সোমবার, ২৭শে সেপ্টেম্বর, ২০২১ খ্রিস্টাব্দ ১২ই আশ্বিন, ১৪২৮ বঙ্গাব্দ

আশাবাদী সিমলা

1441439776_9012_1-1বিনোদন প্রতএবদক : চিত্রনায়িকা সিমলা অভিনীত ‘নাইওর’ ছবির কাজ গত বছরের মার্চে শুরু হয়। এরই মধ্যে এ ছবির বেশিরভাগ কাজ শেষ করেছেন পরিচালক রাশিদ পলাশ। তবে মুক্তির আগেই অনলাইনে ছাড়া হয়েছে এ ছবির টিজার। ছবিটি নিয়ে বেশ আশাবাদী সিমলা। এ ছবিতে তার বিপরীতে অভিনয় করেছেন আনিসুর রহমান মিলন। সিমলা মানবজমিনকে বলেন, এ ছবির বেশিরভাগ কাজ শেষ। বাকি কাজটুকুও খুব তাড়াতাড়ি শেষ করে ঈদুল ফিতর ও ঈদুল আজহার মাঝামাঝি সময়ে ছবিটি মুক্তির কথা ভাবছেন পরিচালক। সুন্দর ও পরিচ্ছন্ন ছবি ‘নাইওর’। ছবিটি নিয়ে আমি বেশ আশাবাদী।

নির্মাতা রাশিদ জানিয়েছেন, অনলাইনে আপলোড করা হয়েছে ছবির আড়াই মিনিটের টিজারটি, যেখানে পুরো চলচ্চিত্রটির গল্প সম্পর্কে একটা স্বচ্ছ ধারণা চোখে পড়বে দর্শকের। টিজারটি আপলোডের পর বেশ সাড়াও পাচ্ছি। এ ছবির মাধ্যমে অনেক দিন পর অভিনেত্রী সিমলাকে দেখা যাবে বড় পর্দায়। একই সঙ্গে নতুন অভিনেত্রী সাদিয়া মজুমদারের অভিষেক ঘটবে ছবিটির মাধ্যমে।

‘নাইওর’ ছবির কাহিনি একটা ছেলের গ্রাম থেকে শহরে আসা আর শহরে টিকে থাকার লড়াইকে কেন্দ্র করে। শুটিং হয়েছে ঢাকার দুটি বস্তি, রমনা, এফডিসি ও রাজশাহীর বিভিন্ন জায়গায়। এ ছবিতে আরও বিভিন্ন চরিত্রে অভিনয় করেছেন ফজলুর রহমান বাবু, সাদিয়া প্রমুখ। এর বাইরে সিমলা বর্তমানে রুবেল আনুশের পরিচালনায় ‘নিষিদ্ধ প্রেমের গল্প’ ছবির কাজ করছেন।

এ জাতীয় আরও খবর

২৬ ম্যাচ পর অস্ট্রেলিয়াকে হারের স্বাদ দিল ভারতের মেয়েরা

আর্সেনালের কাছে হারল টটেনহাম

‘মেসির জার্সি’তে ফাতির ফেরায় জিতল বার্সা

অনন্যা হাঁটবেন কোন পথে?

কিছু অসৎ প্রতিষ্ঠানের কারণে ই-কমার্স বন্ধের সুযোগ নেই : বাণিজ্যমন্ত্রী

প্রীতি ম্যাচে হংকংয়ের বিপক্ষে সাবিনা-তহুরার গোল উৎসব

কলকাতাকে হারাল চেন্নাই

শেখ হাসিনার সরকার দেশের উন্নয়নে ইতিহাস সৃষ্টি করেছে : পরিকল্পনামন্ত্রী

দ্বিতীয় বিয়েতে আগ্রহ, ফুটন্ত তেলে স্বামীর নিম্নাঙ্গ ঝলসালেন স্ত্রী!

কোয়েল মল্লিক ও শ্রাবন্তীর সঙ্গে ডেটে যেতে চান হিরো আলম (ভিডিও)

সরকারি কর্মচারীদের গ্রেফতারে অনুমতির বিধান কেন অবৈধ নয়: হাইকোর্ট

৬৫ ঘণ্টার সফরে মোদীর ২০ বৈঠক