বুধবার, ২১শে এপ্রিল, ২০২১ খ্রিস্টাব্দ ৮ই বৈশাখ, ১৪২৮ বঙ্গাব্দ

সকালে ঘুম থেকে যে কাজ গুলো হতে পারে চরম বিপদের কারন (ভিডিও)

news-image

সকালে ঘুম থেকে যে কাজ গুলো হতে পারে চরম বিপদের কারন (ভিডিও)

অন্যরা যা পড়ছে…নিজের বিলাসবহুল ‘জান্নাত’-এ শাকিব খান
বিনোদন ডেস্ক: ঢাকাই ছবির শীর্ষ নায়ক শাকিব খান। দীর্ঘ এক যুগ ধরেই তিনি রাজত্ব করছেন এই ইন্ডাস্ট্রিতে। ছবি প্রতি নেন সর্বোচ্চ পারিশ্রমিক। ফলে আয়-রোজগারের দিক দিয়েও প্রথম সারিতে আছেন তিনি। সাফল্যমণ্ডিত দীর্ঘ ক্যারিয়ারে শাকিব গড়েছেন অনেক ধন-সম্পদ। তার মধ্যে অন্যতম বিলাসবহুল বাড়ি ‘জান্নাত’।
পূবাইলে অবস্থিত এই বাড়িটি সাজানো হয়েছে মূল্যবাদ ও দৃষ্টিনন্দন সব আসবাবপত্র দিয়ে। ‘জান্নাত’ বাড়িটি সাধারণত শুটিংয়ের কাজে ব্যবহৃত হয়। শাকিবের নিজের অভিনীত অনেক ছবির শুটিংও এখানে হয়েছে। এছাড়া নির্দিষ্ট অর্থের বিনিময়ে এটি ভাড়া নিয়ে শুটিং করা যায়।

এদিকে শাকিব খান বর্তমানে রয়েছেন তার নিজের বাড়ি ‘জান্নাত’-এ। তবে থাকতে বা অবসর কাটাতে নয়, শুটিং করতেই শাকিব সেখানে অবস্থান করছেন। শাহীন সুমনের নির্দেশনায় ‘একটু প্রেম দরকার’ ছবির শুটিংয়ে অংশ নিচ্ছেন শাকিব।
শুটিংয়ে শাকিব ছাড়া নায়িকা শবনম বুবলী, মৃদুলাসহ আরো অনেকেই আছেন বলে জানিয়েছেন নির্মাতা। গল্পের প্রয়োজন ও দর্শকের কথা মাথায় রেখে দৃশ্যায়নে বৈচিত্র আনার চেষ্টা করছেন বলেও জানান তিনি।

শাপলা মিডিয়ার প্রযোজনায় নির্মিত হচ্ছে ‘একটু প্রেম দরকার’। ছবিটির জন্য মোটা অংকের বাজেট ধরা হয়েছে। ছবিতে অত্যাধুনিক প্রযুক্তি ব্যবহার করা হচ্ছে বলে জানিয়েছেন নির্মাতা শাহীন সুমন। তার মতে, তার ক্যারিয়ারের সবগুলো ছবির চেয়ে এই ছবিটি মানের দিক দিয়ে অনেক বেশি উন্নত হবে।
‘একটু প্রেম দরকার’ ছবির বিভিন্ন চরিত্রে আরো আছেন, সাদেক বাচ্চু, মিশা সওদাগর, অমিত হাসান, শিবা সানু, ডন ও সাবেরী আলম প্রমুখ।

এ জাতীয় আরও খবর

স্বপ্নের ব্যাটিংয়ে তিন অঙ্কের দেখা পেলেন শান্ত

লকাডাউনে কর্মহীন রংপুর বিভাগের লাখো দিনমজুর

করোনাক্রান্তিতে মানবিক কাজে রংপুর জেলা ছাত্রলীগ

ব্রাহ্মণবাড়িয়ার তান্ডবের ঘটনায় আরও ১১ জন গ্রেফতার 

করোনায় আরও ৯৫ জনের মৃত্যু, শনাক্ত ৪২৮০

জনপ্রতি ফিতরা সর্বোচ্চ ২৩০০, সর্বনিম্ন ৭০ টাকা

রংপুরে ভিক্ষুক পুনর্বাসনে নেই অগ্রগতি ১১ হাজার ২৭৬ জন ভিক্ষুকের মধ্যে পুনর্বাসন হয়েছে মাত্র ১৫০ জনের

৪ দিনের রিমান্ডে ‘শিশুবক্তা’ রফিকুল

অল্পের জন্য সেঞ্চুরি হলো না তামিমের

তামিম-শান্তর ব্যাটে এগিয়ে যাচ্ছে বাংলাদেশ

তীব্র পানির সংকট : লকডাউন ভেঙে রাস্তায় মানুষ

করোনায় ‘বলপ্রয়োগে’ বেড়েছে ধর্ষণ