শনিবার, ২০শে জুলাই, ২০২৪ খ্রিস্টাব্দ ৫ই শ্রাবণ, ১৪৩১ বঙ্গাব্দ

ব্রাহ্মণবাড়িয়ায় ১৬ ইউনিয়নে আ.লীগ প্রার্থী চূড়ান্ত

12733579_1677701785821172_1539297311320823937_n-450x299ব্রাহ্মণবাড়িয়ার আশুগঞ্জ ও বাঞ্ছারামপুর উপজেলার ১৬টি ইউনিয়ন পরিষদের নির্বাচনের আওয়ামী লীগের প্রার্থী চূড়ান্ত করা হয়েছে।
আশুগঞ্জ উপজেলার ৭ ইউনিয়নে চেয়ারম্যান পদে দলীয় মনোনয়ন প্রাপ্তরা হলেন- চরচারতলা ইউনিয়নে আইয়ুব খান, আড়াইসিধা ইউনিয়নে ডা. মো. সেলিম মিয়া, দূর্গাপুর ইউনিয়নে জিয়াউল করিম খান সাজু, তালশহর ইউনিয়নে হাজী মো. আবু সামা, শরীফপুর ইউনিয়নে শাফি উদ্দিন চৌধুরী, লালপুর ইউনিয়নে মুর্শেদ মাস্টার এবং তারুয়া ইউনিয়নে থেকে ইদ্রিস মিয়া।
অপরদিকে বাঞ্ছারামপুর উপজেলার ৯ ইউনিয়ন থেকে আওয়ামী লীগের মনোনয়ন প্রাপ্তরা হলেন- তেজখালী ইউনিয়নে তাজুল ইসলাম তাজু, পাহাড়িয়াকান্দি ইউনিয়নে গাজীউর রহমান, সোনারামপুর ইউনিয়নে শাহিন, দরিকান্দি ইউনিয়নে শফিকুল ইসলাম স্বপন, ছয়ফুল্লাকান্দি ইউনিয়নে আমিনুল ইসলাম তুষার, রূপসদী ইউনিয়নে ফিরোজ মিয়া, ফরদাবাদ ইউনিয়নে মহিউদ্দিন আহমেদ সেলিম, মানিকপুর ইউনিয়নে আব্দুর রহিম এবং ছলিমাবাদ ইউনিয়নে আব্দুল মতিন।
শুক্রবার আওয়ামী লীগ সভাপতি শেখ হাসিনার ধানমন্ডির রাজনৈতিক কার্যালয়ে দলটির সম্পাদক মন্ডলির বৈঠক শেষে দলীয় মনোনীত প্রার্থীদের তালিকা ঘোষণা করা হয়। পরে রাতে ব্রাহ্মণবাড়িয়া জেলা আওয়ামী লীগের কার্যালয় থেকে দলের সভাপতি ও স্থানীয় সংসদ সদস্য র.আ.ম উবায়দুল মোক্তাদির চৌধুরী মনোনয়ন প্রাপ্তদের হাতে দলীয় মনোনয়ন তুলে দেন।
এদিকে দলীয় মনোনয়ন পাওয়ার খবরে মনোনীত প্রার্থীদের পক্ষে তাদের কর্মী-সমর্থকরা সবকটি ইউনিয়নের বিভিন্ন গ্রামে আনন্দ মিছিল ও মিষ্টি বিতরণ করেছেন।