শনিবার, ৪ঠা মে, ২০২৪ খ্রিস্টাব্দ ২১শে বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ

কসবায় শিশু খাদিজা হত্যার প্রতিবাদে মানববন্ধন ॥ আসামী মাসুক মিয়ার হত্যার লোমহর্ষক বর্ণনা


148261_1016987171700705_4577143681669874472_n-450x341ব্রাহ্মণবাড়িয়া প্রতিনিধি : 
ব্রাহ্মণবাড়িয়ার কসবায় শিশু খাদিজা মনি হত্যার প্রতিবাদে ও হত্যাকারীদের ফাঁসির দাবীতে মানববন্ধন, বিক্ষোভ মিছিল করেছে স্থানীয় ইমাম প্রি-ক্যাডেট স্কুলসহ কয়েকটি স্কুলের শিক্ষক-অভিভাবক ও শিক্ষার্থীরা। মঙ্গলবার সকালে উপজেলা পরিষদ প্রাঙ্গণে মানববন্ধন করে। মানববন্ধন শেষে বিক্ষোভ মিছিল পৌর সদরের প্রধান প্রধান সড়ক প্রদক্ষিণ করে। প্রতিবাদ সমাবেশে বক্তব্য রাখেন: উপজেলা চেয়ারম্যান এডভোকেট মো.আনিছুল হক ভূইয়া, উপজেলা নির্বাহী অফিসার মুহাম্মদ আরিফুল ইসলাম, উপজেলা আওয়ামীলীগ যুগ্ন আহ্বায়ক এমজি হাক্কানী, কাজী মো. আজহারুল ইসলাম, কসবা পুরাতন বাজার ব্যবসায়ী কমিটির সাধারন সম্পাদক মো. জিয়াউল হুদা শিপন ও ইমাম প্রি-ক্যাডেট স্কুলের প্রতিষ্ঠাতা সৈয়দ ইমাম।
গত সোমবার রাতে কসবা থানা পুলিশের কাছে আসামী মাসুক মিয়া খাদিজা হত্যার লোমহর্ষক বর্ণনা দিয়েছে। সে জানায়, তার বান্ধবীকে নিয়ে খাদিজাদের বাসায় থাকতে না দেয়ার কারণে প্রতিশোধ হিসেবে খাদিজাকে সে হত্যা করে। সে ৩ দিন পূর্বে পরিকল্পনা করেছিল কিভাবে তাকে হত্যা করবে। ওই দিন সকাল সাড়ে ৭টার সময় শিশু খাদিজাকে পটেটো চিপস কিনে দেয়ার কথা বলে ইমাম পাড়ার বাবরু মিয়ার নির্মাণাধীন বিল্ডিংয়ের ৫তলা নিয়ে যায়। ওইখানে নেয়ার ২ ঘন্টা পর তাকে সে নিজ হাতে ছুরি দিয়ে গলা কেটে হত্যা করে। হত্যা করার পর খাদিজার লাশটি একটি পলিথিনে মুড়ে ওই রুমের খোপড়িতে লুকিয়ে রাখে। রক্তটা একটি কাপড় দিয়ে মুছে কাপড়টিও পলিথিনের ভেতরে রেখে দেয়। খাদিজার হাতে থাকা ছিপাড়া ও রেলটিও একই জায়গায় রাখে ঘাতক মাসুক মিয়া। তার একাজে সহযোগিতা করে সিলেটের তামিম ও কিবরিয়া। তার স্বীকারোক্তি অনুযায়ী ইমামপাড়ার ওই বাড়ি থেকে রাত ২টায় খাদিজার রক্ত মাখা জামা ও ছিপাড়া রেল উদ্ধার করে। কসবা থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা মোহাম্মদ মহিউদ্দিন জানান, গ্রেফতারকৃত ঘাতকদের স্বীকারোক্তি অনুযায়ী পুলিশ অভিযান চালিয়ে রক্তাক্ত ছুরি কাপড় উদ্ধার করা হয়েছে। অপহরণের সাথে জড়িত অন্য আসামীদের গ্রেফতারের প্রচেষ্টা অব্যাহত রয়েছে।
উলে¬খ্য, কসবায় অপহরের ২দিন পর গত সোমবার সন্ধ্যায় কসবা পৌর সদরের ইমামপাড়া বাবরু মিয়ার নির্মাণাধীন ভবনের ৫তলার একটি কক্ষ থেকে অপহৃত ৭ বছরের খাদিজা মনির লাশ পুলিশ উদ্ধার করেছে। ঘটনার সাথে জড়িত ৪ ঘাতককে গ্রেফতার করেছে।

এ জাতীয় আরও খবর

জাল দলিলে ৫০ কোটি টাকা ব্যাংক ঋণ!

যুদ্ধাপরাধীদের বিচারের সফলতায় কিছুটা দায়মুক্ত হয়েছি: মুক্তিযুদ্ধমন্ত্রী

৯টা ১০ মিনিটের ট্রেনের অপেক্ষায় স্টেশনে ক্লান্ত, পরিশ্রান্ত যাত্রীরা

বিএনপির আরও ৬১ নেতাকে বহিষ্কার

মিল্টন সমাদ্দারের স্ত্রীকে ডেকেছে ডিবি

গণমাধ্যমকর্মী আইন নিয়ে নতুন করে কাজ চলছে: তথ্য প্রতিমন্ত্রী

বাংলাদেশ ব্যাংকে ঢুকতে সাংবাদিকদের বাধা ব্যাংক লোপাটকারীদেরই উৎসাহিত করবে: নোয়াব সভাপতি

অস্ট্রেলিয়ার বিশ্ববিদ্যালয়গুলোতেও ফিলিস্তিনপন্থিদের আন্দোলন শুরু

আইপিএলে প্লে অফের দৌড়ে এগিয়ে কারা?

মুন্সিগঞ্জে সড়কে এক পরিবারের ৩ জন নিহত

হেলিকপ্টারে আগুন, মৃত্যুর মুখ থেকে বাঁচলেন দেব

শিখ নেতা নিজ্জর হত্যাকাণ্ড : কানাডায় গ্রেপ্তার ৩