সোমবার, ৬ই মে, ২০২৪ খ্রিস্টাব্দ ২৩শে বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ

অবশেষে অপুর…

apu-1440x564_cবিনোদন প্রতিবেদক : অপু নিখোঁজ! কয়েক সপ্তাহ ধরেই মিডিয়া পাড়ায় ঘটনাটা চাউর হয়েছে। চলছে কানাকানিও। হাজার জন হাজারটা ধারণা করছে। অবশ্য এটাই স্বাভাবিক। হালের শীর্ষস্থানীয় নায়িকা বলে কথা। যাবে কোথায়? অন্তত ফোনটা তো খোলা রাখবে। কিন্তু সুইসড অফ। ফেসবুকেও নেই বললেই চলে। কেউ কেউ সন্দেহ করে বসলো, দেশে আছে তো! সন্দেহটাকে একেবারে উড়িয়ে দেয়া যায়না। অভিনয়ে ফিরবে তো!-এমন শঙ্কাও বাসা বেধেছে ভক্তদের মনে।

নিখোঁজ অপুর খোঁজে বেশ কবার চেষ্টা চালিয়েও কোন ফল হলোনা। আগামী মাসে শামীম আহমেদ রনির ‘বসগিরি’ সিনেমায় তার শুটিং করার কথা। ছবিটার ভবিষ্যত কি তাহলে? যোগাযোগ করা হলো রনির সঙ্গে। অপু আপনার সিনেমায় শুটিং করছেন তো? আশার বানীই শোনালেন রনি, ‘অপু শুটিংয়ে ফিরছে ৯ মে থেকে। তার সঙ্গে সপ্তাহখানেক আগেই কথা হয়েছে। যেখানেই থাকুক তিনি শুটিংয়ে আসছেন।’  ছবিতে তার বিপরীতে অভিনয় করছেন শাকিব খান। আরও আছেন মাজনুন মিজান, সাদেক বাচ্চু।

বর্তমানে তার হাতে আছে ‘রাজনীতি’ ‘মা’, ‘পাঙ্কু জামাই’, ‘মাই ডার্লিং’, ‘লাভ ২০১৬’ ছবির কাজ। এছাড়াও মুক্তির প্রতীক্ষায় রয়েছে রাজ পরিচালিত ‘সম্রাট’ ছবিটি। অপু বিশ্বাসের সর্বশেষ মুক্তিপ্রাপ্ত ছবি হল ‘রাজা ৪২০’। এতে তার বিপরীতে নায়ক হিসেবে অভিনয় করেছেন শাকিব খান।

এ জাতীয় আরও খবর

এই প্রথম ইসরায়েলে অস্ত্র পাঠানো স্থগিত করল যুক্তরাষ্ট্র

প্রধানমন্ত্রীর কাছে শপথ নিলেন লালমনিরহাট জেলা পরিষদ চেয়ারম্যান

১৪ বছর বয়সে জাতীয় দলে অভিষেক বাংলাদেশি পেসারের

বিএনপি অগণতান্ত্রিক পন্থায় ক্ষমতায় আসতে চায় : মুক্তিযুদ্ধবিষয়কমন্ত্রী

ওমর সানীর মতো ‘খাঁটি প্রেমিক’ দেখেননি মিশা

স্বাধীন ফিলিস্তিনের দাবিতে ছাত্রলীগের পদযাত্রা

চট্টগ্রামে ভারী বৃষ্টিতে জলজট, ২ ঘণ্টা ধরে নেই বিদ্যুৎ

বজ্রপাতে প্রাণ গেল ৪ জনের

মেজাজ হারিয়ে ভক্তকে চড় মারতে গেলেন সাকিব

প্রাথমিকে পুরোদমে ক্লাস শুরু মঙ্গলবার

বিশ্ববাজারে জ্বালানি তেলের দাম বাড়ল

মিল্টনের অনেক ভয়ংকর ঘটনা রয়েছে : ডিবিপ্রধান