শনিবার, ২০শে এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ ৭ই বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ

‘বিএনপি বিষধর সাপ’

নিজস্ব প্রতিবেদক :বিএনপিকে ‘বিষধর সাপ’ আখ্যা দিয়ে আওয়ামী লীগের প্রচার ও প্রকাশনা সম্পাদক হাছান মাহমুদ বলেছেন, বিতর্কিত কাজ করে বর্তমানে দলটি দেশি-বিদেশি নানা চাপে রয়েছে। এরা যখনই সুযোগ পাবে, তখনই ছোবল দেবে। তাই এদের থেকে আমাদের সতর্ক থাকতে হবে।
শুক্রবার বিকেলে জাতীয় প্রেসক্লাবের হলরুমে বাংলাদেশ স্বাধীনতা পরিষদ ঢাকা মহানগর আয়োজিত ‘বিদেশে আশ্রয়রত বঙ্গবন্ধুর আত্মস্বীকৃত খুনিদের ফিরিয়ে দেয়া এবং চলমান রাজনীতি’ শীর্ষক আলোচনা সভায় তিনি এসব কথা বলেন।

808_51785

বিএনপি অস্থিরতা পছন্দ করে না- গতকাল দলটির এমন বক্তব্যের সমালোচনা করে আওয়ামী লীগের এই নেতা বলেন, এটি কৌতুক ছাড়া আর কিছু নয়। আদালত, দুদক, নির্বাচন কমিশন থেকে শুরু করে সব কিছু নিয়ে অহেতুক অস্থিরতা সৃষ্টি করা বিএনপির কাজ।

তিনি আরো বলেন, প্রধানমন্ত্রী শেখ হাসিনা এখন শুধুমাত্র বাংলাদেশের নেত্রী নেই, তিনি বিশ্ব নেত্রীর রোল মডেল হিসেবে পরিচিত হয়েছেন। আমাদের নেত্রী দেশটাকে যেভাবে এগিয়ে নিয়ে যাচ্ছেন, ইনশাল্লাহ অচিরেই আমরা এশিয়ার উন্নত রাষ্ট্রে পরিণত হবো।

আয়োজক সংগঠনের কেন্দ্রীয় কমিটির উপদেষ্টা মীর মো. আবু হানিফের সভাপতিত্বে আলোচনা সভায় আরো বক্তব্য দেন, সাবেক স্বরাষ্ট্র প্রতিমন্ত্রী শামসুল হক টুকু, সংগঠনের কেন্দ্রীয় কমিটির সভাপতি জিন্নাত আলী খান জিন্নাহ, আওয়ামী লীগের কেন্দ্রীয় উপকমিটির সহ-সম্পাদক এম এ করিম, বঙ্গবন্ধু সাংস্কৃতিক জোটের সাধারণ সম্পাদক অরুণ সরকার রানা প্রমুখ।

এ জাতীয় আরও খবর

আম দিয়ে পাটিসাপটা

গাজায় মৃত্যু ৩৪ হাজার ছাড়াল

আজ রাতে তীব্র ঝড়ের আশঙ্কা, হুঁশিয়ারি সংকেত

রাজশাহীতে ট্রাকচাপায় মোটরসাইকেলের ৩ আরোহী নিহত

চেন্নাইকে বড় ব্যবধানে হারিয়ে জয়ে ফিরলো লখনৌ

১৩ জেলায় তীব্র তাপপ্রবাহ, গরম থেকে সহসাই মুক্তি মিলছে না

২৩ নাবিকের ভয়ংকর ৩৩ দিন

তীব্র তাপপ্রবাহ, শিক্ষাপ্রতিষ্ঠান আরও ৭ দিন বন্ধের দাবি

মালয়েশিয়ায় বাংলাদেশি শ্রমিকদের মানবাধিকার রক্ষা করতে হবে: জাতিসংঘ বিশেষজ্ঞরা

বিদেশ থেকে শ্রমিক নেওয়ার বিধিনিষেধ তুলে দিলো কুয়েত

ডেকোরেটরকে নিবন্ধন নিতে হবে দক্ষিণ সিটি থেকে

কৃষক লীগকে শহরে আটকে না রেখে গ্রামে নিয়ে যাওয়া ভালো : ওবায়দুল কাদের