শনিবার, ২৭শে এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ ১৪ই বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ

খুলনায় বিএনপি নেতাসহ ৯ জন জেলহাজতে

 

 

নিজস্ব প্রতিবেদক : নাশকতার মামলায় খুলনা মহানগর বিএনপির প্রচার সম্পাদক ও সোনাডাঙ্গা থানার সাধারণ সম্পাদক এস এম আসাদুজ্জামান মুরাদসহ ৯ নেতাকর্মীকে জেলহাজতে পাঠিয়েছেন আদালত।খুলনা দায়রা জজ আদালতে মঙ্গলবার দুপুরে আত্মসমর্পণের পর জামিন চাইলে তা নামঞ্জুর করে জেলহাজতে পাঠানোর নির্দেশ দেন মহানগর দায়রা জজ দিলরুবা সুলতানা।

jel20150906190326
২০১৫ সালের ১৩ জানুয়ারি নগরির নিউমার্কেট এলাকায় কন্টিনেন্টাল কুরিয়ার সার্ভিসের একটি গাড়ি ভাঙচুর ও অগ্নিসংযোগের অভিযোগে সোনাডাঙ্গা থানায় মামলা হয়। ওই মামলায় এজাহারভুক্ত আসামির মধ্যে মহানগর বিএনপির প্রচার সম্পাদক ও সোনাডাঙ্গা থানা বিএনপির সাধারণ সম্পাদক এস এম আসাদুজ্জামান মুরাদ, থানার সহ-সভাপতি সাদিকুর রহমান, সাংগঠনিক সম্পাদক সাজ্জাদ হোসেন পরাগ, ১৬ নম্বর ওয়ার্ড বিএনপির সভাপতি শেখ জামিরুল ইসলাম, থানা যুবদল নেতা মেহেদী হাসানসহ ৯ জন সকালে দলীয় নেতাকর্মীদের নিয়ে আদালতে যান। এ সময় মহানগর বিএনপির সভাপতি ও সদ্য ঘোষিত কেন্দ্রীয় কমিটির সাংগঠনিক সম্পাদক নজরুল ইসলাম মঞ্জু উপস্থিত ছিলেন। পরে তারা মহানগর দায়রা জজ দিলরুবা সুলতানার আদালতে আত্মসমর্পণ করেন।

 
আসামিপক্ষে জামিনের আবেদন করে শুনানি করেন অ্যাডভোকেট মনজুর আহমেদ, গাজী আব্দুল বারী, নুরুল হাসান রুবাসহ কয়েকজন। এ সময় আদালতের পিপি সুলতানা রহমান শিল্পী জামিন আবেদনের বিরোধিতা করেন। উভয়পক্ষের শুনানি শেষে দুপুরে আদালত তাদের জামিন আবেদন নামঞ্জুর করে জেলহাজতে পাঠানোর নির্দেশ দেন।

এ জাতীয় আরও খবর

সালমান শাহ-শাকিব খানের মতোই জয়কে টার্গেট করা হলো : স্ত্রী নীড়

মৃত্যুর দু’বছর পর ব্রুনাই থেকে ফিরছে দুই বাংলাদেশির লাশ

এক মিনিটের জন্য শেষ বিসিএসের স্বপ্ন, হাউমাউ করে কান্না

জাতীয় পার্টির কোনো রাজনীতি নেই: ফিরোজ রশিদ

গরমে সরবরাহ কম, আরও বেড়েছে সবজির দাম

পাটগ্রামে বিএসএফের গুলিতে বাংলাদেশি নিহত

বিএনপির ৭৫ নেতা বহিষ্কার

১০ কোটি টাকার অনিয়ম, পাবনায় অগ্রণী ব্যাংকের ৩ কর্মকর্তা আটক

‘পাকিস্তানের প্রধানমন্ত্রীর বক্তব্য থেকে বিএনপির শিক্ষা নেওয়া উচিত’

‘মাশা আল্লাহ’ লিখে যে ‘খোঁচা’ দিলেন মুশফিক

গাজীপুরে ফ্ল্যাট থেকে স্বামী-স্ত্রীর মরদেহ উদ্ধার

চিকিৎসা খাতে থাইল্যান্ডের বিনিয়োগ চান প্রধানমন্ত্রী