শনিবার, ১৮ই মে, ২০২৪ খ্রিস্টাব্দ ৪ঠা জ্যৈষ্ঠ, ১৪৩১ বঙ্গাব্দ

নওগাঁয় লেখালেখি, শুদ্ধ উচ্চারন ও নেতৃত্বের গুনাবলী বিষয়ক কর্মশালা ও প্রতিযোগিতা অনুষ্ঠিত

news-image

জেলা প্রতিনিধি নওগাঁ : নওগাঁ শহরের ইকরকুড়ি উচ্চ বিদ্যালয়ের ছাত্রছাত্রীদের সমন্বয়ে লেখালেখি, শুদ্ধ উচ্চারন, নেতৃত্বের গুনাবলী ও বিকাশ বিষয়ক কর্মশালা ও প্রতিযোগিতা অনুষ্ঠিত হয়েছে।

দাবী মৌলিক উন্নয়ন সস্থ্ াবাস্তবায়িত পি কে এস এফ’র অর্থায়নে ক্রীড়া ও সাংস্কৃতি কর্মসূচীর আওতায় এই কর্মশালা ও প্রতিযোগিতার আয়োজন করা হয়।

গতকাল রবিবার দুপুর ৩টায় প্রতিযোগিতা শেষে বিজয়ীদের মধ্যে পুরস্কার বিতরন করেন অনুষ্ঠানের বিশেষ অতিথি দাবী মৌলিক উন্নয়ন সংস্থার কাযনির্বার্হী পরিষদের সদস্য ও জেলা দুর্নীতি প্রতিরোধ কমিটির সাধারন সম্পাদক মোঃ কায়েস উদ্দিন।

ইকরকুড়ি উচ্চ বিদ্যালয়ের ম্যানেজিং কমিটির সদস্য মোঃ নজরুল ইসলামের সভাপতিত্বে আয়োজিত অনুষ্ঠানে ক্রীড়া ও সাংস্কৃতিক কর্মসূচীর ফোকাল পার্সন এজেএমএম আলমগীর, স্কুলের সহকারী শিক্ষক মনোরঞ্জন দাস, আখতারুন নেছা, সামছুননাহার, আয়েশা সিদ্দিকা, নাজমা বেগম, নাসরিন আরা, সঞ্জয় কুমার, দাবীর প্রোগ্রাম অফিসার আরিফুল ইসলাম এবং কর্মকর্তা সাধন কুমার উপস্থিত ছিলেন।

উল্লেখ্য এর আগে একই কর্মসূচীর আওতায় বদলগাছি উপজেলার বিলাসবাড়ি ইউনিয়নধীন এনায়েতপুর-চকাবীর সরকারী প্রাথমিক বিদ্যালয়ে লোকজ সাংস্কৃতিক প্রতিযোগিতা ও লোকজ সাংস্কৃতিক অনুষ্ঠানের আয়োজন করা হয়। উক্ত প্রাথমিক বিদ্যালয়ের ম্যানেজিং কমিটির সভাপতি আহমদ হোসেনের সভাপতিত্বে অনুষ্ঠানের উদ্বোধন করেন দাবী মৌলিক উন্নয়ন সংস্থার কার্যনির্বাহী সদস্য মোঃ কায়েস উদ্দিন।

এ জাতীয় আরও খবর

ব্রাহ্মণবাড়িয়ায় লিচুর বাগান পরিচর্যায় ব্যস্ত মালিকরা, আশানুরুপ ফলনের আশা

প্রশংসার পর সমালোচনা, কানে আলোচনায় ঐশ্বরিয়া

তাইওয়ানের পার্লামেন্টে তুমুল হাতাহাতি (ভিডিও)

কারওয়ান বাজারের আগুন নিয়ন্ত্রণে

টাঙ্গাইলে বজ্রপাতে দুই ভাইয়ের মৃত্যু

সাতক্ষীরায় ট্রাক উল্টে ২ শ্রমিক নিহত, আহত ১০

গাজায় দীর্ঘমেয়াদে লড়াইয়ের জন্য প্রস্তুত হামাস

মদিনায় চলতি বছরে প্রথম বাংলাদেশি হজযাত্রীর মৃত্যু

টেকনাফ সীমান্তের কাছে আগুনের কুণ্ডলী, গোলার বিকট শব্দ

গুঁড়ি গুঁড়ি বৃষ্টিতে স্বস্তি

ধোলাইখালে মিউচুয়াল ট্রাস্ট ব্যাংকে লাগা আগুন নিয়ন্ত্রণে

কারওয়ান বাজারে হোটেল লা ভিঞ্চিতে আগুন