মঙ্গলবার, ২১শে মে, ২০২৪ খ্রিস্টাব্দ ৭ই জ্যৈষ্ঠ, ১৪৩১ বঙ্গাব্দ

পাকিস্তান সুপার লিগের পূর্ণাঙ্গ সূচি

news-image

স্পোর্টস ডেস্ক :আগামী ৯ ফেব্রুয়ারি থেকে শুরু হচ্ছে পাকিস্তান সুপার লিগের (পিএসএল) দ্বিতীয় আসর। টি-টোয়েন্টি ক্রিকেটের এই জমজমাট আসরের ফাইনাল অনুষ্ঠিত হবে আগামী ৭ মার্চ লাহোরে। শনিবার পিএসএলের পূর্ণাঙ্গ সূচি ঘোষণা করে পাকিস্তান ক্রিকেট বোর্ড।

কোয়েটা গ্লাডিয়েটর্সের হয়ে এবারের আসরে খেলবেন অলরাউন্ডার মাহমুদউল্লাহ রিয়াদ, ব্রাড হজের পরিবর্তে দলে নেওয়া হয়েছে এই টাইগার ক্রিকেটারকে। মুঠোফোনে এ বিষয়ে জানতে চাইলে মাহমুদউল্লাহ রিয়াদও বিষয়টির সত্যতা নিশ্চিত করেছেন।

৯ ফেব্রুয়ারি সংযুক্ত আরব আমিরাতে শুরু হবে পাকিস্তান সুপার লিগের দ্বিতীয় আসর। এবারের এই আসরে ৫টি দল প্রতিদ্বন্দ্বিতা করবে। দলগুলো হল ইসলামাবাদ ইউনাইটেড, করাচি কিংস, লাহোর কোয়ালান্ডার্স, পেশোয়ার জালমি ও কোয়েটা গ্লাডিয়েটর্স।

উদ্বোধনী ম্যাচের আগে জমকালো অনুষ্ঠানের আয়োজনও করা হয়েছে। অনুষ্ঠানে মাতাবেন পাকিস্তানের জনপ্রিয় অভিনেত্রী ফাহাদ মুস্তফা, সঙ্গীত শিল্পি আলি জাফর ও শেহজাদ রয়।

দুবাই ইন্টারন্যাশনাল ক্রিকেট স্টেডিয়ামে আসরের উদ্বোধণী ম্যাচে মুখোমুখি হবে গত আসরের চ্যাম্পিয়ন ইসলামাবাদ ইউনাইটেড ও পেশোয়ার জালমি। এবারের আসরে মোট ছয়টি ফ্র্যাঞ্চাইজি অংশ নিবে। টুর্নামেন্টের সবগুলো ম্যাচ হবে দুবাই ও শারজাহ’তে। তবে ফাইনাল অনুষ্ঠিত হবে পাকিস্তানের লাহোরে। আগামী ৭ মার্চ।

 

এ জাতীয় আরও খবর

ময়মনসিংহে গর্তে মিলল দুই শিশুসহ তিনজনের মরদেহ

দ্বিতীয় ধাপে ৩০ শতাংশের বেশি ভোট পড়েছে : সিইসি

আজিজের ওপর নিষেধাজ্ঞা ভিসানীতির অধীনে নয় : পররাষ্ট্রমন্ত্রী

মাঝ আকাশেই সিঙ্গাপুরগামী বিমানে প্রবল ঝাঁকুনি, নিহত ১

উপজেলা নির্বাচনেও জনগণের সায় নেই : মির্জা ফখরুল

রাইসির জানাজায় লাখো মানুষের ঢল

দ্বিতীয় ধাপের ভোটগ্রহণ শেষ, চলছে গণনা

১৮২ কোটি ৪০ লাখ টাকার সয়াবিন তেল কিনবে সরকার

বুধবার বৌদ্ধ ধর্মাবলম্বীদের সংবর্ধনা দেবেন রাষ্ট্রপতি

রাইসির স্মরণে নিরাপত্তা পরিষদে এক মিনিট নীরবতা, ক্ষুব্ধ ইসরায়েল

ওপেনিংয়ে লিটন নাকি সৌম্য, যুক্তরাষ্ট্রের একাদশে কারা

নাশকতার মামলায় জামায়াত নেতা আজহারের কারাদণ্ড