মঙ্গলবার, ৭ই মে, ২০২৪ খ্রিস্টাব্দ ২৪শে বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ

আসছে স্পেশাল মৌসুমী হামিদ

14বিনোদন প্রতিবেদক : চুড়িতে হাত কেটে কি ঝামেলাতেই না পড়েছিলেন মৌসুমী হামিদ। শুটিংতো বন্ধ হয়েছেই উল্টো হাসপাতালে ভর্তি হয়ে হাতে সেলাই পড়েছে ছয়টি। গতকাল সুমন আনোয়ারের পরিচালনায় ‘সংকট’ নাটকে কাজ করতে গিয়ে এ পরিণতি ঘটে তার। তবে আজ মৌসুমী সুস্থ। বরং কাল যে শুটিংয়ে এমন দূর্ঘটনায় সবাই তাকে নিয়ে উদ্বিগ্ন হয়ে পড়েছিলো তা নিয়ে বরং কিছুটা মুগ্ধ।

বললেন, সবার আন্তরিকতায় আমি মুগ্ধ। প্রচুর ফোন, ম্যাসেজ এবং শুভকামনা পেয়েছি। আজ কিছুটা সুস্থ। শুটিংও করছি। অনাকাঙ্খিত ঘটনার উপর নিশ্চয়ই কারো হাত থাকে না’।

তবে, হাতে ব্যান্ডেজ নিয়েই কাজ করতে হচ্ছে মৌসুমীকে। ডাক্তার জানিয়েছেন আগামী ৭ দিন ব্যান্ডেজ খোলা যাবে না। তাহলে কিভাবে শুটিং চলছে? মৌসুমী জানালেন, ‘একটু ঢেকে রেখে কাজ করতে হচ্ছে। কি করবো, কিছুই করার নেই’।

আরো ৩দিন চলবে এ নাটকের শুটিং। নাটকে মৌসুমী হামিদ অভিনয় করছেন নীলা চরিত্রে। এ মেয়েটির জীবনজুড়ে সংকট। স্বামী আছে, তবে একটি ছেলেকে ভালোবাসে সে। একথা জানতে পেরে ছেলেটিকে তার স্বামী গ্রাম থেকে তাড়িয়ে দেয়। নীলা এটা জানতো না। তার প্রেমিকের ঘরে এসে ওঠেন একজন মধ্যবয়সী লোক। তিনি একাকী আঁধার ঘরে থাকেন। রোজ রাতে ওই অন্ধকার ঘরে এসে তাকেই প্রেমিক ভেবে সময় কাটায় নীলা। ঘটনাক্রমে মধ্যবয়সী লোকটার স্ত্রীর নাম ছিলো নীলা।

খুব ঘটনাবহুল চরিত্র। মৌসুমী জানালেন, এবারের ঈদে একটু স্পেশাল কাজ নিয়ে আসছি। এর মধ্যেই মোস্তফা কামাল রাজ ও মেহেদী হাসান জনির নির্মাণে দুটি নাটক করেছি। সামনে আরও কিছু কাজ করার কথা রয়েছে। সবগুলোই খুব ইন্টারেস্টিং ক্যারেক্টার’।

সম্প্রতি মুক্তি পেয়েছে মৌসুমী হামিদ অভিনীত ‘পূর্ণদৈর্ঘ্য প্রেম কাহিনী টু’। চলচ্চিত্রেও কম সরব নন তিনি..।