রবিবার, ১৯শে মে, ২০২৪ খ্রিস্টাব্দ ৫ই জ্যৈষ্ঠ, ১৪৩১ বঙ্গাব্দ

এক কিলোমিটার সাঁতরে মেসির সঙ্গে দেখা

photo-1468997077স্পোর্টস ডেস্ক : এ সময়ের অন্যতম সেরা ফুটবলার লিওনেল মেসিকে একনজর দেখার জন্যই অনেক কিছু করতে রাজি তাঁর ভক্তরা। সেখানে মেসির সঙ্গে বসে জুস খাওয়া, সেলফি তোলা, ২০ মিনিট ধরে আড্ডা দেওয়ার সুযোগ পেয়ে গিয়েছিলেন ভাগ্যবান এক ব্যক্তি। তবে খুব সহজে মেলেনি মহামূল্যবান এই সুযোগ। মেসির কাছে পৌঁছানোর জন্য ভূমধ্যসাগরে সাঁতার কাটতে হয়েছে এক কিলোমিটার দীর্ঘ পথ।

ইউরোপিয়ান ফুটবলের নতুন মৌসুম শুরুর আগে ছুটি কাটাচ্ছেন মেসি। ভূমধ্যসাগরে নিজের ব্যক্তিগত ইয়টে করে ঘুরে বেড়াচ্ছেন স্ত্রী-পুত্র নিয়ে। ইবিজা সমুদ্রসৈকতে বেড়াতে আসা মেসির এক ভক্ত হঠাৎ করেই খেয়াল করেন ব্যাপারটি। ইয়টে মেসিকে দেখে শুরুতে বিশ্বাসই করতে পারেননি নিজের চোখকে। পরে মেসির সঙ্গে দেখা করার মোক্ষম সুযোগটি হাতছাড়া করতে চাননি তিনি। সমুদ্রসৈকত থেকে এক কিলোমিটার সাঁতরে চলে গিয়েছিলেন মেসির ইয়টে। সেখানে গিয়ে মেসির কাছ থেকে পেয়েছেন উষ্ণ অভ্যর্থনা। ২০ মিনিট ধরে গল্প করেছেন, জুস খেয়েছেন, সেলফি তুলেছেন নিজের প্রিয় ফুটবলারের সঙ্গে।

ছুটি শেষ করে আগস্টের শুরুতে বার্সেলোনায় ফেরার কথা মেসির। সাম্প্রতিক সময়টা অবশ্য খুব একটা ভালো যাচ্ছে না আর্জেন্টাইন তারকার। জাতীয় দলের জার্সি গায়ে পাননি কাঙ্ক্ষিত সাফল্য। টানা দ্বিতীয়বারের মতো হারের মুখ দেখেছেন কোপা আমেরিকার ফাইনালে। সেই হতাশা থেকে বিদায়ই বলে দিয়েছেন আন্তর্জাতিক ফুটবলকে। এদিকে স্পেনেও কর ফাঁকির মামলায় তাঁকে দেওয়া হয়েছে ২১ মাসের কারাদণ্ড।

এ জাতীয় আরও খবর

র‍্যাব হেফাজতে নারীর মৃত্যু: পরিবারের দাবি নির্যাতন

ভাঙ্গা থেকে যশোর পর্যন্ত রেলপথ চালু হবে অক্টোবরে : রেলমন্ত্রী

যে কোনো চ্যালেঞ্জ মোকাবিলায় প্রস্তুত পুলিশ : আইজিপি

ঢাকার তাপমাত্রা কমেছে ৬ ডিগ্রি, বৃষ্টি হয়ে আরো কমবে

কী কারণে ডিবিতে গেলেন মামুনুল হক?

সোনার দাম আবারও বেড়েছে

ইন্টারনেট ব্যবহারে পিছিয়ে বাংলাদেশের নারীরা

জালভোট পড়লেই কেন্দ্র বন্ধ হবে : ইসি হাবিব

‘ডেঙ্গু আক্রান্তের সংখ্যা নিয়ে মেয়র তাপস মনগড়া বক্তব্য দিয়েছেন’

কানে উত্তাপ ছড়াচ্ছেন লাস্যময়ী ভাবনা

পশুর জন্য প্রাকৃতিক খাদ্যের উৎপাদন বাড়াতে হবে: প্রাণিসম্পদ মন্ত্রী

নরসিংদীতে বজ্রপাতে মা-ছেলেসহ নিহত ৪