রবিবার, ৫ই মে, ২০২৪ খ্রিস্টাব্দ ২২শে বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ

সাইফকে ছেড়ে অর্জুনকে বিয়ে করতে চান কারিনা!

Karinaবিনোদন ডেস্ক : সাইফ আলী খানকে বিয়ে করে সুখেই সংসার করছেন কারিনা কাপুর খান। কিন্তু হটাৎ কি এমন হল যে সাইফকে ছেড়ে সহ অভিনেতা অর্জুন কাপুরকে বিয়ে করতে চাইছেন তিনি। শুনতে অবাক লাগলেও এমনটাই জানিয়েছেন খোদ কারিনা।
অর্জুন আর কারিনা জুটির প্রথম ছবি ‘কি অ্যান্ড কা’র প্রমোশনাল চলছে এখন। কদিন আগেই বের হয়েছে ট্রেলার এবং গান। ছবিতে বেশ ঘনিষ্ঠ দৃশ্যেই অর্জুনের সঙ্গে অভিনয় করেছেন বেবো।
আর প্রমোশনাল ইভেন্টে গিয়ে কারিনা জানান, ‘সাইফকে ছেড়ে অর্জুনকে আমি বিয়ে করবো’। কারণ অবশ্য ছবির কাহিনী ঘিরে। ছবিতে অর্জুনকে হাউজ হাজব্যান্ড হিসেবে দেখা যাবে। বাড়িতে থেকে তিনি ঘর গোছান, রান্না করেন। এক কথায় একজন গৃহবধূ যা করেন, ছবিতে তাই করতে দেখা যাবে অর্জুন কাপুরকে। অর্জুন চরিত্রটির জন্য অনেক খেটেছেন। রান্না শিখেছেন, আরও অনেক কিছু শিখেছেন।
আর অর্জুনের এই প্রস্তুতি দেখেই পাগল হয়ে গেছেন কারিনা। তিনি জানিয়েছেন, অর্জুন যা করেছেন, তা অসাধারণ। তারপরেই তিনি বলেন, সাইফকে ছেড়ে তিনি অর্জুন কাপুরের সঙ্গে ঘর বাঁধবেন।
অর্জুন কাপুর তো আগেই বলেছেন কারিন তার স্বপ্নের নায়িকা। আর সেই নায়িকার কাছ থেকে এমন প্রশংসা শুনতে কার না ভালো লাগে। তবে কারিনার এমন মজা কি সাইফের ভালো লাগবে। কারণ কদিন আগেই অর্জুন গভীর রাতে কারিনাকে ফোন দিতেন আর তাতে খুবই রেগে ছিলেন সাইফ। তবে এখন পর্যন্ত সাইফ কারিনার মন্তব্যের কোন জবাব দেন নি।

এ জাতীয় আরও খবর

সারা দেশে কালবৈশাখী ঝড়ের সতর্কতা জারি

সুন্দরবনের আগুন নিয়ন্ত্রণে, তবে যেকোনো সময় জ্বলে উঠতে পারে

৬৪ শতাংশ মানুষের বাজেট নিয়ে কোনো প্রত্যাশা নেই: সিপিডি

আমদানি বন্ধে দাম বেড়েছিল হু হু করে, চালুর খবরে কমেছে সামান্য

আরএসএফ’র র‍্যাংকিং পদ্ধতির ভুল আবারও তুলে ধরবো: তথ্য প্রতিমন্ত্রী

ওমরাহ পালন করেছেন ফখরুল দম্পতি

এই সরকারের আমলে জনগণ ভোট দিতে পারে না : রিজভী

‘ভোটে মন্ত্রী-এমপির স্বজনদের বিরত রাখা দলের নীতিগত সিদ্ধান্ত’

দেশে মুক্ত গণমাধ্যম অনুপস্থিত : মঈন খান

বৃহস্পতিবার ঢাকায় আসছেন ভারতীয় পররাষ্ট্র স‌চিব

আবারও রিমান্ডে মিল্টন সমাদ্দার

জনগণের কথা চিন্তা করে আইন তৈরি করতে হবে : আইনমন্ত্রী