মঙ্গলবার, ৭ই মে, ২০২৪ খ্রিস্টাব্দ ২৪শে বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ

মুক্তি পাচ্ছে পরীমনির ‘নগর মাস্তান’, পাকিস্তানি সিনেমায় কারিনা

news-image

আগামী ২৩ অক্টোবর মুক্তি পেতে যাচ্ছে 'নগর মাস্তান'। রাকিবুল আলম রাকিব পরিচালিত 'নগর মাস্তান' ছবিতে প্রথমবারের মতো একসঙ্গে দেখা যাবে এ প্রজন্মের তিন তারকা জায়েদ খান, পরীমনি ও শাহ রিয়াজকে। পরিচালক সূত্রে জানা গেছে, ছবিতে পরীমনি পরী, জায়েদ খান জায়েদ ও শাহ রিয়াজ তার নিজ নামেই অভিনয় করেছেন।
ছবিটিতে এই তিন তারকা ছাড়া আরো অভিনয় করেছেন তিতান চৌধুরী, মিশা সওদাগর, আলীরাজ, রাফজান জানি প্রমুখ। চলতি বছরের ফেব্রুয়ারি মাসে চলচ্চিত্রটিকে সেন্সর বোর্ডে জমা দেওয়া হয়। আপত্তিকর কিছু দৃশ্য থাকায় সেটি আটকে দেয় সেন্সর বোর্ড। পরবর্তী সময়ে কিছু দৃশ্য বাদ দিয়ে সিনেমাটি আবারও সেন্সর বোর্ডে জমা দেওয়া হয়। এরপর ছাড়পত্র মেলে।
 

পাকিস্তানি সিনেমায় কারিনা
 

পাকিস্তানি নির্মাতা শোয়েব মনসুরের পরের সিনেমায় চুক্তিবদ্ধ হতে দুবাইয়ে যাচ্ছেন কারিনা কাপুর খান। শোয়েবের নির্দেশনায় অভিনয় করতে এরই মধ্যে রাজি হয়েছেন কারিনা। ছবিতে চুক্তিবদ্ধ হতে এবং সিনেমার স্ক্রিপ্ট দেখতে আগামী সপ্তাহে তিনি দুবাই যাবেন। কারিনার ঘনিষ্ঠ একটি সূত্র বলেছেন, কয়েক মাস আগে ইমেইলের মাধ্যমে মনসুর সিনেমাটির গল্প কারিনাকে পাঠান। এতে দেখা গেছে, কারিনার জন্য মনোনীত চরিত্রটি খুব শক্তিশালী। তিনি নিজেও এ আইডিয়াটি পছন্দ করেছেন। তবে সবকিছু ঠিকঠাক হওয়ার আগে পুরো স্ক্রিপ্টটি একবার পড়ে দেখতে চান এ অভিনেত্রী। আর তা নিশ্চিত হলে তিনিই প্রথম অভিনেত্রী হিসেবে পাকিস্তানি সিনেমায় কাজ করতে যাচ্ছেন।karina khan

সূত্রটি আরো জানায়, পাকিস্তানি সিনেমাটিতে কাজ করার জন্য নীতিগতভাবে রাজি হয়েছেন কারিনা। এটি ঘোষণা দেওয়ার আগে তিনি পুরো স্ক্রিপ্টটি একবার দেখতে চান। এর পর ছবিটির জন্য চুক্তি করবেন। এ ছাড়া এ প্রজেক্টটিতে তার সঙ্গে চুক্তি এবং তার সুযোগ-সুবিধা সম্পর্কেও জানতে চান নির্মাতার কাছ থেকে। কারিনা কাপুর নিজেও এ খবরের সত্যতা নিশ্চিত করেছেন।