রবিবার, ৫ই মে, ২০২৪ খ্রিস্টাব্দ ২২শে বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ

জাজের নতুন চমক তানজিন তিশা

tanjin-tish-jaajবিনোদন প্রতিবেদক : চলচ্চিত্র প্রযোজনা প্রতিষ্ঠান জাজ মাল্টিমিডিয়ার পরবর্তী ছবিতে নতুন চমক হিসেবে কে থাকছেন এটি নিয়ে বেশ আলোচনা মুখর চলচ্চিত্রপাড়া। অনেকেই কথাই উঠে আসে এখানে। তবে জাগো নিউজের অনুসন্ধানে পাওয়া গেল আসল খবর। এবার জাজের নতুন চমক হিসেবে হাজির হচ্ছেন ছোটপর্দার পরিচিত মডেল-অভিনেত্রী তানজিন তিশা।

এরআগে মাহি, জলি এবং নুসরাত ফারিয়া বড়পর্দায় পা রাখেন জাজের হাত ধরেই। এবার সেই ধারাবাহিকতায় জাজ আবিষ্কার করতে যাচ্ছে তানজিন তিশাকে। জাগো নিউজকে এমন খবরটি নিশ্চিত করেছেন জাজ মাল্টিমিডিয়ার বিশ্বস্ত একটি সূত্র।

সূত্রটি বলছে, তানজিন তিশা জাজের ‘রক্ত’ ছবিতে কাজ করবেন তথ্যটি মিথ্যে নয়, সত্য। মালেক আফসারি পরিচালিত ‘রক্ত’ ছবিতে চিত্রনায়িকা হিসেবে অভিষেক ঘটবে তানজিন তিশার। বিগ বাজেটের এই ছবিটি প্রযোজনা করবেন জাজ মাল্টিমিডিয়া। এটি পুরোপুরি থ্রিলার সাসপেন্স-এ নির্মিত হবে। আগামী ২৮ এপ্রিল রাজধানীর একটি পাঁচ তারকা হোটেলে জাঁকজমকপূর্ণভাবেই আরো বিস্তারিত জানানো হবে।

এ প্রসঙ্গে তানজিন তিশার সঙ্গে যোগাযোগ করা হলে তিনি বিষয়টি এড়িয়ে যান। তবে কথার প্রসঙ্গে বলে ফেলেন, ‘যা কিছু রটে, তা অনেক সময় ঘটে!’

এদিকে, ‘রক্ত’ ছবিতে নতুন নায়িকার পাশাপাশি উঠে এসেছে নতুন নায়কের নাম। সেই তালিকায় এবারে তানজিন তিশার বিপরীতে দেখা যাবে মডেল ও ছোটপর্দার অভিনেতা জিয়াউল পরান রিক্তকে। নির্মাতা সোহেল আরমান তার ‘ভ্রমর’ ছবির জন্য আবিষ্কার করেছিলেন রিক্তকে। তবে চুক্তিবদ্ধ হয়েও ছবিটি থেকে সরে দাঁড়ান তিনি এবং জাজের ছবিতে কাজের জন্য রিক্ত টানা আড়াই মাস যাবৎ গ্রুমিং-ও সেরেছেন।

এ জাতীয় আরও খবর

সুন্দরবনে আগুন নেভানোর কাজ শুরু, যোগ দিয়েছে নৌবাহিনী

দ্বিতীয় টি-টোয়েন্টিতে সন্ধ্যায় মুখোমুখি বাংলাদেশ-জিম্বাবুয়ে

জাল দলিলে ৫০ কোটি টাকা ব্যাংক ঋণ!

যুদ্ধাপরাধীদের বিচারের সফলতায় কিছুটা দায়মুক্ত হয়েছি: মুক্তিযুদ্ধমন্ত্রী

৯টা ১০ মিনিটের ট্রেনের অপেক্ষায় স্টেশনে ক্লান্ত, পরিশ্রান্ত যাত্রীরা

বিএনপির আরও ৬১ নেতাকে বহিষ্কার

মিল্টন সমাদ্দারের স্ত্রীকে ডেকেছে ডিবি

গণমাধ্যমকর্মী আইন নিয়ে নতুন করে কাজ চলছে: তথ্য প্রতিমন্ত্রী

বাংলাদেশ ব্যাংকে ঢুকতে সাংবাদিকদের বাধা ব্যাংক লোপাটকারীদেরই উৎসাহিত করবে: নোয়াব সভাপতি

অস্ট্রেলিয়ার বিশ্ববিদ্যালয়গুলোতেও ফিলিস্তিনপন্থিদের আন্দোলন শুরু

আইপিএলে প্লে অফের দৌড়ে এগিয়ে কারা?

মুন্সিগঞ্জে সড়কে এক পরিবারের ৩ জন নিহত