন্টিফোরের।

মুখ্যমন্ত্রী উদ্ধব ঠাকরের বাসভবন ‘মাতোশ্রী’ উড়িয়ে দেওয়া হবে বলে হুমকি দেওয়া হয়েছে। আর সেই হুমকি ফোন যার কাছ থেকে এসেছে, সে নাকি নিজেকে দাউদের লোক বলে পরিচয় দিয়েছে।

সূত্রের খবর, শনিবার রাতে বান্দ্রায় উদ্ধব ঠাকরের বাড়িতে সেই হুমকি ফোন আসে। একটা নয়, এরকম চার চারটি ফোন এসেছে গ্যাংস্টার দাউদ ইব্রাহিমের নামে। দুবাই থেকে ওই ফোন এসেছে বলে জানা গেছে।
মুম্বাই পুলিশ জানিয়েছে, ওই ফোন আসার পর থেকেই মহারাষ্ট্রের নিরাপত্তা কয়েকগুণ বাড়িয়ে দেওয়া হয়েছে। মাতোশ্রী-র ল্যান্ডলাইনে ওই ফোন এসেছিল বলে জানা গেছে। দাউদ ইব্রাহিমের লোক বলে পরিচয় দেয় সেই ব্যক্তি। মুখ্যমন্ত্রীর সঙ্গেও কথা বলতে চায়।

মুখ্যমন্ত্রীর বাসভবনের নিরাপত্তাও বাড়িয়ে দেওয়া হয়েছে। শুধু উদ্ধব ঠাকরেই নয়, আদিত্য ঠাকরের নিরাপত্তাও বাড়ানো হয়েছে। সম্প্রতি পাকিস্তানের তরফে প্রকাশ করা ৮৮ জন অপরাধীদের তালিকা প্রকাশ করার পরেই কার্যত সমালোচনার মুখে পড়েছিল ইমরান সরকার।

দীর্ঘদিন ধরে ভারতের দাবিকে কার্যত সত্যি প্রমাণ করেছিল পাকিস্তানের ওই তালিকা। কিন্তু পরবর্তীকালেই পাকিস্তানের তরফে বিষয়টি নিয়ে সাফাই দেওয়া হয়েছিল। দীর্ঘ কয়েক বছর ধরে ভারতীয় গোয়েন্দারা দাউদ ইব্রাহিম সম্পকে একাধিক তথ্য পেয়েছেন।

আর তা থেকে অনেকেই জানিয়েছে দাউদ রয়েছে পাকিস্তানেই। কিন্তু কখনই পাকিস্তানের তরফে জানানো হয়নি এই বিষয়ের সত্যতা। ভারতের অন্যতম এই ডন কোথায় রয়েছে তা জানার চেষ্টাও করা হয়েছে বহুবার। কিন্তু কোনবার সঠিক তথ্য সামনে আসেনি।