রবিবার, ৫ই মে, ২০২৪ খ্রিস্টাব্দ ২২শে বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ

রোদে পুড়ে রোমান্স করছেন শাকিব-বুবলি (ভিডিও)

 

বিনোদন ডেস্ক : গরম আর রোদে পুড়ে রোমান্সে মেতেছেন ঢালিউড কিং শাকিব খান ও শবনম বুবলি। ‘বসগিরি’ সিনেমায় জুটিবদ্ধ হয়ে অভিনয় করছেন এই জুটি।শামীম আহমেদ রনি পরিচালিত এ সিনেমার শুটিং বর্তমানে থাইল্যান্ডের বিভিন্ন লোকেশনে অনুষ্ঠিত হচ্ছে। রাইজিংবিডির সঙ্গে আলাপকালে এ তথ্য জানান বুবলি।

shakib-bubly21470816923

এ প্রসঙ্গে থাইল্যান্ড থেকে বুবলি বলেন, ‘খুব ভালো নেই। সকাল ৫টায় মেকআপ নিতে হয়। তারপর শুরু হয় শুটিং। রোদ আর গরমের মধ্যে সারাদিন গানের শুটিং করছি। শুটিং শেষ করেই আবার রিহার্সেল শুরু করি। সব মিলিয়ে খুব পরিশ্রম করতে হচ্ছে। আর এদিকে রোদে একেবারে পুড়ে গেছি। তবে আনন্দের কথা হলো- কাজগুলো অনেক ভালো হচ্ছে।’

তিনি আরো বলেন, ‘বসগিরি সিনেমায় সম্ভবত মোট পাঁচটি গান থাকবে। এর মধ্যে চারটি গানের দৃশ্যায়ন হবে থাইল্যান্ডে। কয়েকটি গান রোমান্টিক ঘরানার। প্রত্যেকটি গানে আলাদা আলাদা ফ্লেভার রয়েছে।’

এদিকে ইউটিউবে প্রকাশিত হয়েছে থাইল্যান্ডে ‘বসগিরি’ সিনেমার গানের শুটিংয়ের একটি ভিডিও। এতে দেখা যায়- সাগরের পাড়ে অল্প পানিতে দাঁড়িয়ে আছে বুবলি-শাকিব। সঙ্গে রয়েছে আরো অনেকে। একটি গান বাজছে তবে গানের কথা ঠিক বোঝা যাচ্ছে না। পরের দৃশ্যে একই লোকেশন তবে এ দৃশ্যে দেখা যায় শাকিব-বুবলিকে নাচতে। তবে তারা দলীয়ভাবে গানের সঙ্গে কোমর দোলাচ্ছেন।

গানের দৃশ্যধারণ ছাড়াও আরো বেশ কিছু দৃশ্যেরও শুটিং হবে থাইল্যান্ডে। ইতোমধ্যে সিনেমাটির ৮০ ভাগ শুটিং শেষ হয়েছে। ঈদুল আজহায় মুক্তি পাবে ‘বসগিরি’ সিনেমাটি। শাকিব-বুবলি ছাড়াও এতে আরো অভিনয় করছেন রজতাভ দত্ত, অমিত হাসান, সাদেক বাচ্চু, মিজু আহমেদ প্রমুখ।

এ জাতীয় আরও খবর

জাল দলিলে ৫০ কোটি টাকা ব্যাংক ঋণ!

যুদ্ধাপরাধীদের বিচারের সফলতায় কিছুটা দায়মুক্ত হয়েছি: মুক্তিযুদ্ধমন্ত্রী

৯টা ১০ মিনিটের ট্রেনের অপেক্ষায় স্টেশনে ক্লান্ত, পরিশ্রান্ত যাত্রীরা

বিএনপির আরও ৬১ নেতাকে বহিষ্কার

মিল্টন সমাদ্দারের স্ত্রীকে ডেকেছে ডিবি

গণমাধ্যমকর্মী আইন নিয়ে নতুন করে কাজ চলছে: তথ্য প্রতিমন্ত্রী

বাংলাদেশ ব্যাংকে ঢুকতে সাংবাদিকদের বাধা ব্যাংক লোপাটকারীদেরই উৎসাহিত করবে: নোয়াব সভাপতি

অস্ট্রেলিয়ার বিশ্ববিদ্যালয়গুলোতেও ফিলিস্তিনপন্থিদের আন্দোলন শুরু

আইপিএলে প্লে অফের দৌড়ে এগিয়ে কারা?

মুন্সিগঞ্জে সড়কে এক পরিবারের ৩ জন নিহত

হেলিকপ্টারে আগুন, মৃত্যুর মুখ থেকে বাঁচলেন দেব

শিখ নেতা নিজ্জর হত্যাকাণ্ড : কানাডায় গ্রেপ্তার ৩