মঙ্গলবার, ৭ই মে, ২০২৪ খ্রিস্টাব্দ ২৪শে বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ

‘আমাদের আইভী জিতবে, সন্দেহের অবকাশ নাই’

35ab553e90fc09725e0229a518bddf78নারায়ণগঞ্জ প্রতিনিধি : শামীম ওসমান২২ ডিসেম্বর বৃহস্পতিবার অনুষ্ঠিতব্য নারায়ণগঞ্জ সিটি করপোরেশন নির্বাচনে আওয়ামী লীগের দলীয় প্রার্থী হিসেবে ডা. সেলিনা হায়াৎ আইভী নিঃসন্দেহে বিজয়ী হবেন, এমন প্রত্যয় ব্যক্ত করেছেন নারায়ণগঞ্জ-৪ আসনের এমপি শামীম ওসমান। তিনি বলেছেন, নারায়ণগঞ্জ সিটি করপোরেশন নির্বাচনে আমাদের আইভী ও নৌকা প্রতীক জিতবে এতে সন্দেহের কোনও অবকাশ নেই।

বুধবার রাতে নারায়ণগঞ্জ ক্লাব লিমিটেডে গণমাধ্যমকে শামীম ওসমান এ কথা বলেন। তিনি বলেন, সুষ্ঠু ও গ্রহণযোগ্য নির্বাচন সম্পন্ন করতে বর্তমান সরকার বদ্ধপরিকর। আওয়ামী লীগ চায় একটি গ্রহণযোগ্য নির্বাচন উপহার দিতে। আমিও চাই গ্রহণযোগ্য নির্বাচনের মাধ্যমেই নারায়ণগঞ্জবাসী তাদের নগরপিতা বেছে নিক।

তিনি আশঙ্কা করেছেন, ওয়ান এলেভেন যারা সৃষ্টি করেছেন সেই গ্রুপ কয়েকটি কেন্দ্রে গোলযোগ সৃষ্টি করে বহিঃর্বিশ্বে প্রমাণ দিতে চাইবেন যে এ দেশে এ সরকারের আমলে সুষ্ঠু নির্বাচন সম্ভব না।

বিএনপি থেকে অভিযোগ করা হচ্ছে সরকার দলীয় ক্যাডাররা নির্বাচনে হস্তক্ষেপ করবে প্রশ্নের জবাবে তিনি বলেন, নির্বাচন গ্রহণযোগ্য করতে ইসি সহ আইনশৃঙ্খলা বাহিনী সব ধরনের পদক্ষেপ গ্রহণ করবে বলে আমি বিশ্বাস করি। কেউ যদি বিশৃঙ্খলার চেষ্টা করে তাদের শক্ত হাতে দমন করতে হবে।

এ জাতীয় আরও খবর

নিভেছে সুন্দরবনের আগুন, আরও ২-৩ দিন থাকবে পর্যবেক্ষণে

ঢাকার সর্বোচ্চ তাপমাত্রা ৩০ ডিগ্রির নিচে

ভোটারদের মধ্যে টাকা বিতরণকালে উপজেলা চেয়ারম্যানসহ আটক ১১

ভারতে লোকসভা নির্বাচনের ৩য় দফার ভোটগ্রহণ শুরু

গাজায় যুদ্ধবিরতি অনিশ্চিত, রাফাহতে হামলার ঘোষণা ইসরায়েলের

সিরিজ নিশ্চিতের ম্যাচে যেমন হতে পারে বাংলাদেশ একাদশ

উপজেলা নির্বাচন : ৪১৮ প্লাটুন বিজিবি মোতায়েন

চারদিনে ডিমের দাম বেড়েছে ডজনে ২০ টাকা

১০ মে ঢাকায় সমাবেশ করবে বিএনপি

সুপ্রিমকোর্টের রায়ে ইমরান খান ক্ষমতায় ফেরার আশা

গ্রামাঞ্চলে নিরবচ্ছিন্ন বিদ্যুৎ সরবরাহের নির্দেশ প্রধানমন্ত্রীর

বিএনপির গণতন্ত্রের প্রতি আগ্রহ কোনোদিন ছিল না : ওবায়দুল কাদের