সোমবার, ৬ই মে, ২০২৪ খ্রিস্টাব্দ ২৩শে বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ

কসবা ইমাম প্রি-ক্যাডেট স্কুলের ক্রীড়া প্রতিযোগিতা অনুষ্ঠিত

Imam Pre-Cadetকসবা (ব্রাহ্মণবাড়িয়া) উপজেলা সংবাদদাতা : ব্রাহ্মণবাড়িয়ার কসবা পৌর সদরের ইমাম প্রি-ক্যাডেট স্কুলের ক্রীড়া ও সাংস্কৃতিক প্রতিযোগিতায় বিজয়ী এবং বৃহত্তর কুমিল্লা জেলা কিন্ডার গার্টেন এসোসিয়েশন, খাড়েরা পঞ্চপ্রদীপ মেধাবৃত্তি পরীক্ষায় ও বাংলাদেশ কবি নজরুল কিন্ডার গার্টেন বৃত্তি পরীক্ষায় ট্যালেন্টপুল ও সাধারণ বৃত্তি প্রাপ্ত ছাত্র-ছাত্রীদের মাঝে সনদপত্র ও নগদ অর্থ এবং পুরস্কার বিতরণ করা হয়।
বিদ্যালয়ের প্রতিষ্ঠাতা বীর মুক্তিযোদ্ধা সৈয়দ ইমামের সভাপতিত্বে প্রধান অতিথি ছিলেন; বৃহত্তর কুমিল্লা জেলা কিন্ডার গার্টেন এসোসিয়েশন সভাপতি অধ্যাপক আবদুস সালাম; বিশেষ অতিথি ছিলেন; কসবা উপজেলা শিক্ষা অফিসার রওশন আরা; এসোসিয়েশন মহাসচিব ও বাংলাদেশ ব্যাংক কলোনী উচ্চ বিদ্যালয়ের প্রধান শিক্ষক মো. জসিম উদ্দিন; কো-চেয়ারম্যান ধীরেন্দ্র কিশোর মজুমদার, জয়েন্ট সেক্রেটারী আবুল কালাম আযাদ; সহকারি অধ্যাপক ও সাংবাদিক শেখ মো. কামাল উদ্দিন প্রমুখ। স্বাগত বক্তব্য রাখেন; ইমাম প্রি-ক্যাডেট স্কুল অধ্যক্ষ মো. জয়নাল আবেদীন।
অতিথিগণ বলেন, উপজেলায় সর্বাধিক বৃত্তিপ্রাপ্ত, শাপলা কাব অ্যাওয়ার্ড প্রাপ্ত এবং পি এস প্রাপ্ত প্রতিষ্ঠানের লেখা পড়ার গুণগত মান উত্তম হওয়ায় এ বিদ্যালয়ের ছাত্র-ছাত্রীরা দেশের সুনামধন্য প্রতিষ্ঠানে উচ্চ শিক্ষার সুযোগ লাভ করে থাকে। অভিভাবকগণ আরো সচেতন হলে তাদের ছেলে মেয়েরা কাঙ্খিত ফলাফল অর্জনে সফলতা অর্জন করবে।
অনুষ্ঠানের ২য় পর্বে অতিথিগণ ছাত্র-ছাত্রীদের মাঝে কৃতিত্বের সনদ ও পুরস্কার বিতরণ করেন।

 

এ জাতীয় আরও খবর

এই প্রথম ইসরায়েলে অস্ত্র পাঠানো স্থগিত করল যুক্তরাষ্ট্র

প্রধানমন্ত্রীর কাছে শপথ নিলেন লালমনিরহাট জেলা পরিষদ চেয়ারম্যান

১৪ বছর বয়সে জাতীয় দলে অভিষেক বাংলাদেশি পেসারের

বিএনপি অগণতান্ত্রিক পন্থায় ক্ষমতায় আসতে চায় : মুক্তিযুদ্ধবিষয়কমন্ত্রী

ওমর সানীর মতো ‘খাঁটি প্রেমিক’ দেখেননি মিশা

স্বাধীন ফিলিস্তিনের দাবিতে ছাত্রলীগের পদযাত্রা

চট্টগ্রামে ভারী বৃষ্টিতে জলজট, ২ ঘণ্টা ধরে নেই বিদ্যুৎ

বজ্রপাতে প্রাণ গেল ৪ জনের

মেজাজ হারিয়ে ভক্তকে চড় মারতে গেলেন সাকিব

প্রাথমিকে পুরোদমে ক্লাস শুরু মঙ্গলবার

বিশ্ববাজারে জ্বালানি তেলের দাম বাড়ল

মিল্টনের অনেক ভয়ংকর ঘটনা রয়েছে : ডিবিপ্রধান