শনিবার, ১৮ই মে, ২০২৪ খ্রিস্টাব্দ ৪ঠা জ্যৈষ্ঠ, ১৪৩১ বঙ্গাব্দ

গ্যারেজে নাচছেন কেন হৃতিক-জ্যাকলিন? (ভিডিও)

photo-1471339731বিনোদন ডেস্ক : বাড়ির গ্যারেজে রাখা গাড়ি। দরজা খুলে বেরিয়ে এলেন হৃতিক রোশন আর জ্যাকলিন ফার্নান্দেজ। নেমেই বলা নেই কওয়া নেই, দুজনে দিব্যি শুরু করে দিলেন নাচ। নাচের জন্য ভালোই খ্যাতি রয়েছে জ্যাকলিনের, আর হৃতিকের কথা তো বলা বাহুল্য। তবে গাড়ি থেকে নেমে নাচ, তারপরে আবার ইনস্টাগ্রামে পোস্ট, নিশ্চয়ই এর পেছনে কোনো না কোনো কারণ রয়েছে। এনডিটিভির খবরে জানা গেল, প্রচারই এই নাচের মূল উদ্দেশ্য।

কিছুদিন পরে মুক্তি পাবে জ্যাকলিনের নতুন ছবি ‘আ ফ্লাইং জাট’। এই ছবির গানগুলোর মধ্যে টাইগার-জ্যাকলিনের ‘বিট পে বুটি’ ড্যান্স নাম্বারটি দারুণ সাড়া জাগিয়েছে ইউটিউবে। প্রচারণার অংশ হিসেবে এই গানের তালে নিজের সেরা মুভমেন্ট দেখাতে হবে। জ্যাকলিনের সেই চ্যালেঞ্জে প্রথম সাড়া দিয়েছেন হৃতিক রোশন, অর্থাৎ জ্যাকলিনের এই প্রচারণায় বলিউড তারকাদের মধ্যে তিনিই প্রথম এগিয়ে এলেন। খুদে এই ভিডিও যেভাবে ‘ভাইরাল’ হয়েছে, তাতে বোঝাই যাচ্ছে যে দুজনের নাচানাচি মন্দ হয়নি।

ইনস্টাগ্রামের এই ভিডিওতে নাচে চিরাচরিত সাবলীল হৃতিক টাইগারের জন্য শুভকামনা জানাতেও ভোলেননি। প্রসঙ্গত, হৃতিক রোশনকে রোল মডেল হিসেবে মানেন টাইগার শ্রফ। হৃতিকের কাজকে অনুসরণ করে বলিউডে উল্লেখযোগ্য কাজ করার স্বপ্ন দেখেন তিনি।

এ জাতীয় আরও খবর

র‍্যাব হেফাজতে নারীর মৃত্যু: পরিবারের দাবি নির্যাতন

ভাঙ্গা থেকে যশোর পর্যন্ত রেলপথ চালু হবে অক্টোবরে : রেলমন্ত্রী

যে কোনো চ্যালেঞ্জ মোকাবিলায় প্রস্তুত পুলিশ : আইজিপি

ঢাকার তাপমাত্রা কমেছে ৬ ডিগ্রি, বৃষ্টি হয়ে আরো কমবে

কী কারণে ডিবিতে গেলেন মামুনুল হক?

সোনার দাম আবারও বেড়েছে

ইন্টারনেট ব্যবহারে পিছিয়ে বাংলাদেশের নারীরা

জালভোট পড়লেই কেন্দ্র বন্ধ হবে : ইসি হাবিব

‘ডেঙ্গু আক্রান্তের সংখ্যা নিয়ে মেয়র তাপস মনগড়া বক্তব্য দিয়েছেন’

কানে উত্তাপ ছড়াচ্ছেন লাস্যময়ী ভাবনা

পশুর জন্য প্রাকৃতিক খাদ্যের উৎপাদন বাড়াতে হবে: প্রাণিসম্পদ মন্ত্রী

নরসিংদীতে বজ্রপাতে মা-ছেলেসহ নিহত ৪