শুক্রবার, ২৬শে এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ ১৩ই বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ

আশাবাদী সিমলা

1441439776_9012_1-1বিনোদন প্রতএবদক : চিত্রনায়িকা সিমলা অভিনীত ‘নাইওর’ ছবির কাজ গত বছরের মার্চে শুরু হয়। এরই মধ্যে এ ছবির বেশিরভাগ কাজ শেষ করেছেন পরিচালক রাশিদ পলাশ। তবে মুক্তির আগেই অনলাইনে ছাড়া হয়েছে এ ছবির টিজার। ছবিটি নিয়ে বেশ আশাবাদী সিমলা। এ ছবিতে তার বিপরীতে অভিনয় করেছেন আনিসুর রহমান মিলন। সিমলা মানবজমিনকে বলেন, এ ছবির বেশিরভাগ কাজ শেষ। বাকি কাজটুকুও খুব তাড়াতাড়ি শেষ করে ঈদুল ফিতর ও ঈদুল আজহার মাঝামাঝি সময়ে ছবিটি মুক্তির কথা ভাবছেন পরিচালক। সুন্দর ও পরিচ্ছন্ন ছবি ‘নাইওর’। ছবিটি নিয়ে আমি বেশ আশাবাদী।

নির্মাতা রাশিদ জানিয়েছেন, অনলাইনে আপলোড করা হয়েছে ছবির আড়াই মিনিটের টিজারটি, যেখানে পুরো চলচ্চিত্রটির গল্প সম্পর্কে একটা স্বচ্ছ ধারণা চোখে পড়বে দর্শকের। টিজারটি আপলোডের পর বেশ সাড়াও পাচ্ছি। এ ছবির মাধ্যমে অনেক দিন পর অভিনেত্রী সিমলাকে দেখা যাবে বড় পর্দায়। একই সঙ্গে নতুন অভিনেত্রী সাদিয়া মজুমদারের অভিষেক ঘটবে ছবিটির মাধ্যমে।

‘নাইওর’ ছবির কাহিনি একটা ছেলের গ্রাম থেকে শহরে আসা আর শহরে টিকে থাকার লড়াইকে কেন্দ্র করে। শুটিং হয়েছে ঢাকার দুটি বস্তি, রমনা, এফডিসি ও রাজশাহীর বিভিন্ন জায়গায়। এ ছবিতে আরও বিভিন্ন চরিত্রে অভিনয় করেছেন ফজলুর রহমান বাবু, সাদিয়া প্রমুখ। এর বাইরে সিমলা বর্তমানে রুবেল আনুশের পরিচালনায় ‘নিষিদ্ধ প্রেমের গল্প’ ছবির কাজ করছেন।

এ জাতীয় আরও খবর