বুধবার, ৮ই মে, ২০২৪ খ্রিস্টাব্দ ২৫শে বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ

দুদকের নোটিশের বৈধতা চ্যালেঞ্জ করে ডেসটিনির রিট আবেদন

 

বিনোদন ডেস্ক :তথ্য ও যোগাযোগ প্রযুক্তি আইনের মামলায় মডেল মৌনিতা খান ঈশানা আদালত থেকে অব্যাহতি পেয়েছেন।আজ মঙ্গলবার বাংলাদেশ সাইবার ট্রাইব্যুনালের বিচারক কে এম শামসুজ্জামান শুনানি শেষে এ আদেশ দেন।

photo-1469534078

আইনজীবী এমদাদুল হক লাল এনটিভি অনলাইনকে জানান, পুলিশের চূড়ান্ত প্রতিবেদনের বিরুদ্ধে নারাজি আবেদন দাখিল করেছেন মামলার বাদী। ঈশানার পক্ষে চূড়ান্ত প্রতিবেদন গ্রহণ করে মামলা থেকে তাঁকে অব্যাহতি প্রদানের আবেদন করা হয়। বিচারক বাদীর আবেদন নাকচ করে অব্যাহতির আবেদন মঞ্জুর করেন।

 

গত ৬ জুন ঢাকার মুখ্য মহানগর হাকিমের আদালতে চূড়ান্ত প্রতিবেদন দাখিল করেন মামলার তদন্ত কর্মকর্তা উত্তরা পশ্চিম থানার উপপরিদর্শক (এসআই) মো. নাসির উদ্দিন সরকার।

প্রতিবেদনে মামলাটি সঠিক আইনে করা হয়নি এবং আসামির বিরুদ্ধে অভিযোগ প্রমাণিত না হওয়ায় আসামিকে অব্যাহতি দেওয়ার জন্য আবেদন করা হয়।

গত ৩ ফেব্রুয়ারি মামলার বাদী প্রযোজক অভিনেতা মারুফ খান প্রেম মডেল মৌনিতা খান ঈশানার বিরুদ্ধে ঢাকার মুখ্য মহানগর হাকিমের আদালতে একটি মানহানি মামলা এবং গত ১ মার্চ উত্তরা পশ্চিম থানায় তথ্য ও যোগাযোগ প্রযুক্তি আইনে মামলা করেন।

মামলায় বাদী উল্লেখ করেন, শুটিং সেটে তাঁর অনুপস্থিতে ঈশানা তাঁকে গালাগালি করেছেন, সেই সঙ্গে তাঁর নিজস্ব ফেসবুকে একটি মানহানিকর স্ট্যাটাস পোস্ট করেন। এতে বাদীর সুনামহানিসহ সামাজিক ও আর্থিকভাবে এক কোটি টাকা ক্ষতি হয়েছে বলে মামলায় উল্লেখ করা হয়েছে।