মঙ্গলবার, ২৩শে এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ ১০ই বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ

ব্রাহ্মণবাড়িয়ায় ত্রিমুখি সংঘর্ষে ক্ষতিগ্রস্ত ব্যবসায়ীদের সংবাদ সম্মেলন

brahsm_970914096নিজস্ব প্রতিবেদকতুচ্ছ ঘটনাকে কেন্দ্র করে গত ১১ জানুয়ারি রাতে ব্রাহ্মণবাড়িয়া শহরের টি.এ রোডে মাদ্রাসা ছাত্র-ব্যবসায়ী ও পুলিশের ত্রিমুখি সংঘর্ষের ঘটনায় সংবাদ সম্মেলন করেছেন ক্ষতিগ্রস্ত ব্যবসায়ীরা।শনিবার সন্ধ্যায় ব্রাহ্মণবাড়িয়া প্রেসক্লাবে জেলা পরিষদ মার্কেট ব্যবসায়ীদের উদ্যোগে এ সংবাদ সম্মেলন অনুষ্ঠিত হয়।সংবাদ সম্মেলনে লিখিত বক্তব্য পাঠ করেন জেলা পরিষদ মার্কেট ব্যবসায়ী কমিটির যুগ্ম সাধারণ সম্পাদক মো. ফারুক আহমেদ।

লিখিত বক্তব্যে তিনি বলেন, গত ১১ জানুয়ারি সন্ধ্যায় তুচ্ছ একটি ঘটনাকে কেন্দ্র করে একদল উচ্ছৃঙ্খল মাদ্রাসা ছাত্র অতর্কিতভাবে জেলা পরিষদ মার্কেটে হামলা চালায়। হামলাকারীরা কয়েকজন ব্যবসায়ীকে প্রচণ্ড মারধর করেন। এসময় তারা বিজয় টেলিকমে হামলা চালিয়ে দোকানের মালিক রনি আহমেদকে বেধরক পেটান এবং দোকানের আসবাবপত্র ভাঙচুর করেন। এছাড়া দোকানে রক্ষিত অন্তত সাড়ে ৫ লাখ টাকার মোবাইল সামগ্রী লুটে নিয়ে যান।সংবাদ সম্মেলনে ব্যবসায়ীরা ওই ঘটনার প্রকৃত রহস্য উদঘাটন করে মার্কেটের ব্যবসায়ীদের জানমালের রক্ষার জন্য প্রশাসনের সহযোগিতা কামনা করেন।

সংবাদ সম্মেলনে অন্যদের মধ্যে উপস্থিত ছিলেন, জেলা পরিষদ মার্কেট কমিটির সভাপতি জামাল খান, সাধারণ সম্পাদক এমএ শাহেদ, সহ-সভাপতি আতাউর রহমান শাহীন। এসময় ব্রাহ্মণবাড়িয়ায় কর্মরত বিভিন্ন গণমাধ্যমের প্রতিনিধিরা উপস্থিত ছিলেন।

উল্লেখ্য, গত ১১ জানুয়ারি রাতে তুচ্ছ একটি ঘটনাকে কেন্দ্র করে ব্রাহ্মণবাড়িয়া শহরের টি.এ রোডে ত্রিমুখি সংঘর্ষে পুলিশসহ অন্তত ২০ জন আহত হন। এ ঘটনায় পরদিন মঙ্গলবার ভোরে জেলা সদর হাসপাতালে হাফেজ মাসুদুর রহমান নামে এক মাদ্রাসা ছাত্রের মৃত্যু হয়। এর প্রতিবাদে বিক্ষুব্ধ মাদ্রাসা ছাত্ররা শহরের বিভিন্ন স্থাপনায় হামলা চালিয়ে ভাঙচুর ও অগ্নিসংযোগ করে।

এ জাতীয় আরও খবর

নাসিরনগর উপজেলা পরিষদ নির্বাচনে ৩ পদে ১৪ জন প্রার্থীর মধ্যে প্রতীক বরাদ্দ

শ্রম আইন নিয়ে টালবাহানা করছে যুক্তরাষ্ট্র : শ্রম প্রতিমন্ত্রী

সনদ জালিয়াতি: দায় এড়াতে পারেন না কারিগরির সাবেক চেয়ারম্যান, দিতে হবে ব্যাখ্যা

কেএনএফের সঙ্গে সংশ্লিষ্টতার অভিযোগে ছাত্রলীগ নেতাসহ ৭ জন কারাগারে

ঢাকা ছেড়েছেন কাতারের আমির

প্রথম ধাপের উপজেলা ভোটে ২৬ প্রার্থী বিনা প্রতিদ্বন্দ্বিতায় জয়ী

বাংলাদেশিদের রক্তে সীমান্ত সবসময়ই ভেজা থাকছে: রিজভী

জিম্বাবুয়ের বিপক্ষে প্রথম ম্যাচে খেলবেন না ফিজ

টি২০ সিরিজ খেলতে সিলেটে পৌঁছেছে হারমানপ্রীতরা

জিম্বাবুয়ে সিরিজের ক্যাম্পে সাইফউদ্দিন-আফিফ

পদ্মায় গোসলে নেমে ৩ কিশোরের মৃত্যু

মিয়ানমার থেকে ফিরছেন ১৭৩ বাংলাদেশি